scorecardresearch
 

নিয়ন্ত্রণ হারিয়ে চিংড়িঘাটায় পর পর ৭ পথচারীকে পিষে দিল গাড়ি, মৃত ১

ভাইফোঁটার দিন কলকাতার চিংড়িঘাটায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি ছোট গাড়ি সাত পথচারীকে পিষে দিল। উৎসবের আবহ বদলে গেল শোকে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ভাইফোঁটার দিন বিপত্তি চিংড়িঘাটায়
  • নিয়ন্ত্রণ হারিয়ে ৭ পথচারীকে ধাক্কা গাড়ির
  • মৃত ১, জখম ৬ জন চিকিৎসাধীন

ভাইফোঁটার দিন বিপত্তি। শনিবার বিকেলের দিকে কলকাতার চিংড়িঘাটায় নিয়ন্ত্রণ হারিয়ে এক গাড়ি সাতজন পথচারীকে পিষে দেয়। তার মধ্যে একজনের মৃত্যু হয়েছে। বাকিরা জখম অবস্থায় হাসপাতালে ভর্তি। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর।

শনিবারে...

বিধাননগর পুলিশের ডিসি সূর্যপ্রতাপ যাদব একটি বিবৃতি জারি করে জানিয়েছেন, "শনিবার বেলা ৪টে নাগাদ একটি  হুন্ডাই i20 গাড়ি কলকাতার দিক থেকে দমদম বিমানবন্দরের দিকে ইএম বাইপাস ধরে যাচ্ছিল। চিংড়িঘাটা ক্রসিংয়ের কাছে এসে হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। গাড়িটি হঠাৎ রাস্তার ধার দিয়ে হাঁটতে থাকা পথচারীদের ধাক্কা দেয়। পর পর সাতজন পথচারীকে ধাক্কা দেয় গাড়িটি। 

ঘটনার কারণ খতিয়ে দেখছে পুলিশ

সকলকে গুরুতর জখম অবস্থায় চিকিৎসার জন্য অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁদের একজনের মৃত্যু হয়। তার নাম শেখ মুস্তাফিজুর রহমান ওরফে মুশতাক আহমেদ ওরফে তৌফিক বলে জানা গিয়েছে। ধাক্কা দেওয়া গাড়িটিকে আটক করা হয়েছে এবং চালককে হেফাজতে নেওয়া হয়েছে। বলে জানান ডিসি। চালক মদ্যপ অবস্থায় ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। শনিবারে ঘটা ওই দুর্ঘটনায় এক জন মহিলাও আহত হয়েছেন।

চালক থাকা সত্ত্বেও গাড়ি চালাচ্ছিলেন ওই ব্যক্তি

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চিরোতিশ রায় নামে  বছর ৫২-এর এক ব্যক্তি, সল্টলেকের বাসিন্দা। তিনি নিজেই গাড়িটি চালাচ্ছিলেন। গাড়ির ভিতরে তার স্ত্রী এবং তাঁর ভাড়া করা একজন পেশাদার চালকও ছিলেন। তা সত্ত্বেও তিনি গাড়ি চালাচ্ছিলেন। অভিযোগ, তিনি স্টিয়ারিংয়ের উপর নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে চলমান অবস্থায় একটি গাড়ির সঙ্গে ধাক্কা মারেন। অভিযোগ, গাড়িটি তারপরই সম্পূর্ণ নিয়ন্ত্রণ হারায়। এরপরই পথচারীদের ধাক্কা দেয়।

বিধাননগর দক্ষিণ থানায় শুরু মামলা

আহত সকলকে নিকটস্থ বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আক্রান্তদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। নিহতের নাম তৌফিক আহমেদ। পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে গাড়িটিকে বিধাননগর দক্ষিণ থানায় নিয়ে যায়। দুর্ঘটনার সময় স্টিয়ারিংয়ে থাকা গাড়ির মালিককে আটক করেছে পুলিশ।

Advertisement

 

Advertisement