scorecardresearch
 

Desi Dance At Norwegian Marraige Party Viral: নরওয়েজিয়ান বিয়েতে শাহরুখ-অক্ষয়ের ছবির গানে উদ্দাম নাচ, Viral

Desi Dance At Norwegian Marraige Party Viral: সুদূর ইউরোপের নরওয়ের মতো একটি দেশে বিয়ের অনুষ্ঠানে হিট বলিউডি তরকা। হিন্দির পাশাপাশি পঞ্জাবি গানে! তাও সেখানে কোনও ভারতীয় অতিথির উপস্থিতি ছাড়াই। যা ইন্টারনেটে ভারত জুড়ে ভাইরাল হয়ে গিয়েছে। যা দেখা উদ্বেল হয়ে উঠবেন আপনিও।

Advertisement
নরওয়েজিয়ান বিয়েতে শাহরুখ-অক্ষয়ের ছবির গানে উদ্দাম নাচ, Viral নরওয়েজিয়ান বিয়েতে শাহরুখ-অক্ষয়ের ছবির গানে উদ্দাম নাচ, Viral
হাইলাইটস
  • নরওয়েজিয়ান বিয়েতে শাহরুখ-অক্ষয়ের ছবির গানে উদ্দাম নাচ
  • বরপক্ষের নাচে ভাইরাল গোটা দেশে
  • কোন নাচটা বেশি ভাল বাকযুদ্ধ নেটিজেনদের মধ্যে

Desi Dance At Norwegian Marraige Party Viral: কোনও সন্দেহ নেই যে বিয়েতে ছেলে পক্ষের তরফে হুল্লোড়, নাচে বলিউডি ঠুমকা একটা অপরিহার্য অঙ্গ হয়ে উঠেছে। কোথাও কোথাও ভোজপুরি কিংবা পাঞ্জাবি এমনকী টাপা টিনির মতো বাংলা গানও ঢুকে পড়েছে।এগুলি ছাড়া একটি দেশি বিবাহ অসম্পূর্ণই থেকে যায়। কিন্তু কে জানত, যে দেশের বাইরে বহুদূরে ইউরোপের এমন একটি দেশে বিয়ের অনুষ্ঠানকেও নাচিয়ে ছাড়বে বলিউডি তরকা। হিন্দির পাশাপাশি পঞ্জাবি গানে! তাও সেখানে কোনও ভারতীয় অতিথির উপস্থিতি ছাড়াই। যা ইন্টারনেটে ভারত জুড়ে ভাইরাল হয়ে গিয়েছে। যা দেখা উদ্বেল হয়ে উঠবেন আপনিও।

নরওয়েতে একটি নাচের দল দেশি নেটিজেনদের তাদের অন-পয়েন্ট কোরিওগ্রাফি দিয়ে কিছু আইকনিক মশালা গান, আপনাকে বিস্মিত করে দেবে! পাশাপাশি প্রচ্ছন্ন গর্ব অনুভব করবেন আপনি, এটা হলফ করে বলা যায়।

দ্য কুইক স্টাইল নামে পরিচিত একটি নরওয়েজিয়ান নাচের দল একটি বিয়েতে তাদের ডান্স দিয়ে নেটিজেনদের মনোযোগ কেড়েছে। অক্ষয় কুমার-শিল্পা শেট্টি অভিনীত ম্যায় খিলাড়ি তু আনারি থেকে চুরাকে দিল মেরা, শাহরুখ খান অভিনীত ম্যায় হুঁ না থেকে তুমসে মিল কে দিলকা এবং ক্যাটরিনা কাইফ-সিদ্ধার্থ মালহোত্রার কালা চশমা-এর মতো হিট গানের জন্য এই দলটি কিছু শীর্ষস্থানীয় পারফরম্যান্স প্রদর্শন করেছে। 

ভিডিওগুলি দেখুন:

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Quick Style (@thequickstyle)

Advertisement
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Quick Style (@thequickstyle)

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Quick Style (@thequickstyle)

নেটিজেনরা কীভাবে প্রতিক্রিয়া জানিয়েছে তা এখানে:

ছবি

কোন নাচের ভিডিও আপনি সবচেয়ে বেশি পছন্দ করেছেন?

 

Advertisement