scorecardresearch
 

Purba Bardhaman : বাইকে চেপে ব্যবসায়ীকে গুলি করে খুন-লুঠ, চাঞ্চল্য বর্ধমানে

Purba Bardhaman: পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, বাইকে করে ৩ জন এসে পিছন থেকে গুলি করে সঙ্গে থাকা টাকার ব্যাগ ছিনতাই করে পালায়। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত ১0টা নাগাদ পূর্ব বর্ধমান (Purba Bardhaman) জেলার মাধবডিহি (Madhabdihi)-তে।

Advertisement
বর্ধমানে ব্যবসায়ীকে গুলি করে খুন (প্রতীকী ছবি) বর্ধমানে ব্যবসায়ীকে গুলি করে খুন (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হল এক ব্যবসায়ীর
  • তাঁর লটারি টিকিট এবং শাড়ির দোকান রয়েছে
  • মঙ্গলবার রাতে পূর্ব বর্ধমানের মাধবডিহি এলাকার ঘটনা

Purba Bardhaman: দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হল এক ব্যবসায়ীর। তাঁর লটারি টিকিট এবং শাড়ির দোকান রয়েছে। লুঠ করে নিয়ে গিয়েছে সঙ্গে থাকা টাকা। দোকান বন্ধ  করে বাড়ি ফেরার পথে ঘটে ঘটনাটি ঘটেছে। মঙ্গলবার রাতে পূর্ব বর্ধমান (Purba Bardhaman)-এর মাধবডিহি (Madhabdihi) এলাকার ঘটনা।

বাইকে এসেছিল আততায়ীরা
পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, বাইকে করে ৩ জন এসে পিছন থেকে গুলি করে সঙ্গে থাকা টাকার ব্যাগ ছিনতাই করে পালায়। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত ১0টা নাগাদ পূর্ব বর্ধমান (Purba Bardhaman) জেলার মাধবডিহি (Madhabdihi) থানা এলাকার ছোটবইনান গ্রামের কাছে ছাতাদীঘির পাড় এলাকায়। 

Purba Bardhaman Madhabdihi

জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম হামিদ আলি খান। বয়স ৪৭ বছর। বাড়ি মাধবডিহি (Madhabdihi) থানা এলাকার আরুই গ্রাম পঞ্চায়েতের আরিকপুর এলাকায়।এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এলাকাজুড়ে। 

আরও পড়ুন: অকালে চুল পেকে-ঝরে যাচ্ছে? সমাধানে আয়ুর্বেদ যা বলছে

দোকান বন্ধ করে ফিরছিলেন
স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ১০টা নাগাদ লটারির দোকান বন্ধ করে অন্যান্য দিনের মতোই বাইকে বাড়ি ফিরছিলেন হামিদ আলি। ছাতাদীঘির পাড়ের কাছে নির্জন জায়গায় আসতেই পিছন থেকে একটি মোটর সাইকেলে আসা তিনজন অজ্ঞাত পরিচয় দুষ্কৃতী হামিদ আলী কে লক্ষ্য করে গুলি চালায়। 

২ লক্ষ টাকা লুঠ
তারপর তাঁর সঙ্গে থাকা টাকার ব্যাগ নিয়ে যেদিক দিয়ে এসেছিল, সেই দিকেই পালায়। জানা গিয়েছে, ব্যাগে প্রায় ২ লক্ষ টাকা ছিল। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন হামিদ আলি খান। 

Purba Bardhaman Madhabdihi murder

ঘটনার খবর পেয়ে রায়না থানার পুলিশ এবং স্থানীয় লোকজন পৌঁছে তাঁকে উদ্ধার করেন। এবং বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। তবে সেখানকার চিকিৎসকরা হামিদ আলিকে মৃত ঘোষণা করেন। 

Advertisement

পরিবারের সদস্যরা জানাচ্ছেন
তাঁর ভাই হানিফ আলি খান জানান, লটারি এবং কাপড়ের দোকান। পরপর দুটো দোকান। সাড়ে ৯টা-১০টা নাগাদ দোকান বন্ধ করে বাড়ি ফেরে। বাড়িতে খবর আসে গুলি করেছে। ছোট বইনান বাজারের কাছে চার্চের কাছে। 

তিনি আরও জানান, ব্যবসার টাকা থাকে সবসময়। পুলিশ তদন্ত করে দেখুক। কোনও রাজনীতি করে না। এলাকার সবাই জানেন। ছিনতাইকারীরা ছিনতাই করে। সঙ্গে যিনি ছিলেন, তাঁকে জিজ্ঞাসা করতে হবে।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। খুনের ঘটনায় কারা যুক্ত, উদ্দেশ্যই বা কি ছিল, কেবল মাত্র ছিনতাইয়ের জন্যই খুন, নাকি অন্য কোনো শত্রুতার কারণে এই ঘটনা - সব দিকই খতিয়ে দেখছে পুলিশ।

 

Advertisement