scorecardresearch
 

কল সেন্টার আড়ালেই ফ্রেন্ডশিপ ক্লাব, ফের গ্রেফতার মহিলা সহ তিন

কোথাও বিউটি পার্লারের আড়ালে মহিলাদের এগিয়ে দিয়ে চলছে প্রতারণা চক্র। কোথাও সার্ভিস সেন্টার, কোথাও কলসেন্টারের আড়ালে চলছে ফ্রেন্ডশিপ ক্লাবের নামে প্রতারণা। পুলিশ অভিযান চালাচ্ছে, একদিকে বন্ধ হচ্ছে, ছাড়া পেয়ে এসে আবার অন্য় জায়গায় খুলে চালাচ্ছে চক্র। শিলিগুড়ি যেন প্রতারণানগরী।

Advertisement
কলসেন্টারের নামে ফ্রেন্ডশিপ ক্লাব, প্রতারণা চক্র কলসেন্টারের নামে ফ্রেন্ডশিপ ক্লাব, প্রতারণা চক্র
হাইলাইটস
  • কল সেন্টারের আড়ালে ফ্রেন্ডশিপ ক্লাব
  • প্রতারণা চক্র ধরতে গিয়ে অবাক পুলিশ
  • নানা ব্যবসার অছিলায় চলছে প্রতারণা

অপ্রতিরোধ্য বেআইনি কল সেন্টার মালিকরা

শিলিগুড়িতে অপ্রতিরোধ্য অবৈধ কল সেন্টারগুলি। পুলিশের চোখ রাঙানিকে উপেক্ষা করে চলছে অবৈধ প্রতারণার কারবার। একের পর এক সেন্টারে হানা দিলেও বাগে আনা যাচ্ছে না। শনিবারও এমন এক কল সেন্টারের নামে প্রতারণা চক্রে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করল পুলিশ।

কল সেন্টারের আড়ালে ফ্রেন্ডশিপ ক্লাব

ফ্রেন্ডশিপ ক্লাব এর পর্দা ফাঁস ! কল সেন্টারের আড়ালে ফ্রেন্ডশিপ ক্লাব চালানোর অভিযোগে এক মহিলা সহ তিন জনকে গ্রেপ্তার করল শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের ভক্তিনগর থানার পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে দশটি কম্পিউটার, সিম কার্ড ও বেশকিছু নথি।  সিল করে দেওয়া হয়েছে অফিস। রবিবার ধৃতদের জলপাইগুড়ি আদালতে পাঠানো হবে। এই চক্রের পিছনে আরও কেউ জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখছে ভক্তিনগর থানার পুলিশ।

প্রশাসনকে বুড়ো আঙুল দেখিয়ে চলছে কল সেন্টার

শিলিগুড়ি শহরে দিনের পর দিন বেড়ে উঠছে কল সেন্টারের আড়ালে অবৈধ কারবার। কোথাও বা ফ্রেন্ডশিপ ক্লাব, কোথাও আবার চলছে অসামাজিক কারবার। কোথাও বিউটি পার্লারের আড়ালে চলছে কল সেন্টার। এই সমস্ত অবৈধ সেন্টার অফ ফ্রেন্ডশিপ ক্লাবের বিরুদ্ধে লাগাতার অভিযান চালাচ্ছে পুলিশ। তবে তা সত্বেও প্রশাসনকে বুড়ো আঙুল দেখিয়ে  শিলিগুড়ি শহরের কেন্দ্রবিন্দু ইসকন মন্দির রোড এলাকায় কল সেন্টার এর আড়ালে চলছিল রমরমা ফ্রেন্ডশিপ ক্লাব।

বন্ধ কোম্পানির ব্যানারেই চলছিল প্রতারণা

জানা গিয়েছে ডিজিটাল সেফকে নামে একটি কল সেন্টার চালাচ্ছিল কলকাতার এক কোম্পানি। কিন্তু বিগত তিন বছর আগেই ওই কোম্পানি বন্ধ হয়ে যায়। তবে শিলিগুড়িতে চলছিল এই কোম্পানির ব্যানারের  আড়ালে ফ্রেন্ডশিপ ক্লাব।

ভয় ও প্রলোভন দেখিয়ে টাকা আদায়ের চক্র

পুলিশ সূত্রে খবর বিভিন্ন রকম প্রলোভন দেখিয়ে টাকা চাইতে গ্রাহকদের কাছ থেকে। পুলিশের কাছে এমন অভিযোগ আসতেই দেরি না করে শনিবার অভিযান চালায় ভক্তিনগর থানার পুলিশ। ঘটনায় জড়িত থাকার সন্দেহে তিন জনকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃতরা হল মেঘাশ্রী সরকার, রাজেশ চক্রবর্তী, পাপ্পু ঘোষ। ধৃতদের আগামীকাল আদালতে তোলা হবে। পুলিশ এদিনের এই অভিযানে ওই অফিস থেকে বেশকিছু কম্পিউটার, সিমকার্ড এবং নথিপত্র বাজেয়াপ্ত করেছে। একই সাথে সমস্ত ঘটনা খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে ভক্তিনগর থানা পুলিশ।

Advertisement

 

Advertisement