scorecardresearch
 

Film Wrap: গোলাপি স্পোর্টস ব্রা-তে জয়া, কনডোমে রোশনের হৃদয়?

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। কার্যত লকডাউনে কী করছে ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Jaya Ahsan: গোলাপি স্পোর্টস ব্রা-তে HOT জয়া, ঘুম কাড়লেন দুই বাংলার
দুই বাংলায় অজস্র অনুরাগী রয়েছেন জয়া আহসানের। নায়িকা সমান ভাবে জনপ্রিয় টলিউডেও। রবিবারের সকালটা একটু স্পেশাল করে তুললেন এ সময়ের অন্যতম ব্যস্ত অভিনেত্রী জয়া আহসান। গোলাপি স্পোর্ট ব্রা, কালো ট্র্যাক প্যান্ট এবং কালো স্পোর্ট শু-তে নজর কাড়ছেন তিনি। সোশাল মিডিয়ায় তাঁর এই রূপ দেখে অনেকেই বলছেন, এক ইউজার কমেন্টে লিখলেন, 'আজকে শত শত পোলা পাইনের ঘুমের দায় কিন্ত আপনাকে নিতে হবে।'


Srabanti Chatterjee: কনডোমে ভরে শ্রাবন্তীকে হৃদয় দিলেন রোশন?
এর আগেও প্রকাশ্যে সোশাল মিডিয়ায় দুজনে বাকবিতণ্ডায় জড়িয়েছেন। তবে রবিবার দুপুরে সোশাল মিডিয়ার স্টোরিতে একটি বিস্ফোরক ছবি শেয়ার করেন রোশন। ছবিতে দেখা যাচ্ছে কনডোমের মধ্যে হৃদয় রেখে তা একজন পুরুষ দিচ্ছেন এক নারীকে। সম্প্রতি সোশাল মিডিয়ায় রোশন যা যা পোস্ট করছেন, তাতে সরাসরি না হলেও বার বার বার্তা দিয়েছেন শ্রাবন্তীকে।


R D Burman: কান্নার সুরে তিনি পঞ্চম হতে পারেন, গানের সুরে তিনিই প্রথম
সত্তরের দশকে ভারতীয় সিনেমার গানে প্রায় রাজত্ব করে গিয়েছেন। বিশেষত হিন্দি ছবির গানে। সেই রাহুলদেবকে আশির দশকে অপেক্ষা করতে হত কাজের জন্য। জানি না কী ভাবে, তবে ফিল্ম ইন্ডাস্ট্রিতে একটা ধারণা রাতারাতি তৈরি হয়েছিল, রাহুলদেব বর্মনকে দিয়ে সুর করালে সে ছবি চলবে না। ভাবা যায়! নির্জনতা, শরাব আর নিজের সৃষ্টিতে সে সময় ডুবে থাকতেন পঞ্চম।


Alia Bhatt: ২ বছরে শেষ হল গাঙ্গুবাই-র শুটিং! আবেগী পোস্ট আলিয়ার
শুটিংয়ের মাঝে নিজেও করোনায় আক্রান্ত হয়েছেন আলিয়া (Alia Bhatt)। করোনা আক্রান্ত হয়েছেন ছবির (Gangubai Kathiawadi) পরিচালক সঞ্জয় লীলা বনশালী-ও (Sanjay Leela Bhansali)। একই সঙ্গে শুটিং ইউনিটের অনেকে করোনার কবলে পড়েছিলেন। পর পর লকডাউনে ছবির শুটিং বার বার পিছিয়ে গিয়েছে। কিন্তু অবশেষে ২ বছর পর শুটিংয়ের শেষ দৃশ্য শুট করে ফেললেন সকলে। যা নিয়ে আবেগী পোস্ট করলেন স্বয়ং 'গাঙ্গুবাই' আলিয়া।

Advertisement


Nusrat Jahan: সূর্যকে চমকে দিয়ে পজিটিভিটির পোস্ট নুসরতের
তাঁর মা হওয়ার আলোচনা একেবারে তুঙ্গে। অভিনেত্রী- সাংসদ নুসরত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার কথা এখন আর কারও অজানা না। এই নিয়ে এখনও নেটপাড়ার সঙ্গে তোলপাড় শুরু হয়েছে রাজনৈতিক মহলেও। সাংসদ পদ থেকে নুসরতের পদত্যাগের দাবী উঠেছে ইতিমধ্যেই। তবে তার মধ্যেই পজিটিভ থাকার বার্তা দিচ্ছেন সাংসদ-অভিনেত্রী।


আসছে ভিন্ন স্বাদের তিন Web Series! সুসম্পন্ন হল শুভ মহরত
তিনটি ভিন্ন স্বাদের ওয়েব সিরিজ নিয়ে আসছেন চলচ্চিত্র পরিচালক সৌম্যজিত আদক (Soumojeet Adak) ও বাপ্পা (Bappa)। সিরিজগুলি আসছে 'রুপ প্রোডাকশন' -র ব্যানারে।

 

Advertisement