scorecardresearch
 

Truck Accident At Malda Casualty: মালদায় তিনটি ট্রাকের মুখোমুখি ধাক্কা, চালকের মৃত্যু, জখম একাধিক

Truck Accident At Malda Casualty: মালদার গাজোলে জাতীয় সড়কের উপর তিনটি ট্রাকের মুখোমুখি ধাক্কা, কেবিনেই পিষ্ট হয়ে চালকের মৃত্যু, জখম একাধিক। ঘটনায় কয়েক ঘন্টা এলাকায় ব্যাপক যানজট সৃষ্টি হয়। এলাকায় তীব্র উত্তেজনা।

Advertisement
মালদায় তিনটি ট্রাকের মুখোমুখি ধাক্কা, কেবিনে পিষ্ট হয়ে চালকের মৃত্যু, জখম একাধিক মালদায় তিনটি ট্রাকের মুখোমুখি ধাক্কা, কেবিনে পিষ্ট হয়ে চালকের মৃত্যু, জখম একাধিক
হাইলাইটস
  • মালদায় তিনটি ট্রাকের মুখোমুখি ধাক্কা
  • কেবিনে পিষ্ট হয়ে চালকের মৃত্যু
  • জখম একাধিক, এলাকায় তীব্র যানজট

Truck Accident At Malda Casualty:  ছুটে আসা তিনটি ট্রাকের এক জায়গায় মুখোমুখি ধাক্কা। তাতেই প্রাণ হারালেন একজন। গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি আরও দুজন। ঘটনায় এলাকায় ব্যাপক যানজট ও উত্তেজনা ছড়িয়েছে। মালদার গাজলের ঘটনা। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তিনটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে একজনের। গুরুতর জখম হয়েছেন ২ জন। শনিবার সকালে গাজোলের পঞ্চমুখী কালী মন্দির সংলগ্ন ৫১২ নম্বর জাতীয় সড়কের উপর ঘটনাটি ঘটে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম তপন পাহাড়িয়া (৩৭)। তাঁর বাড়ি পুরাতন মালদা থানার মঙ্গলবাড়ি এলাকায়।

আরও পড়ুনঃ উঃ দিনাজপুরে গোষ্ঠী সংঘর্ষে চলল গুলি, মৃত ১, আহত একাধিক

ঘটনাটি কী হয়েছে?

জানা গিয়েছে, এদিন সকালে বালুরঘাট থেকে দুটি খালি ট্রাক গাজোলের দিকে আসছিল। অন্যদিকে বিহারের পূর্ণিয়ার গোলাপবাগ থেকে ভুট্টাবোঝাই করে আসছিল অন্য একটি ট্রাক। ঘটনাস্থলের কাছেই বিশ মাইল এলাকায় যাচ্ছিল ওই ভুট্টার ট্রাকটি বলে খবর। পঞ্চমুখী কালী মন্দিরের কাছে গাজোলের দিকে আসা ট্রাক দুটি একটি অন্যটিকে ওভারটেক করার চেষ্টা করছিল বলে প্রত্যক্ষদর্শীদের দাবি।

আচমকা চাকা ফেটে যায় একটি ট্রাকের

সেই সময় আচমকা সামনে থেকে আসা ভুট্টাবোঝাই ট্রাকটির সামনের ডান দিকের চাকা ফেটে যায়। এর ফলে ট্রাকটি রাস্তার মাঝখানে এসে গতি কমে যায়। আর এর ফলে উলটো দিক থেকে আসা ট্রাক দুটি গতিতে থাকায় নিয়ন্ত্রণ করতে না পেরে সামনে থেকে একে একে সেকেন্ডের ব্যবধানে ধাক্কা মারে। ভুট্টাবোঝাই ট্রাকটির সামনের অংশ দুমড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান ওই ট্রাকের চালক। অন্য দুটি ট্রাকের চালক এবং সহকারীরাও গুরুতর আহত হন। তাঁদের মধ্যে গুরুতর জখম ২ জনকে স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে তড়িঘড়ি পাঠান গাজোল গ্রামীণ হাসপাতালে।

Advertisement

কেবিন কেটে উদ্ধার মৃত চালকের দেহ

খবর পেয়ে ঘটনাস্থলে আসে গাজোল থানার বিশাল পুলিশ বাহিনী। উদ্ধার কাজের জন্য নিয়ে আসা হয় জাতীয় সড়ক কর্তৃপক্ষের দুটি ক্রেন এবং একটি আর্থ মুভার। মৃত চালক দীর্ঘক্ষণ আটকে ছিলেন গাড়িতে। প্রায় দেড়ঘণ্টার চেষ্টায় ট্রাকের কেবিন থেকে উদ্ধার করা হয় মৃত চালকের দেহ। ভয়াবহ এই পথ দুর্ঘটনার জেরে প্রায়  দুইঘণ্টা জাতীয় সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশি তৎপরতায় দুর্ঘটনাগ্রস্ত গাড়িগুলিকে জাতীয় সড়ক থেকে সরানোর পর যান চলাচল স্বাভাবিক হয়।

 

Advertisement