scorecardresearch
 

Saurav- Darshana: জুটিতে সৌরভ- দর্শনা, আসছে টানটান রোমাঞ্চকর গল্প 'মাস্টারমাইন্ড'

Saurav- Darshana: একসময় ঝিলিক আর সূর্যের মধ্যে একটা মিষ্টি প্রেমের সম্পর্ক তৈরি হয়। কিন্তু এই সম্পর্ক শেষমেশ কোন দিকে গড়ায়,সেখানেও আছে চমক। 

Advertisement
অভিনেতা সৌরভ দাস ও দর্শনা বণিক অভিনেতা সৌরভ দাস ও দর্শনা বণিক

বর্তমানে অপহরণের ঘটনা অহরহ শোনা যায়। বেশীরভাগ ক্ষেত্রে কাছের মানুষেরাই যুক্ত থাকে এই কাজে। এবার সেরকমই এক অপহরণের গল্প বলবেন শর্মিষ্ঠা দেব। তাঁর পরিচালনায় আসছে নতুন ছবি 'মাস্টারমাইন্ড'। মুখ্য চরিত্রে দেখা যাবে সৌরভ দাস ও দর্শনা বণিককে।   

অঙ্গ পাচার- অপহরণ নিয়ে তৈরি হবে এই নতুন ছবি। সৌরভ- দর্শনা ছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করছেন শুভ্রজিত দত্ত, রুমকি চট্টোপাধ্যায় ,অর্কপ্রভ ভট্টাচার্য, লাকি বাপুলি। ছবিতে সৌরভের চরিত্রের নাম সূর্য, যিনি একজন পুলিশ অফিসার। কিশোর ডিটেকটিভ হিসাবে দেখা যাবে একলব্য এবং স্নিগ্ধাকে, দু'জনেই ছবির জগতে নতুন। 

টানটান রোমাঞ্চকর গল্প নিয়ে তৈরি হচ্ছে 'মাস্টারমাইন্ড'। এই অঙ্গ পাচারের পেছনে কার হাত আছে, তা খুঁজে বের করে সূর্য। একেবারে অন্য ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী দর্শনা বণিককে। তাঁর অভিনীত চরিত্রের নাম ঝিলিক। তিনি বাড়িতে বাচ্চাদের বিজ্ঞান পড়ান। একসময় ঝিলিক আর সূর্যের মধ্যে একটা মিষ্টি প্রেমের সম্পর্ক তৈরি হয়। কিন্তু এই সম্পর্ক শেষমেশ কোন দিকে গড়ায়,সেখানেও আছে চমক। 

আরও পড়ুন

 

Saurav Das Darshana banik relationship

গত বছর সেপ্টেম্বরে মুক্তি পেয়েছিল শর্মিষ্ঠা দেবের ছবি 'কাদম্বরী আজও। দেশ- বিদেশের নানা চলচ্চিত্র উৎসবে এই ছবি সমাদৃত হয়েছে। পরিচালক জানালেন, "গাছ যত বড় হয় ততই মাটির দিকে ঝুঁকে যায়, এই প্রবাদটি একদম সঠিক সৌরভ দাসের জন্য। শ্যুটিংয়ের আগে থেকে শুরু করে শেষ দিন অবধি প্রোডাকশন টিমের সঙ্গে সৌরভের ব্যবহার, আচার-আচরণ ছিল ঠিক ততটাই ভদ্র, মার্জিত এবং আন্ডারস্ট্যান্ডিং। কাজ করে এটাই মনে হয়েছে যে, সৌরভ অনেক লম্বা রেসের ঘোড়া। ঠিক ততটাই মিষ্টি দর্শনা বণিক। অভিনয় করতে এসে যেখানে অনেক অভিনেত্রীরা নানা রকম বায়নাক্কা করে,  সেখানে দর্শনা খুবই আন্ডারস্ট্যান্ডিং এবং কাজের প্রতি ডেডিকেটেট।"

Advertisement

ইতিমধ্যে শেষ হয়েছে নতুন 'মাস্টারমাইন্ড' ছবির শ্যুটিং। পুজোর ঠিক পরেই ছবি মুক্তির পরিকল্পনা আছে। ছবিটিতে রয়েছে নানা স্বাদের গান। রক এবং রোম্যান্টিক মিলিয়ে মোট তিনটি গান গেয়েছেন অঙ্কিতা ভট্টাচার্য, রূপঙ্কর বাগচী এবং রূপম ইসলামের মতো শিল্পীরা। যার মধ্যে দুটি গান লিখেছেন আমেরিকা প্রবাসী যশ চক্রবর্তী, সঙ্গে নির্দেশনায় রয়েছেন অদ্রিতা ঝিনুক। কলকাতা শহর এবং এর আশেপাশের বিভিন্ন জায়গা জুড়ে শ্যুটিং হয়েছে এই ছবির। 

 

Advertisement