scorecardresearch
 

Aparajita- Indrani Game Show: এবার দর্শকদের 'ঘরে ঘরে' পৌঁছাবেন ইন্দ্রাণী- অপরাজিতা! আসছে নতুন গেম শো

New Bangla Non- Fiction Show: পর্দার 'পরমা' ছাড়াও এই শো-তে সঞ্চালিকা রূপে দেখা যাবে 'লক্ষ্মী কাকিমাকেও'। অর্থাৎ শুধু ইন্দ্রাণী হালদার ছাড়াও, প্রতিযোগী গৃহিণীদের বাড়িতে টিম সহ নিজেই পৌঁছাবেন অপরাজিতা আঢ্যও। 

Advertisement
ইন্দ্রাণী হালদার ও অপরাজিতা আঢ্য (ছবি: ফেসবুক) ইন্দ্রাণী হালদার ও অপরাজিতা আঢ্য (ছবি: ফেসবুক)

জল্পনা ছিল বেশ কিছুদিন ধরেই। এই জল্পনায় সিলমোহর পড়ে, প্রোমো সামনে আসার পর। এবার সামনে এল আরও এক চমক। একজন নয়, এক জোড়া অভিনেত্রী সঞ্চালনা করবেন। কথা হচ্ছে জি বাংলার নতুন নন- ফিকশন শো (Non-Fiction Show) 'ঘরে ঘরে জি বাংলা' (Ghore Ghore Zee Bangla) নিয়ে। পর্দার পরমা ছাড়াও এই শো-তে সঞ্চালিকা রূপে দেখা যাবে লক্ষ্মী কাকিমাকেও। অর্থাৎ ইন্দ্রাণী হালদার (Indrani Haldar) ছাড়াও এই গেম শোয়ের সঞ্চালনার দায়িত্ব সামলাবেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। 

নতুন বছরে, ছোটপর্দার দর্শকদের জন্য রয়েছে দারুণ চমক। এই শো-তে মজার খেলার পাশাপাশি, থাকবে নির্ভেজাল আড্ডা ও গান- বাজনা। এমনকী সামিল হতে পারবে পরিবারও। তবে কোনও সেট নয়, শহরের বিভিন্ন প্রান্তে প্রতিযোগীদের বাড়িতে টিম সহ নিজেই পৌঁছাবেন ইন্দ্রাণী কিংবা অপরাজিতার মধ্যে যে কোনও একজন। উপরি পাওনা হিসাবে প্রতিযোগী পরিবারের জন্য থাকবে নানা উপহার। মাঝে মধ্যে থাকবে তারকাদের বিশেষ পর্ব। আগামী ২ জানুয়ারি থেকে প্রতি সোম থেকে শনিবার বিকেল ৪:৩০ মিনিটে দেখা যাবে এই গেম শো। 

আরও পড়ুন:  ৪ বন্ধু গোয়ায় যেতেই বিপত্তি! কীভাবে সামলাবেন টলিপাড়ার এই 'অলক্ষ্মী'রা?

মূলত বাঙালি যৌথ পরিবারের ভালোবাসা এবং একতাকে চিত্রিত করার জন্যই, এই নতুন শো নিয়ে আসছে চ্যানেল কর্তৃপক্ষ। এই শোয়ের উদ্দেশ্য হল বাঙালি পরিবারের জটিল মূল্যবোধ এবং জীবন কাহিনীকে বর্তমান প্রজন্মের কাছে জীবন্ত ও প্রাসঙ্গিক রাখা। এটি একটি অনন্য পারিবারিক গেম শো, যার প্রতিটি পর্বে পরিবারিক আনন্দের পাশাপাশি, আবেগময় যাত্রার মাধ্যমে দর্শকেরা আকৃষ্ট হবেন। মজা, আড্ডা ছাড়াও পারিবারিক মূল্যবোধ, আকর্ষণীয় পারিবারিক ইতিহাস এবং দৈনন্দিন জীবনের গল্পগুলি দর্শকদেরা জানতে পারবেন।

আরও পড়ুন:  খুনই করা হয়েছিল সুশান্তকে? রিয়ার পোস্ট ঘিরে 'রহস্য'

Advertisement

ছোট- বড় দুই পর্দাতেই দারুণ জনপ্রিয় ইন্দ্রাণী হালদার ও অপরাজিতা আঢ্য। দুই অভিনেত্রী বহু বছর ধরে দর্শকদের একেবারে বাড়ির সদস্য হয়ে উঠেছেন। বিকেল ৪:৩০-র সময় দেখা যেত সুদীপা চট্টোপাধ্যায়ের 'রান্নাঘর'। প্রায় ১৫ বছর ধরে দারুণ জনপ্রিয় ছিল এই শো। সে স্থানে নতুন শো এবং দুই অভিনেত্রীর সঞ্চালনা, দর্শকেরা  কতটা আপনা করে নেবেন, তা সময়ই বলবে। 

 

Advertisement