scorecardresearch
 

Sohag Chand: ওজন বেশি তাই ৩৪ পাত্র বাতিল করেছে সোহাগকে... আসছে নতুন মেগা

New Bangla Serial: পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে।

Advertisement
সোহাগ চরিত্রে অভিনয় করছেন অন্বেষা চক্রবর্তী সোহাগ চরিত্রে অভিনয় করছেন অন্বেষা চক্রবর্তী

২০২২ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bangla Television)। সে তালিকায় যোগ হল 'সোহাগ চাঁদ' (Sohag Chand) -র নাম। কালার্স বাংলায় আসতে চলেছে এই নতুন মেগা। টিজারে সামনে আসার পরই দর্শকদের কৌতূহল অনেক বেড়েছিল। এবার সামনে এলো প্রথম প্রোমো। 

'ডায়েট করতে পারিস না?', 'হাতির মতো মোটা', 'চেহারা দেখ, নড়তে চড়তে দশ ঘণ্টা', 'এই চেহারায় ওয়েস্টার্ন', 'নিজেকে আয়নায় দেখ...' ইত্যাধি নানা মন্তব্য কম- বেশি বহু মানুষকেই শুনতে হয় প্রায়ই।  প্রতিবাদ, সোশ্যাল মিডিয়ায় হ্যাশট্যাগ 'স্টপ বডি শেমিং' ঝড় উঠলেও, থামেনি এই সামাজিক ব্যাধি। আর এরকমই এক স্থূল মেয়েকে কী কী সমস্যায় পড়তে হয় এবং বহু প্রত্যাখ্যানের পর কীভাবে পায় সে নিজের স্বপ্নের রাজপুত্রকে, সেই গল্প বলবে 'সোহাগ চাঁদ'।

আরও পড়ুন:  ঐন্দ্রিলা নয়, অন্য কাকে 'মিস ইউ' বললেন অঙ্কুশ? জানলে অবাক হবেন...

 

Sohag Chand New Bangla Serial

নতুন এই ধারাবাহিকে সোহাগের ভূমিকায় অভিনয় করছেন অন্বেষা চক্রবর্তী (Anwesha Chakraborty)। তিনি বিউটি পেজেন্ট এমএস প্লাস সাইজ ইন্ডিয়া ২০১৯ (MS Plus Size India 2019) -র বিজয়ী ছিলেন। বুদ্ধিমত্তা ও দারুণ সাহসের পাশাপাশি, অসাধারণ ব্যক্তিত্বের প্রমাণ আগেই দিয়েছেন অন্বেষা। এবার পালা তাঁর অভিনয় দক্ষতা দেখার। সকলের মন কতটা জয় করতে পারেন তিনি, তা সময়ই বলবে।  

আরও পড়ুন:  পর্দায় এই চরিত্রে অভিনয় ঋতাভরীর, সেই মহিলা পুরোহিতই বিয়ে দেবেন চিত্রাঙ্গদার!

চ্যানেলের তরফ থেকে প্রকাশ্যে আসা প্রোমো দেখে বোঝা যাচ্ছে, সোহাগ আসছে তার দিলদরিয়া প্রেমের ওজনদার গল্প নিয়ে। অনেক বেশি ওজন হওয়ার জন্য সোহাগকে নানা সামাজিক বাধার সম্মুখীন হতে হয়। গল্পের ছলে সোহাগ বলে, 'একজন ভাল পাত্রীর মধ্যে আমরা কী কী গুণ দেখি? তার শিক্ষা- দীক্ষা, বোধবুদ্ধি, ঘরে- বাইরে সমান তালে সবার সঙ্গে মানিয়ে চলার মতো ক্ষমতা...তাই তো? আমায় চৌত্রিশ জন বাতিল করেছে। কেন জানেন? আমার ওজনের জন্য...। আরেকজন তো আবার আমার থেকেও বেশি ...(ইশারায় মোটা বোঝালেন)। কিন্তু আমার বিশ্বাস, কেউ তো আছে যে আমার ওজন দেখবে না। আমার মন দেখে আমায় পছন্দ করবে।"  

Advertisement

 

আরও পড়ুন:  মাদক মামলায় ভারতী- হর্ষের বিরুদ্ধে ২০০ পাতার চার্জশিট পেশ করল NCB

নতুন এই ধারাবাহিকে সামাজিক বার্তা থাকবে বলেই আশা করা যায়। তবে অন্বেষা ছাড়া আর কাদের দেখা যাবে অন্যান্য চরিত্রে তা এখনও জানা যায়নি। কবে থেকে এবং কোন স্লটে সম্প্রচারিত হবে এই মেগা, তা নিয়েও উঠছে প্রশ্ন। যদিও এই বিষয় চ্যানেলের তরফে কোনও তথ্য মেলেনি।    

 

Advertisement