scorecardresearch
 

Saturday Lucky Zodiac: শনিতে রবি যোগের শুভ সংযোগ, সিংহ-সহ ৫ রাশির জাতকের সুখ ও সম্পদের বৃদ্ধি

Top 5 Most Luckiest Zodiac Sign, 23 March 2024: শনিবার ২৩ মার্চ, রবি যোগ, ধন লক্ষ্মী যোগ সহ অনেকগুলি উপকারী যোগ গঠিত হতে চলেছে, যার কারণে দিনটি মেষ, কর্কট-সহ ৫টি রাশির জন্য কার্যকর হতে চলেছে। এছাড়াও, শনিবার ন্যায়ের দেবতা শনিদেবকে উৎসর্গীকৃত, তাই শনিদেবও এই ৫টি রাশির উপর শুভ দৃষ্টি রাখবেন। আসুন জেনে নেওয়া যাক শনিবার কাদের জন্য দারুণ কাটতে চলেছে।

Advertisement
শনিতে বড়ঠাকুরের কৃপা বর্ষাবে ৫ রাশিতে শনিতে বড়ঠাকুরের কৃপা বর্ষাবে ৫ রাশিতে


 23 March 2024 Lucky Zodiac Sign: শনিবার, ২৩ মার্চ, চাঁদ সিংহ রাশিতে প্রবেশ করেছে। এছাড়াও,  ফাল্গুন মাসের শুক্লপক্ষের চতুর্দশী তিথি এবং এই দিনে রবি যোগ, ধন লক্ষ্মী যোগ এবং পূর্বা ফাল্গুনী নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটতে চলেছে, যার কারণে দিনটির গুরুত্বও বৃদ্ধি পেয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক শনিবার গঠিত হতে চলা শুভ যোগ থেকে লাভবান হবেন। এই রাশির জাতকরা পরিবারের সিনিয়র সদস্যদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং হোলির আনন্দও অব্যাহত থাকবে। আসুন জেনে নেওয়া যাক ২৩ মার্চ কোন রাশির জাতকরা ভাগ্যবান হতে চলেছে।

মেষ রাশি (Aries)
২৩ মার্চ মেষ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে।  মেষ রাশির জাতকদের পারিবারিক সম্পর্ক মজবুত হবে এবং ভাই ও প্রিয়জনের সঙ্গে  মেলামেশাও বৃদ্ধি পাবে। বাড়িতেই হোলির প্রস্তুতি নেওয়া হবে এবং নতুন নতুন খাবারের সুগন্ধও পাওয়া যাবে। অর্থ সংক্রান্ত কিছু বিষয়ে, সিদ্ধান্ত আপনার পক্ষে হবে এবং হোলি উপলক্ষ্যে আপনি আপনার সন্তান এবং সঙ্গীর জন্য কিছু নতুন গয়না এবং জামাকাপড় আনতে পারেন, যা বাড়িতে একটি আনন্দের পরিবেশ তৈরি করবে। পরিবারে নতুন অতিথির আগমনে সকল সদস্য আনন্দিত হবে এবং উৎসবমুখর পরিবেশ বিরাজ করবে। চাকরিজীবীরা হোলি উপলক্ষে কিছু উপহার ইত্যাদি পেতে পারেন এবং সহকর্মীদের সঙ্গে ভালো সময় কাটাবেন।  ব্যবসায়ীদের জন্য একটি দুর্দান্ত দিন হবে, হোলির কারণে তারা সারা দিন ব্যবসায়িক কাজে ব্যস্ত থাকবেন।

কর্কট রাশি (Cancer)
২৩ মার্চ কর্কট রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকারা যদি নতুন কোনো কাজ শুরু করার কথা ভাবছেন, তাহলে শনিদেবের কৃপায় সেই কাজ শুরু হতে পারে। হোলি উপলক্ষ্যে আপনি সৃজনশীল কাজে পূর্ণ আগ্রহ দেখাবেন এবং শিশুদের সঙ্গে  ভালো সময় কাটাবেন। এই রাশির জাতক জাতিকারা বাড়িতে হোলির প্রস্তুতি নেবেন এবং নতুন খাবারও উপভোগ করবেন। হোলির কারণে বাড়ির বাচ্চারা খুব খুশি হবে এবং বড় সদস্যদের কাছ থেকে হোলির জিনিসও দাবি করতে পারে, যার ফলে পুরো পরিবার খুশি হবে। চাকুরীজীবীরা  অফিসে হোলি পার্টিতে অংশ নিতে পারেন, যা আপনার মনকে খুব খুশি করবে এবং প্রশান্তিও দেবে। বিজনেস অর্ডার পাওয়ার কারণে ব্যবসায়ীরা সারাদিন ব্যস্ত থাকবেন এবং ভালো মুনাফা পাবেন।

