scorecardresearch
 

Debleena Dutt: 'কতবার যে শেষ মুহূর্তে বাদ পড়েছি,' টলিউডের কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা, VIRAL VIDEO

Debleena Dutt on Tollywood Casting Couch: বহুবার কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন অভিনেত্রী দেবলীনা দত্ত। নিজের মুখেই একথা শিকার করেছেন তিনি একটি নন-ফিকশন শো-তে এসে।

Advertisement
অভিনেত্রী দেবলীনা দত্ত (ছবি: ফেসবুক) অভিনেত্রী দেবলীনা দত্ত (ছবি: ফেসবুক)

টলিউড থেকে বলিউড, 'কাস্টিং কাউচ' ( Casting Couch) নিয়ে বিভিন্ন সময় সরব হয়েছেন একাধিক তারকারা। নিজের জীবনেও বহুবার কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন অভিনেত্রী দেবলীনা দত্তও (Debleena Dutt)। নিজের মুখেই একথা শিকার করেছেন তিনি একটি নন-ফিকশন শো (Non Fiction Show)-তে এসে। যার জেরে সমস্ত কিছু চূড়ান্ত হওয়ার পরও একাধিক প্রোজেক্ট থেকে বাদ দেওয়া হয় তাঁকে। 

২০১৭ সালে জি বাংলায় সম্প্রচার হত 'অপুর সংসার' (Apur Sangsar)। এই শো -এর সঞ্চালনা করতেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। টলিপাড়ার একাধিক তারকারা (Tollywood Celebs) সেই শো-তে অংশগ্রহণ করতেন অতিথি হয়ে। তাঁদের জীবনের নানা অজানা কথা জানতে পারতেন দর্শক ও অনুগামীরা। এরকমই এক পর্বে উপস্থিত হয়েছিলেন দেবলীনা দত্ত ও মনামী ঘোষ (Monami Ghosh)। দুই অভিনেত্রীর একাধিক গোপন তথ্য ফাঁস করেছেন সকলের প্রিয় অপু দা- শাশ্বত। সম্প্রতি সেই ভিডিওটি ভাইরাল (Viral Video) হয়েছে।   

আরও পড়ুন:  কৌশানীর জন্মদিনে পার্টির আয়োজন বনির! হাজির শ্রাবন্তী -অভিরূপ, যশ-নুসরতরা

এই বিশেষ পর্বেই মনামী ও দেবলীনার দিকে প্রশ্ন ছুঁড়ে দিয়েছিলেন শাশ্বত, 'টলিউডে কাস্টিং কাউচ হয় বলে তাঁরা বিশ্বাসী নাকি এবং এই ঘটনার কখনও শিকার হয়েছেন কিনা?" উত্তরে মনামী বলেন, "আমি বিশ্বাস করি কিন্তু আমার সঙ্গে হয়নি...।" উল্ট দিকে দেবলীনা বললেন ,"আমি পুরো দমে বিশ্বাস করি। ছবির ক্ষেত্রে আমার সঙ্গে কথা হয়েছে, স্ক্রিপ্ট রিডিং হয়েছে, কস্টিউমের মাপ নেওয়া হয়ে গেছে, এমনকি ডেটও ফাইনাল...কিন্তু শেষ মুহূর্তে ছবি থেকে বাদ হয়ে গেলাম। আমার জায়গায় এলো অন্য কেউ...।"

আরও পড়ুন:  এ যেন সত্যিই 'অপরাজিত'! পর্দায় জিতু, নাকি স্বয়ং সত্যজিৎ?

অভিনেত্রী আরও যোগ করেন, "আমার বলতে কোনও দ্বিধা নেই, সেই 'অন্য কাউকে আমি দেখছি যে, প্রযোজক -পরিচালক ফ্লোরে শ্যুটিংয়ের বাইরেও একসঙ্গে ফেসবুকে ছবি দেখছি, কফি শপ বা বিভিন্ন জায়গায় দেখছি। এরকমভাবে এতোবার আমার রিপ্লেসমেন্ট হয়েছে যে, এই শো-তে বসে কাস্টিং কাউচ আছে এটা বলতে কোনও অসুবিধা নেই। আমি অদ্ভুতভাবে এটা দেখেছি যে, একই কাস্টিং পরপর বারোটা ছবিতে আলাদা আলাদা চরিত্রে...আমি এটা বুঝতে পারি না, কী করে বারোটা চরিত্র একই মানুষকে ফিট করে... এতোবার কাস্টিং কাউচ হয়ে, আমায় শেষ মুহূর্তে সরিয়ে দেওয়া হয়েছে যে, খারাপ লেগেছে।"

Advertisement

 

আরও পড়ুন:  পল্লবী নেই, মেগা সিরিয়ালের স্ক্রিপ্টেও 'গৌরী'-র আকস্মিক মৃত্যু

প্রসঙ্গত, কিছুদিন আগে থেকেই আলোচনায় দেবলীনা দত্ত। তাঁর স্বামী তথা অভিনেতা- পরিচালক  তথাগত মুখোপাধ্যায়ের সঙ্গে তাঁর সম্পর্কে ফাটল ধরার পর শিরোনামে আসেন তিনি। সেই সঙ্গে সম্প্রতি অভিনেতা ঋষভ বসুর সঙ্গে দুবাইয়ে দেবলীনা একটি ছবি শেয়ার করায়, তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়। যদিও এই খবর ভুয়ো বলে উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী। তাঁর কথায়, 'ঋষভ আমার ভাইয়ের মতো...।" 

 

Advertisement