scorecardresearch
 

Holi 2022 Kolkata Unnatural Death : মর্মান্তিক! দোলের দিন কলকাতায় জলে ডুবে ২ নাবালক-সহ ৪ জনের মৃত্যু

Holi 2022 Kolkata Unnatural Death: উৎসবের দিন পরিণত হয়ে গেল শোকে। দোলের দিন কলকাতায় জলে ডুবে মৃত্যু হয়েছে ৪ জনের। এঁদের মধ্যে দুই নাবালক রয়েছে।

Advertisement
দোলের দিন কলকাতায় জলে ঢুবে মৃত্যু ৪ জনের (প্রতীকী ছবি) দোলের দিন কলকাতায় জলে ঢুবে মৃত্যু ৪ জনের (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • দোলের দিন কলকাতায় জলে ডুবে মৃত্যু হয়েছে ৪ জনের
  • এঁদের মধ্যে দুই নাবালক রয়েছে
  • জল থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি

Holi 2022 Kolkata Unnatural Death: উৎসবের দিন পরিণত হয়ে গেল শোকে। দোলের দিন কলকাতায় জলে ডুবে মৃত্যু হয়েছে ৪ জনের। এঁদের মধ্যে দুই নাবালক রয়েছে। জল থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি। মর্মান্তিক এই ঘটনায় ভেঙে পড়েছেন তাঁদের পরিবারের সদস্যরা।

বাগবাজার ঘাটের কাছে
শুক্রবার দুপুরে বাগবাজার ঘাটের কাছে গঙ্গায় স্নান করতে নেমে গঙ্গায় তলিয়ে যায় অভ্রনীল পাত্র নামে রামকৃষ্ণ মুখোপাধ্যায় রোডের বাসিন্দা ১৮ বছরের এক যুবক। 

আরও পড়ুন: এই ভাবে কানের ময়লা বের করেন? পর্দা ফাটতে পারে যে কোনও মুহূর্তে!

স্থানীয়রা দেখতে পেয়ে গঙ্গা থেকে তার দেহ উদ্ধার করেন। এবং তাঁকে উদ্ধার করে আর জি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। এদিন দুপুর সাড়ে বারোটা নাগাদ দুর্ঘটনাটি ঘটে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। 

বাঁশদ্রোণী এলাকায়
এদিন দুপুর দেড়টা নাগাদ বাঁশদ্রোণী থানা এলাকার ব্রহ্মপুর মোড়ে একটি পুকুরে স্নান করতে নেমে জলে ডুবে যায় ১৪ বছরের এক নাবালক। স্থানীয়রা দেখতে পেয়ে তাকে জল থেকে উদ্ধার করে। বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। মৃত নাবালক ব্রহ্মপুরের বাসিন্দা ছিল বলে জানা গিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

আরও পড়ুন: কালো গাউন, খোলা পিঠে মৌনী যেন জলপরী, তোলপাড় নেটদুনিয়া

চেতলায় নাবালকের মৃত্যু
এ ছাড়াও চেতলা থানা এলাকার একটি পুকুরে একই দিনে জলে ডুবে মারা গিয়েছে আরও এক নাবালক। পুলিশ সূত্রে খবর, রাখালদাস আঢ্য রোডে একটি পুকুরে এদিন দুপুর তিনটে নাগাদ জলে ভাসতে দেখা যায় একটি মৃতদেহ। স্থানীয়রা পুকুরের জল থেকে মৃতদেহ উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যায়। 

Advertisement

আরও পড়ুন: নামী হোটেলের রুমে গোপন ক্যামেরায় দম্পতির ঘনিষ্ঠ ছবি, ইংরেজবাজারে ধৃত ২

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত বছর ১৭-র বয়সের এক নাবালক, রাখালদাস ভট্টাচার্য লেনের বাসিন্দা ছিল। ওই নাবালকের মৃতদেহ এসএসকেএম হাসপাতালে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে চেতলা থানার পুলিশ।

সেটি উদ্ধার করে এনআরএস মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য। পুলিশ সূত্রে জানা গেছে মৃত্যু যুবকের নাম মহম্মদ নিশাদ। তাঁর বয়স ২০ বছর। অভিযোগ, ওই যুবক মাদকাসক্ত ছিলেন। কোনও ভাবে নেশার ঘরে পুকুরের জলে পড়ে গিয়ে ডুবে মারা গেছে বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। ঘটনার তদন্ত শুরু করেছেন নারকেলডাঙ্গা থানা পুলিশ। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানিয়েছে পুলিশ 

দেহ উদ্ধার
নারকেলডাঙ্গা পুলিশ আবাসন এর ভেতরে একটি পুকুর থেকে উদ্ধার হয় এক যুবকের পচা গলা মৃতদেহ। শুক্রবার দুপুর দুটো নাগাদ নারকেলডাঙ্গা নর্থ রোডে পুলিশের ভেতরে পুকুরের জলে ভাসতে দেখা যায় দেহটি। 

 

Advertisement