scorecardresearch
 

Film Wrap: ড্রাগের জাল ছড়িয়ে বহুদূর, মন্নতের দরজায় NCB

Entertainment News Today 2nd October 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

শাহরুখের 'মন্নত'-এ হবে NCB-র সার্চ অপারেশন
এনসিবি (NCB) সূত্রে জানা গিয়েছে, গ্রেফতারের প্রক্রিয়ার পর এনডিপিএস (NDPS) আইনে প্রত্যেক প্রেফতার হওয়া ব্যক্তির বাড়ি তল্লাশির ব্যবস্থাও রয়েছে। এমন পরিস্থিতিতে প্রশ্ন উঠেছে সুপারস্টার শাহরুখ খানের (Shah Rukh Khan) বাসভবন মন্নতে এনসিবি তল্লাশি অভিযান হবে কি না।


যে বিলাসবহুল ক্রুজে পার্টি করছিলেন আরিয়ান, একরাতের খরচ জানেন?
বিগত কিছু সময়ে বারেবারেই মাদক যোগ পাওয়া গিয়েছে বলিউডে। প্রথমে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক মামলায় তোলপাড় হয় বলি পাড়া। বেশকিছু সেলেবকে জিজ্ঞাসাবাদও করা হয়। এবার ফের একবার শিরোনামে মাদক। অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ানকে গ্রেফতার করল এনসিবি।


যেন ক্রাইম মুভি! চলছে পার্টি, হঠাত্‍ আরিয়ানের সামনে NCB আধিকারিকরা
মুম্বইয়ে রেভ পার্টিতে মাদক (Mumbai Rave Party Drug Incident) ঘটনায় উঠে আসছে নানান চাঞ্চল্যকর তথ্য। NCB কর্মকর্তারা রবিবার দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খান-সহ (Aryan Khan) মোট ৮ অভিযুক্তদের গ্রেফতার করে। আদালতে অভিযুক্তদের একদিনের হেফাজতও হয়। অভিযানের আগে এনসিবি জানতে পেরেছিল ক্রুজ জাহাজে একটি ড্রাগ পার্টি হতে চলেছে, তার পরে তাদের অফিসাররা ক্রুজের টিকিট কেটে সেখানে হানা দেন, যাঁদের দেখে বোঝার উপায় ছিল না কারণ তাঁরা পার্টিতে এসেছিলেন সাধারণ ভেক ধরে। 


'আরিয়ান ড্রাগস নিতে পারে,' শাহরুখের পুরনো ইন্টারভিউ Video ভাইরাল
মুম্বইয়ে প্রমোদতরীতে রেভ পার্টিতে মাদক রাখায় রবিবারই গ্রেফতার হন শাহরুখ খানের সুপুত্র আরিয়ান খান। এরই মধ্যে ভাইরাল শাহরুখের পুরনো একটি ভিডিও। সেই ভিডিওতে বাবা হিসেবে শাহরুখের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছেন নেটিজেনরা। এই পুরনো সাক্ষাৎকারটি ভাইরাল হওয়ার কারণ, তাঁর ছেলে আরিয়ান খানকে ড্রাগস, প্রেমিকা, বান্ধবী, সেক্স সমস্ত কিছু করার স্বাধীনতা দেবেন বলে জানান।

Advertisement


Mumbai Cruise Case Video: শাহরুখের ছেলে আরিয়ানকে কী কী জিজ্ঞাসাবাদ করল NCB?
Mumbai Cruise Drug Party: মুম্বই থেকে গোয়া সফরকারী ক্রুজে তল্লাশি চালানোর পর শাহরুখ খানের ছেলে আরিয়ান খান (Shahrukh Khan's Son Aryan Khan)-কে গ্রেফতার করা হয়েছে। শনিবার গভীর রাত পর্যন্ত সেখানে অভিযান চালায় এনসিবি (NCB)। সেখানে তিনি কেন ছিলেন, তা জানতে চাওয়া হয়। পরে গ্রেফতার করা হয়। তার দুই বন্ধুকেও গ্রেফতার করেছে এনসিবি (NCB)।


'যে কোনও সময় ধরা পড়বেন...' টলিউড সেলেবদের ড্রাগ নিয়ে সাবধানবাণী প্রযোজকের
গত বছর থেকে মাদক মামলায় একের পর এক বলিউড সেলেবদের নাম জড়িয়েছে মাদক মামলায়। কেউ কেউ গ্রেফতারও হয়েছে। তার সাম্প্রতিকতম উদাহরণ বলিউড বাদশা শাহরুখ খানের (Shah Rush Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan). এ বার নাম না করে টলিউডের ড্রাগের নেশা করা সেলেবদের সাবধান করলেন প্রযোজক রানা সরকার।


'নাট্টু কাকা'র শেষকৃত্যে চোখে জল জেঠালাল-ববিতার
এর আগে কেমোথেরাপি নিয়েই শুটিংয়ে ফিরেছিলেন তিনি। কেমোথেরাপি প্রসঙ্গে তাঁর ছেলে বিকাশ সে সময় জানিয়েছিলেন, আপাতত তাঁর দেহে বিশেষ কোনও সমস্যা নেই। প্রতি মাসে একবার করে কেমো নিতে হচ্ছে তাঁকে। গত বছর ঘাড়ে আটটি লাম্প পাওয়া যায় বর্ষীয়ান ওই অভিনেতার। জানা যায় প্রত্যেকটিই ক্যানসারাস। সেই মতো চিকিৎসাও শুরু হয়।

 

Advertisement