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি (Leo)
২৩  মার্চ সিংহ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। সিংহ রাশির জাতকরা দায়িত্বগুলি ভালভাবে পালন করবেন, যার কারণে আপনার পরিবারের সদস্যরা খুশি হবেন এবং প্রতিটি পদক্ষেপে আপনাকে সমর্থন করবে। প্রেম জীবনে মানুষের মধ্যে যে ভুল বোঝাবুঝি চলছে তা  শেষ হবে এবং হোলির রঙের মতো জীবনেও আসবে নানা রঙ। শনিদেবের কৃপায়, আপনার জন্য আকস্মিক সম্পদ লাভের সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনি খুব খুশি হবেন এবং আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। অনেক দিন পর, আপনি একজন পুরনো বন্ধুর সঙ্গে  দেখা করবেন যাকে আপনি  হোলির শুভেচ্ছা জানাবেন এবং আপনাকে ঘরে তৈরি খাবার খাওয়াবেন। এই রাশির কিছু চাকরিজীবীরা  ওয়ার্ক ফ্রম হোম করতে পারেন। সেই সঙ্গে হোলির কারণে ব্যবসায়ীদের ভালো লাভের সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক রাশি (Scorpio)
২৩ মার্চ বৃশ্চিক রাশির জাতকদের জন্য একটি গুরুত্বপূর্ণ দিন হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা  শনিদেবের কৃপায় সকাল থেকে অনেক সুখবর পাবেন, যা আপনার দিনটিকে সুন্দর করে তুলবে এবং আপনিও মনে মনে খুব খুশি দেখাবেন। যারা চাকরি খুঁজছেন তারা কিছু সুখবর পেতে পারেন, তারা হোলির পরে কাজে যোগ দিতে পারেন। বিবাহিত জীবনের কথা বললে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে  আরও ভাল সময় কাটাবেন এবং একে অপরের কাছে আন্তরিক অনুভূতি প্রকাশ করবেন, এটি সম্পর্কে আরও গভীরতা আনবে।  আপনি অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হবেন, তবে আপনি তাদের মোকাবেলা করার জন্য মানসিকভাবে প্রস্তুত থাকবেন। পেশাদার এবং ব্যবসায়ীরাকোনও বিশেষ ব্যক্তির সঙ্গে  সংযোগ স্থাপন করবেন, যা ভবিষ্যতে উপকারী হবে।

মকর রাশি (Capricorn)
২৩ মার্চ মকর রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। মকর রাশির জাতক জাতিকারা  ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন, যার কারণে আপনার অনেক সমস্যা সম্পূর্ণভাবে দূর হয়ে যাবে এবং আপনি ভাল আর্থিক সুবিধাও পাবেন। হোলির প্রস্তুতি বাড়িতেই চলবে এবং আপনি কিছু হোলি গেট-টুগেদারেও যোগ দিতে পারেন। যারা ব্যবসা করছেন তারা  ভাল লাভ পাবেন, যার কারণে তারা ভবিষ্যতের জন্য কিছু অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। আপনার আধ্যাত্মিক বিষয়ে পূর্ণ আগ্রহ থাকবে এবং আপনি আপনার অর্থের কিছু অংশ দাতব্য কাজে ব্যয় করতে পারেন। বিবাহিত জীবনে সুখ থাকবে এবং আপনি পরিবারের সঙ্গে  কিছু আনন্দের মুহূর্ত কাটাবেন। কোনো সদস্য বাড়ির বাইরে কাজ করলে তিনি বাড়িতে আসতে পারেন। সম্পত্তি লেনদেনের সঙ্গে জড়িত ব্যক্তিরা একটি বড় ডিল চূড়ান্ত করার সুযোগ পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement