scorecardresearch
 

Rachana -Prosenjit: এবার ছোট পর্দায় একসঙ্গে প্রসেনজিৎ- রচনা জুটি! দর্শকদের জন্য রয়েছে চমক

Rachana Banerjee -Prosenjit Chatterjee: প্রায় পয়ত্রিশটার বেশি ছবিতে একসঙ্গে কাজ করে, একের পর বড় পর্দায় হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও রচনা বন্দ্যোপাধ্যায়। অনেকেই বর্তমানে মিস করেন তাঁদের জুটি।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও রচনা বন্দ্যোপাধ্যায় (ছবি: ফেসবুক) প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও রচনা বন্দ্যোপাধ্যায় (ছবি: ফেসবুক)

এক সময় টলিপাড়ায় (Tollywood) চুটিয়ে রাজত্ব করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee ) ও রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) জুটি। প্রায় পয়ত্রিশটার বেশি ছবিতে একসঙ্গে কাজ করে, একের পর বড় পর্দায় হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন তাঁরা। অনেকেই বর্তমানে মিস করেন তাঁদের জুটি। এবার রয়েছে সুখবর, ফের একসঙ্গে অনুরাগীরা দেখতে পাবেন এই জনপ্রিয় টলি জুটিকে (Tollywood Onscreen couple)। তবে এবার বড় পর্দা না ছোট পর্দায়। 

শুনে অবাক হচ্ছেন নিশ্চয়? রচনা বন্দ্যোপাধ্যায়, বাংলা নন -ফিকশন শো (Bengali Non -Fiction Show)-এর জনপ্রিয় মুখ হলেও, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় টেলিভিশনে, একথা শুনে অবাক হওয়ারই কথা। প্রসেনজিৎ -রচনা (Prosenjit -Rachana) এবার ফ্রেম শেয়ার করবেন জি বাংলার জনপ্রিয় শো 'দিদি নম্বর ১' (Didi No 1) -এ। তাহলে কি পর্দার 'দিদির' সঙ্গে ইন্ডাস্ট্রির 'দাদা' এবার সহ -সঞ্চালকের ভূমিকায় থাকবেন? 

আরও পড়ুন: সামনেই শুরু হচ্ছে 'সা রে গা মা পা'! থাকছে এই নতুন চমকগুলি

এবার আসা যাক আসল কথায়। আসলে 'দিদি নম্বর ১'-এ মঞ্চে প্রসেনজিৎ থাকবেন একথা ঠিক। তবে তিনি আসবেন অতিথি হয়ে। আগামী ১৭ জুন, মুক্তি পাবে শৌভিক কুণ্ডু পরিচালিত 'আয় খুকু আয়' (Aay Khuku Aay)। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রায় রায় (Ditipriya Roy)। মূলত মফস্বলের এক বাবা- মেয়ের ভালোবাসার বন্ধনের চিরন্তন গল্প বলবে এই ছবি। আর এই ছবির প্রোমোশনের জন্যেই রচনা বন্দ্যোপাধ্যায়ের শো-এ হাজির হয়েছিলেন অভিনেতা।  

আরও পড়ুন: 'টাকা পেয়ে গেছি আর কী চাই, এবার প্রোডিউসার মরুক…!' যশকে একহাত নিলেন রানা 

সোমবার এই বিশেষ পর্বটির শ্যুটিংয়ের পর, জি বাংলার ফেসবুক পেজ থেকে একসঙ্গে লাইভে আসেন রচনা ও প্রসেনজিৎ। দীর্ঘদিন পর ফ্রেম শেয়ার করে আবেগপ্রবণ দু'জনেই। লাইভ চলাকালীনই দর্শকেরাও তাদের ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন জুটিকে। 'দিদি নম্বর ১'-এ বাবা-মেয়ের এই বিশেষ পর্বটি সম্প্রচারিত হবে আগামী ১৪ জুন।  

 

আরও পড়ুন: সৃজিতকে বিশেষ বার্তা 'প্রাক্তন' স্বস্তিকার! 'X= প্রেম'-র পর নয়া সমীকরণ?

প্রসঙ্গত, প্রসেনজিৎ, দিতিপ্রিয়া, মিথিলা ছাড়াও 'আয় খুকু আয়' ছবিতে অভিনয় করেছেন, সোহিনী সেনগুপ্ত, বুদ্ধদেব ভট্টাচার্য, শঙ্কর দেবনাথ, সত্যম ভট্টাচার্য, রাহুল দেব বোস সহ আরও অনেকে। কলকাতার বিভিন্ন অঞ্চল সহ, বোলপুর ও তার সংলগ্ন বিভিন্ন প্রান্তিক এলাকাকে বেছে নেওয়া হয়েছে লোকেশন হিসাবে। জীবনের নানা প্রতিকূলতার বিরুদ্ধে বাবা-মেয়ের একসঙ্গে পথ চলা এবং জীবন যুদ্ধে জয়লাভের গল্প 'আয় খুকু আয়।