scorecardresearch
 

Rwitobroto- Anusha: প্রেম করছেন ঋতব্রত- অনুষা? ছবি দেখে প্রশ্ন নেটিজেনদের, অভিনেতা জানালেন...

Rwitobroto Mukherjee- Anusha Viswanathan: স্টুডিয়ো পাড়ায় ফিসফাস শোনা যাচ্ছে বসন্তেই, জীবনের প্রেমের রং লেগেছে তাঁদের। একথাই মনে করছেন বহু অনুগামীরাও। কথা হচ্ছে ঋতব্রত মুখোপাধ্যায় ও অনুষা বিশ্বনাথনকে নিয়ে। 

Advertisement
ঋতব্রত মুখোপাধ্যায় ও অনুষা বিশ্বনাথন (ছবি সৌজন্য: ফেসবুক) ঋতব্রত মুখোপাধ্যায় ও অনুষা বিশ্বনাথন (ছবি সৌজন্য: ফেসবুক)

টলি কিংবা টেলিপাড়ায় সম্পর্ক ভাঙা- গড়ার কথা শোনা যায় প্রায়ই। এরকমই আরও দুই টলি অভিনেতাকে নিয়ে এই মুহূর্তে শোনা যাচ্ছে নতুন খবর। স্টুডিয়ো পাড়ায় ফিসফাস শোনা যাচ্ছে জীবনের প্রেমের রং লেগেছে তাঁদের। একথাই মনে করছেন বহু অনুগামীও। কথা হচ্ছে ঋতব্রত মুখোপাধ্যায় (Rwitobroto Mukherjee) ও অনুষা বিশ্বনাথনকে (Anusha Viswanathan) নিয়ে। 

একেবারে 'ইয়ং জুটি' ঋতব্রত- অনুষাকে নিয়ে এই জল্পনা দ্বিগুণ হয়েছেন সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের পর। আসলে ২১ ফেব্রুয়ারি অনুষার জন্মদিন। বিশেষ দিনে বার্থডে গার্লের সঙ্গে একটি মিষ্টি ছবি শেয়ার করে ঋতব্রত তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, "তোমার জন্য জন্মদিনের ভালোবাসা! 'অ্যাডভেঞ্চারে ভরা' দুর্দান্ত কাটুক আগামী বছরটা। সর্বদা তোমার জীবনের চলচ্চিত্রের প্রধান চরিত্র হয়ে থাকো। শুভ জন্মদিন 'প্রিসিয়াস', ভালোবাসা...।" 

 

 

আরও পড়ুন: টেলিপাড়ায় ফের সম্পর্ক ভাঙার গুঞ্জন, এবার বিচ্ছেদ হচ্ছে রাহুল -প্রীতির?

ঋতব্রতর এই পোস্ট দেখা মাত্র নেটিজেনরা ছুঁড়ে দিচ্ছে প্রশ্নবাণ। অনেকেই জানতে চাইছেন, তাহলে কি ডেট করছেন ঋতব্রত- অনুষা? এই একই প্রশ্ন  bangla.aajtak.in -এর তরফ থেকে রাখা হয় ঋতব্রতর কাছে? প্রশ্ন শুনেই হেসে অভিনেতার উত্তর, "না না একদমই না, যে কোনও কারও সঙ্গে ছবি দিলেই এটা নিয়ে জল্পনা শুরু হয়। আমি সবাইকে ভালোবাসি। আমিও দেখলাম এরকম অনেক কমেন্ট এসেছে।" 

Advertisement

আরও পড়ুন: পরিচালনায় আসবেন অনির্বাণ চক্রবর্তী?

তিনি আরও বললেন, "আসলে কী বলব, সোশ্যাল মিডিয়ায় আমাদের নিয়ে জল্পনা এরকম হয়েই থাকে। বিশেষ করে জন্মদিনে ওকে নিয়ে পোস্ট শেয়ার করেছি বলে আরও বেশি করে দেখছি আলোচনা চলছে। তবে ওরকম কিছু নয়, আমরা খুবই ভাল বন্ধু। দীর্ঘদিনের বন্ধু, বহুদিন ধরে একসঙ্গে কাজ করছি। আমরা একে অপরের বিপরীতেও যেহেতু কাজ করেছি, সেটাও একটা কারণ এসব জল্পনার।" 

আরও পড়ুন: জমজমাট ইমনের বসন্ত উৎসব! নাচ-গান -তারকার সমাবেশে রঙিন আবহ

ঋতব্রত কি তাহলে 'সিঙ্গেল' নাকি বসন্তে নতুন প্রেম এল? পর্দার তোপসের উত্তর, "না না আমার কোনও প্রেমই নেই। আমি সব সময়ই সিঙ্গেল এবং সেরকমই থাকতে পছন্দ করি। একটি প্রেম বা একজন আছে, এরকম কিছু আমার নেই। (হেসে) আমার অনেকে আছে...।"  

আরও পড়ুন: বিয়ের পিঁড়িতে বসছেন 'বেণী বৌদি'- সুদীপ্তা, তৃণমূল নেতার সঙ্গে বিয়ে মে মাসে
     

মৈনাক ভৌমিক পরিচালিত 'গোয়েন্দা জুনিয়র' ছবিতে একে অপরের বিপরীতে দেখা গিয়েছিল ঋতব্রত- অনুষাকে। টলিপাড়ার চেনা মুখ ঋতব্রত। নববর্ষে স্ট্রিমিং শুরু হবে অরিন্দম শীলের নতুন ওয়েব সিরিজ 'সাবাস ফেলুদা'। সিরিজে তোপসের চরিত্রে দেখা যাবে ঋতব্রতকে। অন্যদিকে অনুষার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি 'মিথ্যে প্রেমের গান'। 


 

Advertisement