scorecardresearch
 

Kacha Badam Singer Bhuban Badyakar : কাঁচা বাদাম-খ্যাত ভুবন উপহার পেলেন আইফোন, ছবি তুলতে ব্যস্ত

Kacha Badam Singer Bhuban Badyakar: ভুবন বাদ্যকরের ব্যাপারে অনেকেই সম্পর্কে জানেন। তিনি হলেন বাংলার একজন চিনাবাদাম বিক্রেতা। যিনি তাঁর কাঁচা বাদাম গানের দৌলতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যান। পরে ইন্টারনেট সেনসেশন হয়েছিলেন। তবে খুব কমই মানুষই জানেন যে তিনি স্মার্টফোন কিনতে চেয়েছিল। তা বাস্তবে পরিণত হয়েছে। তবে তা হতে অনেক সময় লেগেছে।

Advertisement
নয়া ফোন হাতে ভুবন বাদ্যকর নয়া ফোন হাতে ভুবন বাদ্যকর
হাইলাইটস
  • ভুবন বাদ্যকরের ব্যাপারে অনেকেই সম্পর্কে জানেন
  • তিনি হলেন বাংলার একজন চিনাবাদাম বিক্রেতা
  • তাঁর কাঁচা বাদাম গানের দৌলতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যান

Kacha Badam Singer Bhuban Badyakar: ভুবন বাদ্যকরের ব্যাপারে অনেকেই সম্পর্কে জানেন। তিনি হলেন বাংলার একজন চিনাবাদাম বিক্রেতা। যিনি তাঁর কাঁচা বাদাম গানের দৌলতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যান। পরে ইন্টারনেট সেনসেশন হয়েছিলেন। তবে খুব কমই মানুষই জানেন যে তিনি স্মার্টফোন কিনতে চেয়েছিল। তা বাস্তবে পরিণত হয়েছে। তবে তা হতে অনেক সময় লেগেছে।

কেটেছে কঠিন সময়
আর্থিক সমস্য়ার সঙ্গে মোকাবিলা করেছেন। বড় কঠিন সে সময়। বলা যায় এখন তা ইতিহাস। তাঁর কাঁচা বাদাম গানটি ভাইরাল হওয়ার পর থেকেই তার জন্য সবকিছু বদলে গেছে। তাঁর অনেক সমস্যাই দূর হয়েছে।

দিল্লির উপহার
দিল্লিতে একটি শোয়ে পারফর্ম করতে গিয়েছিলেন তিনি। পরে ভুবনকে একটি আইফোন ১৩ উপহার দিয়েছিলেন একজন ফ্যান। যিনি তাঁর গানের প্রেমে পড়েছিলেন। একসময় তাঁর স্মার্টফোন কেনার সামর্থ্য ছিল না।

আরও পড়ুন: ভ্য়ালেন্টাইন উইক-এ রোজ ডে-র গুরুত্ব কী, কেন কাপলরা এর অপেক্ষা করেন?

আরও পড়ুন: 'ছেলের মাথার দাম ৫ লাখ,' জয় বজরংবলি লেখা মাও-চিঠিতে টাকার দাবি

আরও পড়ুন: সপ্তাহের শেষেই বেতন! দেশে প্রথম এই কোম্পানি চালু করল এমন ব্যবস্থা

তিনি বলেন, "এটি নিছক ভালবাসা যে এই আইফোনটি আমাকে দেওয়া হয়েছে। এবং আমি অত্যন্ত খুশি। আমি এটা কখনই আশা করিনি। কিন্তু দিল্লির এক ব্যক্তি আমার গান শুনে এটা আমাকে উপহার দিয়েছেন।"

একটা সময় ছিল যখন ভুবন বাদাম বিক্রি করতেন। তিনি বলেন, "মানুষ তাঁকে আশীর্বাদ করেছেন।"

ছবি তুলছেন
"মানুষ আমাকে আশীর্বাদ করেছে এবং এখন আমি পরিচিত। আমি কখনই ভাবিনি যে এটি ঘটবে এবং আমার জীবনে এমন ভাল জিনিস হতে পারে। আমি এই ফোন দিয়ে ছবি তুলছি," যোগ করেন তিনি।

Advertisement

গাড়ি চালানো শিখতে গিয়ে
আগে গাড়ি চালানো শিখতে গিয়ে দুর্ঘটনার করলে পড়েন কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর।  সেই গাড়ি দুর্ঘটনা নিয়ে নতুন গান বেঁধেছিলেন তিনি।

কাঁচা বাদাম গানের সত্ব বিক্রি করার জন্য দেড় লক্ষ টাকার চেক তুলে দেওয়া হয়। এই সংস্থা মোট তিন লক্ষ টাকা তুলে দিল ভুবনের হাতে।

নতুন গানটা হল, "আমার নতুন গাড়ি/ ড্রাইভার হওয়ার শখ যে করি/ দিওয়ালে দাদা ধাক্কা মারি/ বাঁচিয়েছেন আমায় গৌরহরি, গৌরহরী, আমার গৌরহরি।"

তিনি জানিয়েছিলেন, কাঁচা বাদাম বিক্রি করা আপাতত ছাড়ছেন না। আগে যেমন গ্রামে গ্রামে ঘুরে বাদাম বিক্রি করতেন, তেমনই করবেন।

 

Advertisement