scorecardresearch
 

North Bengal Weather Today: উত্তরবঙ্গে লাগাতার বৃষ্টি, ঠাণ্ডা হাওয়া চলবে আরও কয়েকদিন

North Bengal Weather Today: উত্তরবঙ্গে লাগাতার বৃষ্টি, ঠাণ্ডা হাওয়া চলবে আরও কয়েকদিন। আপাতত তাপমাত্রা বাড়ছে না। মনোরম আবহাওয়া উত্তরবঙ্গে।

Advertisement
টানা বৃষ্টি চলবে উত্তরবঙ্গে টানা বৃষ্টি চলবে উত্তরবঙ্গে
হাইলাইটস
  • উত্তরবঙ্গে লাগাতার বৃষ্টি,
  • ঠাণ্ডা হাওয়া চলবে আরও কয়েকদিন

North Bengal Weather Today: পূর্বাভাস মতোই (Weather Forecast) উত্তরবঙ্গে (North Bengal) বর্ষা (Monsoon) শুরু হয়ে গিয়েছে উত্তরবঙ্গে। উত্তরবঙ্গের আট জেলাতেই (Eight Districts Of West Bengal) বৃষ্টি হচ্ছে। মালদা (Malda) ও দুই দিনাজপুরে (Dindajpur) মাঝারি বৃষ্টি হলেও বাকি জেলাগুলিতে বিশেষ করে হিমালয় সংলগ্ন পশ্চিমবঙ্গের (Sub Himalayan West Bengal) বিভিন্ন জেলায় ভারী বৃষ্টি (Rain) চলছে দিনভর। বুধবার পার্বত্য এলাকায় ধসও (Land Slide) নামে। যদিও শুক্রবার (Friday) তেমন কোনও খবর নেই। 

আগামী কয়েকদিন বৃষ্টিপাত চলবে

ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে উত্তরবঙ্গের জেলাগুলিতে। মালদা এবং দুই দিনাজপুরে বৃষ্টিপাতের পূর্বাভাস রয়েছে। তরাই, ডুয়ার্সেও বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে হাওয়া অফিস। শিলিগুড়িতেও হালকা থেকে মাঝারি বৃষ্টি সম্ভাবনা রয়েছে।

পাহাড়ে টানা বৃষ্টি

পার্বত্য জেলাগুলিতে চলছে ভারী বর্ষণ। দার্জিলিঙে বুধবার রাত থেকেই নাগাড়ে বৃষ্টি হয়ে চলেছে। আগামী পাঁচ দিন দার্জিলিঙে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলে হাওয়া অফিস।

তাপমাত্রা কেমন থাকবে?

উত্তরবঙ্গের তাপমাত্রা আপাতত বাড়বে না বলে জানানো হচ্ছে। সঙ্গে জোলো হাওয়ার সঙ্গে ঠাণ্ডা বাতাস শরীর মন জুড়িয়ে দিচ্ছে। যাঁরা দক্ষিণবঙ্গ বা দেশের অন্য এলাকা থেকে আসছেন, তাঁরা খুশি আবহাওয়ার এমন পরিবেশ দেখে। গড় তাপমাত্রা ২৭-২৮ ডিগ্রির বেশি নয়। পাহাড়ে গড়ে ১৫ ডিগ্রি তাপমাত্রা চলছে।

কোচবিহার ২৪.১ 

দার্জিলিং ১৫.৬ 

মালদা ২২.৮

শিলিগুড়ি ২৩.৩ 

জলপাইগুড়ি ২৩.৫

আলিপুরদুয়ার ২৫

 

Advertisement