scorecardresearch
 

Iman Chakraborty: মধ্যরাতে হুল্লোড়, জন্মদিন পালন ইমনের

এখন তো রাত ১২টার পরই ইংরেজি মতে জন্মদিন পালনের রীতি তৈরি হয়েছে। সেই একই রীতিতে মধ্যরাতে হইহই করে জন্মদিন পালন করলেন ইমন। সঙ্গে ছিলেন স্বামী নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh) এবং ইমনের আরও কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু। সেই সেলিব্রেশনের ছবি ইমন শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement
ইমন চক্রবর্তী ইমন চক্রবর্তী
হাইলাইটস
  • আজ ৩২ পূর্ণ করলেন গায়িকা ইমন চক্রবর্তী
  • মধ্যরাতে হইহই করে জন্মদিন পালন করলেন ইমন

আজ ৩২ পূর্ণ করলেন গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty). এখন তো রাত ১২টার পরই ইংরেজি মতে জন্মদিন পালনের রীতি তৈরি হয়েছে। সেই একই রীতিতে মধ্যরাতে হইহই করে জন্মদিন পালন করলেন ইমন। সঙ্গে ছিলেন স্বামী নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh) এবং ইমনের আরও কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু। সেই সেলিব্রেশনের ছবি ইমন শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

ইমনের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে সুন্দর করে সাজানো হয়েছে কেক কাটার জায়গা। তিনটি বড় বড় কেক লক্ষ্য করা যাচ্ছে সেখানে। কেকের মধ্যে বড় বড় অক্ষরে লেখা ইমনের নাম। বিয়ের পর এটাই ইমনের প্রথম জন্মদিন। তাই অন্যবারের তুলনায় একটু বেশি স্পেশ্যাল। সঙ্গীত শিল্পী ও স্বামী নীলাঞ্জন ঘোষ আর সঙ্গে বন্ধুরা ছিলেন সারপ্রাইজ় বার্থ ডে প্ল্যানের নেপথ্যে। সেই জন্য মাঝরাতে ঘুম থেকে তুলে আনা হয় ইমনকে। তখনও তাঁর পরনে রাত পোশাক। চুলে শক্ত করে বাঁধা পনিটেল। দুই হাতে শাখা-পলা।

 

কেক কাটার ছবির নীচে ক্যাপশনে ইমন লিখেছেন, “মধ্যরাতে জন্মদিন উৎযাপন…. আমাকে সবসময় এত স্পেশ্যাল অনুভব করানোর জন্য তোমাদের সকলকে অনেক ধন্যবাদ জানাতে চাই।”

ইমনের প্রথম অ্যালবাম ‘বসতে দিও কাছে’। রবিঠাকুরের গান উপস্থাপনা করেছিলেন সেখানে। সেই গানগুলিই বর্তমান যুগের সঙ্গীত কম্পোজ়ার অনুপম রায়ের নজরে আসে। সে সময় তাঁর কিছু গানের জন্য নতুন গায়িকা ও নতুন কণ্ঠস্বরের সন্ধানে ছিলেন অনুপম। তারপরই আসে ইমনের জীবনের সেই ঐতিহাসিক টার্নিং পয়েন্ট। গানের জগতের নতুন নক্ষত্রের জন্ম হয়। ‘প্রাক্তন’ ছবিতে অনুপমের কম্পোজিশনে ‘তুমি যাকে ভালবাসো’ গানটি গাওয়ার সুযোগ পান ইমন।

Advertisement

 

আর প্রথম প্লেব্যাকেই বাজিমাত ইমনের। ‘তুমি যাকে ভালবাসো’ যেন এক লহমায় পৌঁছে যায় সকলের মনের ভিতরে। হয়ে উঠে রিং টোন, কলার টিউন, চার্টবাস্টারের এক নম্বর গান। গানটির জন্য সেরা মহিলা গায়িকার জাতীয় পুরস্কার (National Award) পান ইমন।

 

Advertisement