scorecardresearch
 

Cheene Baadaam: 'দ্য শো মাস্ট গো অন...!' 'চিনে বাদাম' থেকে যশের সরে দাঁড়ানোর পর মুখ খুললেন এনা -শিলাদিত্য

Cheene Baadaam Controversy: মুক্তির ঠিক দিন পাঁচেক আগে 'চিনে বাদাম' থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। কিন্তু হঠাৎ কেন এই সিদ্ধান্ত নিলেন তিনি? এই নিয়ে শুরু হয় নানা জল্পনা। মঙ্গলবার এই প্রসঙ্গে মুখ খুললেন এনা সাহা ও শিলাদিত্য মৌলিক। 

Advertisement
'চিনে বাদাম'-র সাংবাদিক সম্মেলনে এনা সাহা ও শিলাদিত্য মৌলিক 'চিনে বাদাম'-র সাংবাদিক সম্মেলনে এনা সাহা ও শিলাদিত্য মৌলিক

আলোচনায় 'চিনে বাদাম' (Cheene Baadaam)। মুক্তির ঠিক দিন পাঁচেক আগে ছবি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Daasguptaa)। কিন্তু হঠাৎ কেন এই সিদ্ধান্ত নিলেন তিনি? এই নিয়ে শুরু হয় নানা জল্পনা। মঙ্গলবার এই প্রসঙ্গে মুখ খুললেন এনা সাহা (Ena Saha) ও শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik)। 

এদিন সাংবাদিক বৈঠকে এনা বলেন, "আমরা যেরকম কথা দিয়েছিলাম, 'চিনে বাদাম' ১০ জুনই মুক্তি পাবে। আমাদের তরফ থেকে যশের প্রতি কোনও অভিযোগ নেই। এই ছবিতে অনেকটা টাকা আটকে রয়েছে এবং সেজন্যে প্রোমোশনের যা যা প্ল্যান ছিল সবটা আগের মতই হবে। অবশ্যই যশকে অনেকটা মিস করছি। ছবির প্রযোজক হিসাবে, আমি বিভিন্ন ভাবে চেষ্টা করেছি, কিন্তু কিছুতেই যশের সঙ্গে যোগাযোগ করতে পারিনি। ও আমার খুব ভাল বন্ধু এবং ইন্ডাস্ট্রির সহকর্মী, আমি বিশ্বাস করি ও আমাদের পরবর্তী ছবির ক্ষেত্রে এরকম কিছু করবে না।" 

আরও পড়ুন: ছোট পর্দায় একসঙ্গে প্রসেনজিৎ- রচনা জুটি! দর্শকদের জন্য রয়েছে চমক 

আবেগপ্রবণ হয়ে অভিনেত্রী আরও বলেন, "আমি অবশ্যই দুঃখ পেয়েছি...খারাপ লেগেছে। এমনকি সত্যি কথা বলতে গেলে অবাক হয়েছি। কিন্তু আমার মা সব সময় বলেন পজিটিভ থাকতে। আমি ছবিটার সঙ্গে কোনও অবিচার করতে চাই না। তাই বলব, 'দ্য শো মাস্ট গো অন'..."

আরও পড়ুন: সামনেই শুরু হচ্ছে 'সা রে গা মা পা'! থাকছে এই নতুন চমকগুলি


 অন্যদিকে শিলাদিত্য মৌলিক বলেন, "গত কয়েক মাসে যশের সঙ্গে আমাদের খুব ভাল সম্পর্ক তৈরি হয়েছে। ওঁর বিরুদ্ধে কিছু বলার জন্য আমরা এখানে আসিনি। ও একটি ট্যুইট করেছে সেই ভিত্তিতে প্রচুর প্রশ্ন আসছিল আমাদের কাছে। সেই উত্তর সকলকে দিতেই এখানে আসা। যশ যেভাবে ছিল, সেভাবেই থাকবে। ও একটি ট্যুইট করেছে ঠিকই যে, এই ছবিটার সঙ্গে আর থাকতে চায় না। তবে আমাদের ছবির প্ল্যানে কোনও পরিবর্তন নেই। আমি ওঁকে যোগাযোগ করার চেষ্টা করেছি। ছবি মুক্তির আগে ওঁর সঙ্গে সামনে থেকে দেখা হলে, ওঁকে বোঝাতে পারলে খুব ভাল হতো।       

Advertisement

 

Cheene Baadaam Controversy Ena Saha and shieladitya moulik opens up

 

