scorecardresearch
 

Friday Lucky Zodiac: শুক্রতে ধনলক্ষ্মী যোগের শুভ সংযোগ, কন্যা-সহ ৫ রাশির লাভের সুযোগ

Top 5 Most Luckiest Zodiac Sign, 22 March 2024: শুক্র প্রদোষ তিথির দিনে, ধনলক্ষ্মী যোগ, রবি যোগ-সহ অনেকগুলি প্রভাবশালী যোগ তৈরি হচ্ছে, যার কারণে শুক্রবার মিথুন, কন্যা সহ-৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, শুক্রবার সম্পদের দেবী লক্ষ্মী এবং সম্পত্তি, আরাম, সম্পদ ইত্যাদির জন্য কারক গ্রহকে উৎসর্গ করা হয়, তাই এই ৫টি রাশির জাতকরা ভগবান শিবের সঙ্গে দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন। আসুন জেনে নেওয়া যাক শুক্রবার কোন রাশির জাতকরা ভাগ্যবান হতে চলেছেন।

Advertisement
শুক্রতে লক্ষ্মীর আশীর্বাদ শুক্রতে লক্ষ্মীর আশীর্বাদ

22 March 2024 Lucky Zodiac Sign: ২২ মার্চ শুক্রবার, চন্দ্র সূর্যের রাশি  সিংহ রাশিতে গমন করছে, যখন কুম্ভ রাশিতে শুক্র এবং মঙ্গল গ্রহের সংযোগ তৈরি হচ্ছে, যার কারণে ধনলক্ষ্মী নামে একটি রাজযোগ তৈরি হচ্ছে। এছাড়াও শুক্রবার পড়েছে প্রদোষ তিথি যা শুক্র প্রদোষ ব্রত নামে পরিচিত। শুক্র প্রদোষ তিথির দিনে ধনলক্ষ্মী যোগের সঙ্গে  রবি যোগ ও মঘা নক্ষত্রের শুভ সংযোগ ঘটতে চলেছে। এমন পরিস্থিতিতে, দিনটি ৫টি রাশির জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। এই রাশির জাতকরা  কর্তৃপক্ষের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবে এবং বন্ধুদের সঙ্গে হোলি উদযাপন করবে।  আসুন জেনে নেওয়া যাক ২২ মার্চ কোন রাশির জাতকরা ভাগ্যবান হতে চলেছে।

 মিথুন রাশি (Gemini)
২২ মার্চ মিথুন রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মিথুন রাশির জাতক জাতিকারা  উপার্জনের দিক থেকে আরও ভাগ্যবান হবেন এবং আপনি কিছু প্রভাবশালী ব্যক্তির সঙ্গেও দেখা করবেন। আপনি আপনার আরামের জন্য কিছু জিনিস কিনতে পারেন এবং বাড়ির ছোট বাচ্চাদের জন্য কিছু উপহারও কিনতে পারেন। পারিবারিক পরিবেশ আপনার অনুকূল থাকবে এবং পরিবারের কোনো সদস্য আপনাকে অবাক করে দিতে পারে। চাকরিজীবী লোকেরাও শুক্রবার অফিসের বন্ধুদের সঙ্গে  হোলি উদযাপন করতে পারে এবং আপনিও এই মুহূর্তটি অনেক উপভোগ করবেন। আপনি যদি বিনিয়োগ করতে চান তবে  একটি ভাল দিন হবে, ভবিষ্যতে আপনি বিনিয়োগ থেকে ভাল ফলাফল পাবেন। আপনার পিতামাতার সঙ্গে  আপনার সম্পর্ক ভাল থাকবে এবং পারিবারিক ভাবে হোলির খাবারও তৈরি করা যেতে পারে।

 কন্যা রাশি (Virgo)
২২ মার্চ কন্যা রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। কন্যা রাশির জাতকরা দেবী লক্ষ্মীর কৃপায় একাধিক উৎস থেকে সম্পদ লাভ করবেন এবং প্রেমের জীবনে ইতিবাচক ফলাফল দেখতে পাবেন। শিক্ষার্থীদের শেখার ক্ষমতা বাড়বে এবং তারা তাদের পড়াশোনায় পূর্ণ মনোযোগ দেবে। চাকরিজীবী  লোকেরা হোলির পরে কাজের জন্য বিদেশে যাওয়ার ইঙ্গিতও পেতে পারে এবং যারা নতুন চাকরি  খুঁজছেন তারা তাদের কর্মজীবনে সুবিধা এবং অগ্রগতি পাবেন। বন্ধুর কাছে সাহায্য চাইলে সহজেই পেয়ে যাবেন। এছাড়াও, ভাইদের সহায়তায় নতুন সম্পত্তি বা যানবাহন কেনার ইচ্ছাও পূরণ হবে। আপনি সন্ধ্যায় আপনার সঙ্গীর সঙ্গে হোলি কেনাকাটা করতে পারেন, যা উভয়ের মধ্যে বোঝাপড়া বাড়াবে।

