scorecardresearch
 

Top Entertainment News Today: টলিউড থেকে হলিউড, বিনোদনের আজকের সেরা খবরগুলি, জানুন...

Entertainment News Today, 24th June 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
বিনোদনের আজকের সেরা খবর বিনোদনের আজকের সেরা খবর

Top Entertainment News, Today 24th June: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

বিদেশেও রিলিজ 'আয় খুকু আয়', প্রবাসীদের দুয়ারে নির্মল-বুড়ির গল্প

'আয় খুকু আয়' ছবিতে অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া রায়। বলাই বাহুল্য এই ছবি ঘিরে দর্শকদের উৎসাহ, অপেক্ষা ছিল অন্য মাত্রায়। এবার 'আয় খুকু আয়' মুক্তি পেতে চলেছে বিদেশের একাধিক প্রেক্ষাগৃহে। 

মনোহরার ছেলে বনাম মেয়ে! গৃহযুদ্ধর মাঝে প্রেম মিঠাই- সিদ্ধার্থর 

গল্পে কিছুদিন আগেই এসেছে নতুন মোড়। ধারাবাহিকে পরপর আগমন হয়েছে একাধিক নতুন চরিত্রের। আরও জমজমাট হয়ে উঠেছে 'মনোহরা' বাড়ি।

'শ্বশুরবাড়ি জিন্দাবাদ'-এর স্মৃতি, একমঞ্চে যখন প্রসেনজিত্‍- ঋতুপর্ণা

'শ্বশুরবাড়ি জিন্দাবাদ'-র 'চোখ তুলে দেখনা কে এসেছে...' টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের এই গান আজও দারুণ জনপ্রিয়। যেমনটা হিট হয়েছিলেন প্রসেনজিৎ- ঋতুপর্ণা জুটি।  ভাবছেন হঠাৎ এই গানের প্রসঙ্গ কেন?


মা অমলা শঙ্করের জন্মদিনে মঞ্চে ফিরছেন মমতা শঙ্কর! উদয় শঙ্করের ঘরানায় আয়োজন বিশেষ অনুষ্ঠানের 

কিংবদন্তি নৃত্যশিল্পী অমলা শঙ্করের জন্মবার্ষিকী উপলক্ষে বিরতির পর মঞ্চে ফিরছেন নৃত্যশিল্পী তথা অভিনেত্রী মমতা শঙ্কর। আয়োজন থাকছে উদয় শঙ্করের ঘরানার নৃত্য দিয়ে এক বিশেষ অনুষ্ঠান। 


আবার বছর ২৫ পর... সিনেমা হলে আসছে Titanic, এবার নতুন কী?

রোজ এবং জ্যাকের প্রেমের গল্প ফের ফিরতে চলেছে বড়পর্দায়। জেমস ক্যামেরনের ফিল্ম 'টাইটানিক'-এর রিমাস্টার (Remastere) সংস্করণ শীঘ্রই মুক্তি পেতে চলেছে বিশ্বজুড়ে।


আত্মসম্মান না পেট? লকআউট- বিভীষিকা নিয়ে রুদ্রনীল- রাহুল

Advertisement

দীর্ঘদিন ধরে চলে আসা মধ্যবিত্তর এই সমস্যা এবার বড় পর্দায় তুলে ধরছেন, পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়। বন্ধ কলকারখানার শ্রমিকদের জীবনের কাহিনী নিয়ে আসছে নতুন ছবি।


রাখঢাক না করে 'খুল্লমখুল্লা' পার্টিতে কাঞ্চন- শ্রীময়ী! সঙ্গে...?

করোনা পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই ফের শুরু হয়েছে টলিপাড়ার পার্টি -আড্ডা। সম্প্রতি এরকমই এক পার্টিতে মেতেছিলেন তারকা-রাজনীতিবীদদের অনেকেই।

 

Advertisement