একটি বিবৃতি নিয়ে যশ দাশগুপ্ত রবিবার জানান, "প্রযোজনা সংস্থা, জারেক এন্টারটেইনমেন্ট এবং আমার পরিচালক শিলাদিত্য মৌলিকের সঙ্গে সৃজনশীল পার্থক্যের কারণে, আমি 'চিনে বাদাম' প্রোজেক্ট থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি আর কোনও ভাবেই এই ছবির সঙ্গে যুক্ত থাকতে চাই না। তবে শ্যুটিং এবং পোস্ট প্রোডাকশনের সময় আমি আমার মনপ্রাণ দিয়েছি এই ছবিতে এবং এটি নষ্ট হোক, তা চাই না। নির্মাতাদের জন্য আমার তরফ থেকে শুভ কামনা রইল।নির্মাতাদের সঙ্গে ঠিক কী কারণে এই সমস্যা, তা এখনও প্রকাশ না করলেও, যশ লেখেন, "পরিস্থিতি যদি দাবি করে, তবে কারণগুলি প্রকাশ করতে আমি বাধ্য হব...।" 

আরও পড়ুন: দিনভর জামাই আদর! এক নজরে তারকাদের জামাই ষষ্ঠীর PHOTOS

 

শিলাদিত্য মৌলিক রবিবার আজতক বাংলাকে বলেন, "জারেক এন্টারটেইনমেন্টের সঙ্গে যশের তিনটি ছবির কনট্র্যাক্ট ছিল। আমার সঙ্গে কাজ করার আগেও, আর একটি ছবি করেছে ও এই প্রযোজনা সংস্থার সঙ্গে। এবার ওদের সঙ্গে ওঁর কী সমস্যা হয়েছে, ঠিক জানি না। তবে যে, শীর্ষ সঙ্গীতটি বেরিয়েছে সেটা নিয়ে ওঁর বক্তব্য ছিল, কেন আরও একটা গান করা হল। এটা সম্পূর্ণ প্রযোজকের সিদ্ধান্ত এবং এটা নিয়ে ওঁর কী অস্বস্তি আছে আমি ঠিক বলতে পারব না। আমার সঙ্গেও ওঁর এই নিয়ে এটুকু কথাই হয়েছে। আমায় প্রযোজনা সংস্থার তরফ থেকে যা ব্রিফ দেওয়া হয়েছে এবং মনে হয়েছে দর্শকদের ভাল লাগবে, আমি এটুকুই করেছি। আমাদের ছবি একেবারে তৈরি, তাই আলাদা করে ভাবার কিছু নেই।" 

আরও পড়ুন: 'একটু বেশি বাড়াবাড়ি হচ্ছে...!" কেকে-র মৃত্যু নিয়ে বললেন দেব

প্রসঙ্গত, শিলাদিত্য মৌলিকের পরিচালনায় ও জেরেক এন্টারটেইনমেন্টসের ব্যানারে আসছে  'রম-কম' (Romantic Comedy) জঁনরের এই নতুন ছবি। 'চিনে বাদাম' পরিচালনার পাশাপাশি ছবির চিত্রনাট্য লিখেছেন শিলাদিত্য নিজেই। সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন শৌভিক বসু। একটি সোশ্যাল অ্যাপ বানানোকে কেন্দ্র করেই তৈরি হয়েছে এই ছবি। যেখানে, ঋষভ চরিত্রে অভিনয় করছেন যশ। অন্যদিকে এনাকে দেখা যাবে তার গার্লফ্রেন্ড তৃষার ভূমিকায়। 

আরও পড়ুন: সৃজিতকে বিশেষ বার্তা 'প্রাক্তন' স্বস্তিকার! 'X= প্রেম'-র পর নয়া সমীকরণ?

ছবিতে ঋষভ একজন প্রযুক্তিবিদ, যিনি 'চিনে বাদাম' নামে একটি মোবাইল অ্যাপ তৈরি করেন। অ্যাপটির সাহায্যে নিঃসঙ্গ মানুষেরা বন্ধু খুঁজে পায়। তৃষা তাকে অ্যাপটি তৈরি করতে সাহায্য করে। কিন্তু এই প্রোজেক্ট করার মাঝখানে, তাদের ব্যক্তিগত সম্পর্কে ছেদ আসে। শেষমেশ নিজেদের তৈরি করা অ্যাপ থেকেই বন্ধু খুঁজে পেতে লগ ইন করে ঋষভ -তৃষা। এইভাবে এগোবে ছবির গল্প। 

 

Advertisement