আরও পড়ুন

Advertisement

তুলা রাশি (Libra)
২২ মার্চ তুলা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। ভাগ্য তুলা রাশির জাতকদের পক্ষে থাকবে, তারা  সম্পদ অর্জন করতে সক্ষম হবেন এবং সম্পত্তি কেনার ইচ্ছাও পূরণ হবে। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে আপনি অবশ্যই অগ্রগতি পাবেন এবং ইতিবাচক ফলাফলও পাবেন। চাকরিজীবী  ব্যক্তিরা  তাদের কর্মকর্তাদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং কর্মক্ষেত্রে নিজের উদারতা  প্রদর্শন করে আপনি আপনার জুনিয়রদের কিছু ভুলও ক্ষমা করবেন। আপনি যদি নিজের ব্যবসা পরিচালনা করেন তবে ল আপনি ভাল লাভ পাবেন এবং আপনার খ্যাতি ভালভাবে বৃদ্ধি পাবে। পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক ভালবাসা দেখে আপনি খুশি হবেন এবং সমস্ত সদস্য তাদের দায়িত্ব ভালভাবে পালন করবে।

ধনু রাশি (Sagittarius)
২২ মার্চ ধনু রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। ধনু রাশির জাতক জাতিকারা  ধনসম্পদ সঞ্চয় করতে সফল হবেন এবং বাড়ির কাজকর্মে খুশি থাকবেন। আপনি ধর্মীয় কাজে আগ্রহী হবেন এবং কিছু শুভ কাজে অর্থ ব্যয় করবেন। শুক্রের শুভ প্রভাবের কারণে আপনি জীবনের সমস্ত বিলাসিতা এবং সুখ উপভোগ করতে সক্ষম হবেন। আপনার নেতৃত্বের ক্ষমতা বাড়বে এবং আপনি কর্মক্ষেত্রে ভাল চিন্তাভাবনার সুবিধাও নেবেন। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে  আপনার ভালবাসা এবং স্নেহ অটুট থাকবে এবং হোলির কারণে, বাড়িতেও নতুন খাবার তৈরি হবে। আপনার পিতামাতার আশীর্বাদ এবং সমর্থনে, আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হতে পারে, যা আপনাকে আনন্দ দেবে। ব্যবসায়ীরা   লাভজনক সুবিধা পাবেন  এবং নতুন ব্যবসায় বিনিয়োগের সুযোগও পেতে পারেন।

কুম্ভ রাশি (Aquarius)
২২ মার্চ কুম্ভ রাশির জাতকদের জন্য অনুকূল প্রমাণিত হবে। কুম্ভ রাশির লোকেরা  তাদের সঙ্গীর সঙ্গে  প্রেম এবং সম্প্রীতি অনুভব করবে এবং আপনি আপনার অনুভূতি প্রকাশেও সফল হবেন। আপনি যদি অংশীদারিত্বে একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করেন তবে  একটি শুভ দিন হবে। যদি আপনার কোনো আইনি বিষয় দীর্ঘদিন ধরে অমীমাংসিত ছিল, তা  শেষ হয়ে যেতে পারে, যার কারণে আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারবেন। আপনি পরিবারের কোনও সদস্যের কাছ থেকে কিছু ভাল খবর শুনতে পারেন, যা বাড়িতে উৎসাহের পরিবেশ তৈরি করবে। ব্যবসায়ীরা  নতুন ব্যবসার সুযোগ  পেতে পারে এবং আপনি ভাল পরিমাণ অর্থ উপার্জন করতে পারেন। শিক্ষার্থীরা তাদের শিক্ষকদের কাছ থেকে কিছু ভালো খবর শুনতে পারে। কাজের সন্ধানে এদিক ওদিক ঘুরে বেড়ানো মানুষ  কিছু ভালো কাজ পাবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement