scorecardresearch
 

Xiaomi-র 5G ফোনে সাড়ে ৫ হাজার টাকা ডিসকাউন্ট! কোথায়?

Amazon Sale এর আজ সোমবার ১৪ মার্চ শেষ দিন। সস্তায় Xiaomi 5G ফোন কেনার শেষ সুযোগ। সুযোগ হাতছাড়া করা বুদ্ধিমানের কাজ হবে না।

Advertisement
Xiaomi 11 Lite NE 5G ফোন, দুর্দান্ত অফারে Xiaomi 11 Lite NE 5G ফোন, দুর্দান্ত অফারে
হাইলাইটস
  • Xiaomi-র 5G ফোনে ৫ হাজার টাকার ডিসকাউন্ট
  • আমাজনে মিলছে দুর্দান্ত অফার
  • শেষ সুযোগ হাতছাড়া করবেন না

Amazon-এ Fab Phones Fest ফোন ফেস্ট সেল চলছে ১১ মার্চ থেকে শুরু হওয়া এই সেলে আজ ১৪ মার্চ শেষদিন সেলে যে কোনও স্মার্টফোন আকর্ষক ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। সঙ্গে স্মার্টফোনের নো কস্ট ইএমআই এর অফার রয়েছে। এ ছাড়া ব্যাংক অফার পেতে পারেন।

যদি আপনি 5G হ্যান্ডসেট কিনতে প্ল্যানিং করতে থাকেন, তাহলে আমাজন সেলে Xiaomi 11 Lite NE 5G-তে জবরদস্ত অফার রয়েছে। সেটা ট্রাই করে দেখতে পারেন। ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮g প্রসেসর এবং ১২৮ জিবি স্টোরেজ ডিভাইস, আকর্ষক অফার উপলব্ধ রয়েছে। এটি আপনি ডিসকাউন্ট এর সঙ্গে এক্সচেঞ্জ অফার এবং ইএমআইতে কিনতে পারেন। বিস্তারিত জানার জন্য আসুন অফারগুলি ডিটেইলস।

Xiaomi 11 Lite NE 5G দাম এবং অফার

শাওমি ডিভাইস কনফিগারেশনে দুটি ভেরিয়েন্টে আসে। এর মধ্যে ভারিয়ান্ট ৬৪ জিবি র্যাম+ ১২৮জিবি স্টোরেজ এর দাম ২১ হাজার ৪৯৯ টাকা। অন্যদিকে ৮ জিবি র্যাম+১২৮জিবি স্টোরেজ ভেরিয়্যান্ট এর ২৮ হাজার ৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। ফোনে ১০০০ টাকার ডিসকাউন্টে রয়েছে। এছাড়া ৪৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট এইচডিএফসি ব্যাংকে পাওয়া যাচ্ছে পাওয়া যাচ্ছে।

স্পেসিফিকেশন

শাওমি ডুয়েল সিম সাপোর্ট এর সঙ্গে আসছে শাওমি ইলেভেন লাইট ফাইভ জি স্মার্টফোন। অ্যান্ড্রয়েড ইলেভেন এর ওপরে MIUI 12.5 তে কাজ করে। হ্যান্ডসেটে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলইডি স্ক্রিন পাওয়া যায়। যে ড্রেসে হ্যান্ডসেটে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮ জি প্রসেসর রয়েছে, যা ৮ জিবি পর্যন্ত এবং ১২৮জিবি স্টোরেজ অপশন এর সঙ্গে আসছে।

এরমধ্যে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। যাতে মেয়ের লেন্স ৬৪ মেগাপিক্সেল এর এছাড়া ৮ মেগাপিক্সেল এর আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার পাওয়া যাচ্ছে। ফ্রন্টে কোম্পানি মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দিয়েছে।

Advertisement

ডিভাইসের পাওয়ার দেওয়ার জন্য ৪২৫০ এমএএইচ এর ব্যাটারি দেওয়া হয়েছে, যাতে ৩০W এর চার্জিং সাপোর্ট করে। কানেক্টিভিটির কথা বলতে গেলে ফোনে ব্লুটুথ, জিপিএস, এনএফসি, আইয়ার ব্লাস্টার এবং ইউএসবি টাইপ সি পোর্ট দেওয়া হয়েছে। এর মধ্যে সাউন্ড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে এবং ফোন ডুয়েল স্পিকার এর সঙ্গে আসে ভার্সন এর ওজন ১৫৮ গ্রাম।

 

Advertisement