scorecardresearch
 

Manjusha Neogi: 'ও ভাল আছে, ওর কাছে চলে যাবো,' বিদিশার মৃত্যুর পর থেকেই বলতেন মঞ্জুষা

Manjusha Neogi - Bidisha De Majumder: বিদিশা দে মজুমদারের ঘনিষ্ঠ বন্ধু ছিলেন মঞ্জুষা। বিদিশার মৃত্যুর পর থেকেই ডিপ্রেশনে ছিলেন মঞ্জুষা, এমনটাই দাবি পরিবারের। মঞ্জুষার মা জানান, হতাশার জেরেই আত্মহত্যা করেছে মেয়ে।

Advertisement
বিদিশা দে মজুমদার ও মঞ্জুষা নিয়োগী (ছবি: ফেসবুক) বিদিশা দে মজুমদার ও মঞ্জুষা নিয়োগী (ছবি: ফেসবুক)

টেলি অভিনেত্রী পল্লবী দে (Pallavi Dey) ও মডেল -অভিনেত্রী বিদিশা দে মজুমদারের (Bidisha De Majumder) মতো শহরে ফের উদ্ধার আরেক অভিনেত্রী - মডেলের ঝুলন্ত দেহ। পাটুলির বাড়ি থেকে উদ্ধার হয়, অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর (Manjusha Neogi) ঝুলন্ত দেহ। শোনা যাচ্ছে, বিদিশার ঘনিষ্ঠ বন্ধু ছিলেন মঞ্জুষা। বিদিশার মৃত্যুর পর থেকেই ডিপ্রেশনে ছিলেন মঞ্জুষা, এমনটাই দাবি পরিবারের। মঞ্জুষার মা জানান, হতাশার জেরেই আত্মহত্যা করেছে মেয়ে। এখনও কোনও সুইসাইড নোট না মেলায়, এই অস্বাভাবিক মৃত্যুর তদন্ত শুরু করেছে পুলিশ।

মেয়ের আকস্মিক মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছেন মঞ্জুষার মা। সংবাদমাধ্যমকে তিনি বলেন, "ওঁর বান্ধবী বিদিশা মারা যাওয়ার পর সারা রাত ওই দেখেছে। খুব ভাল বন্ধু ছিল ওঁরা। আমায় বলত, বিদিশা এত হাসিখুশি মেয়ে ছিল, ও যদি মরতে পারে, আমি কেন মরতে পারব না। আমি ওকে জিজ্ঞেস করি তোর কিসের এত দুঃখ। আমায় তখন বলে, তুমি- তোমার জামাই সবাই ভালোবাসে। কিন্তু আমার মরতে ইচ্ছে ক্রে...আমি তখন বলি মরা পাপ। তখন বলত, মরার পর যা খুশি হোক, মরে তো গেলাম।" 

আরও পড়ুন: কবে সম্প্রচার হবে 'দাদাগিরি'-র শেষ পর্ব? প্রকাশ্যে গ্র্যান্ড ফিনালের দিনক্ষণ

তিনি আরও বলেন, "আজও শ্যুটিং করতে গিয়েছিল। ব্রাইডাল শ্যুট ছিল... ফিরে এসে স্নান করল, আমি খেতে বললাম। খাওয়া -দাওয়া ঠিক করে করত না। এমনিই রগা ছিল, আরও রোগা হতে চাইত। জামাই বকতো, কিন্তু কখনও অশান্তি করত না ওঁর সঙ্গে। বলত অডিশন দিয়েও কোনও ভাল সিরিয়ালে কাজ পাচ্ছি না, চেষ্টা করে যাচ্ছি। আমাদের বলত, তোমাদের আর বিরক্ত করব না, সুইসাইড করে চলে যাবো। জামাই খুব ভাল ছিল, রান্নাও করাতো না ওঁকে দিয়ে। কোনও সুইসাইড নোটও লিখে যায়নি। আমরা বলতাম, তুই সংসার কর, ভাল কাজ পেলে তখন করবি।"  

Advertisement

আরও পড়ুন: দেবীনার ষড়যন্ত্রে ভাঙন সই- বরফির সম্পর্কে? ধারাবাহিকে টানটান পর্ব

গত ২১ নভেম্বর বিয়ে হয়েছিল মঞ্জুষা নিয়োগীর। টলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে বহুদিন ধরেই যুক্ত তিনি। একটি ধারাবাহিকে কাজ করতেন। এছাড়াও থিয়েটার ও মডেলিং চলত পাশাপাশি। তবে বিদিশার সঙ্গে মঞ্জুষার মৃত্যুর কোনও যোগ আছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। 

আরও পড়ুন: 'পল্লবী বোকা...' মাকে বলেও কেন মৃত্যু বিদিশার? রহস্য

প্রসঙ্গত, বুধবার দমদম নাগেরবাজার (Dumdum Nagerbazar) থানা এলাকার রামগড় কলোনির বাড়ি থেকে উদ্ধার হয় মডেল- অভিনেত্রী বিদিশা দে মজুমদারের (Bidisha De Majumder) ঝুলন্ত দেহ। চার পাতার একটি সুইসাইড নোট পাওয়া গেছে। তবে  বিদিশার আত্মঘাতী হওয়ার পিছনে কোনও প্রেমঘটিত নাকি পেশাগত কারণ রয়েছে, সেই তদন্তই করছে পুলিশ।

 

Advertisement