scorecardresearch
 

Film Wrap: সিবিআই আদালতে জিয়ার মামলা, দুই 'কুমারের আড্ডা'

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। কার্যত লকডাউনে কী করছে ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

সিবিআই বিশেষ আদালতে মামলা, 'আত্মহত্যা নয়' বলছেন মা রাবিয়া
মেয়ের জন্য সুবিচার পাওয়ার আশায় এতদিন লড়াই করছেন জিয়ার মা রাবিয়া (Rabia Khan)। আদালতের এই রায়কে স্বাগত জানিয়েছেন তিনি। সাংবাদিকদের রাবিয়া বলেন, “জিয়ার কোনও দোষ ছিল না। আদালত সঠিক সিদ্ধান্ত নিয়েছে। নয় বছর পরে মহারাষ্ট্র পুলিশের কাছে থেকে সমস্ত প্রমাণ পুনরুদ্ধার করবে সিবিআই। আমরা আশা করছি সত্যিটা এ বার সামনে আসবে। কারণ জিয়া কখনও আত্মহত্যা করতে পারে না।”


উত্তম থেকে কিশোর, রোজ রাতে 'দুই কুমার'-এর আড্ডায় থাকুন
দু' জনেই বাঙালির দুই স্বতন্ত্র আইকন। দু' জনেই চলে গিয়েছেন বড় অসময়ে। আর দু' জনকে নিয়েই বহু জনশ্রুতি, গল্প এবং সত্যি ঘটনা বাঙালির মনে পাক খেয়ে বেড়ায়। কারণ এই দুই কুমারকে ঘিরে উৎসাহ এতটুকুও কমেনি। ঠিকই ধরেছেন। একজন উত্তম কুমার (Uttam Kumar), অন্য জন কিশোর কুমার (Kishore Kumar). আর এই দুই আইকনকে নিয়ে রোজ রাতে আড্ডা বসছে ইন্টারনেটে।

 

ওয়েব সিরিজের শুটিংয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু যুবকের
শুটিং চলাকালীন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে। গত ১৯ তারিখ থেকে একটি ওয়েব সিরিজের শুটিং শুরু হয়েছিল। বারুইপুর রবীন্দ্র ভবনের কাছে পুরনো রাজবাড়িতে শুক্রবার সন্ধ্যায় শুটিংয়ের কাজ চলছিল। সে সময় একটি লাইট স্ট্যান্ড হাত দিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয় প্রোডাকশনের কর্মী রাজু মণ্ডল।


পিসি সরকার লাইট! জন্মদিনে জাদু সম্রাটকে শ্রদ্ধা মীরের
বলিউড-টলিউডের বহু নামী শিল্পীর স্বর অনায়াস দক্ষতায় নকল করতে পারেন মীর। এ ছাড়াও পি সি সরকারের বলার ধরনেও তিনি একেবারে স্বতন্ত্র, সে কথা রেডিওর শ্রোতা মাত্রেই জানেন। ছবিতো বটেই, তার সঙ্গে ছবির ক্যাপশনও দৃষ্টি আকর্ষণ করে। সেখানে সরকার ছবিতে অমিতাভ বচ্চনের বলা এই সংলাপ ক্যাপশন হিসাবে ব্যবহার করেছেন।

Advertisement


VIDEO: কেয়ারটেকারের গাফিলতি, শুটিংয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত যুবক
শুটিং (Shooting) চলাকালীন বিদ্যুৎস্পৃষ্ট (Electrocuted) হয়ে মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে (Baruipur)। গত ১৯ তারিখ থেকে একটি ওয়েব সিরিজের শুটিং (Web Series) শুরু হয়েছিল। বারুইপুর রবীন্দ্র ভবনের কাছে পুরনো রাজবাড়িতে শুক্রবার সন্ধ্যায় শুটিংয়ের কাজ চলছিল। সে সময় একটি লাইট স্ট্যান্ড হাত দিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয় প্রোডাকশনের কর্মী রাজু মণ্ডল (Raju Mandal)। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

 

Advertisement