scorecardresearch
 

Hooghly Tapan Dasgupta and Asit Majumder : ফের প্রকাশ্যে তপন-অসিত দ্বন্দ্ব, একে-অপরকে আক্রমণ, ভিডিও VIRAL

Hooghly Tapan Dasgupta and Asit Majumder: পুরভোটের মুখে ফের হুগলি জেলার তৃণমূলের দুই হেভিওয়েট নেতার মধ্যে দ্বন্দ্ব প্রকাশ্যে। তাঁরা সপ্তগ্রামের তৃণমূল বিধায়ক, রাজ্যের প্রাক্তন মন্ত্রী তপন দাশগুপ্ত (Tapan Dasgupta) এবং চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার (Asit Majumder)।

Advertisement
অসিত মজুমদার এবং তপন দাশগুপ্ত অসিত মজুমদার এবং তপন দাশগুপ্ত
হাইলাইটস
  • পুরভোটের মুখে ফের হুগলি জেলার তৃণমূলের দুই হেভিওয়েট নেতার মধ্যে দ্বন্দ্ব প্রকাশ্যে
  • তাঁরা সপ্তগ্রামের তৃণমূল বিধায়ক এবং রাজ্যের প্রাক্তন মন্ত্রী তপন দাশগুপ্ত এবং চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার
  • তপন দাশগুপ্তের একটি ভিডিও ভাইরাল হয়েছে

Hooghly Tapan Dasgupta and Asit Majumder: পুরভোটের মুখে ফের হুগলি জেলার তৃণমূলের দুই হেভিওয়েট নেতার মধ্যে দ্বন্দ্ব প্রকাশ্যে। তাঁরা সপ্তগ্রামের তৃণমূল বিধায়ক এবং রাজ্যের প্রাক্তন মন্ত্রী তপন দাশগুপ্ত (Tapan Dasgupta) এবং চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার (Asit Majumder)। তপন দাশগুপ্ত (Tapan Dasgupta)-এর একটি ভিডিও ভাইরাল হয়েছে। এ নিয়ে অস্বস্তিতে পড়েছে দল। সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি আজতক বাংলা।

২২ সেকেন্ডের ভিডিও
২২ সেকেন্ডের যে ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে তপন (Tapan Dasgupta)-কে বলতে শোনা গিয়েছে, ‘‘আমি চ্যালেঞ্জ নিয়ে বলি, চুঁচুড়া শহরে বিধায়ক আছে, কিন্তু কাজ করে কে? তপন দাশগুপ্ত (Tapan Dasgupta)। ৯০ শতাংশ লোক আমার কাছে আসেন। কারণ হুগলি জেলায় তৃণমূল তৈরি করেছিলাম আমি আপনাদের আশীর্বাদে। আর সিপিআইএম কে?’’ 

তপনের এই বিতর্কিত মন্তব্য পাল্টা দিয়েছেন চুঁচুড়া বিধায়ক অসিত মজুমদার (Asit Majumder)। নিজের ফেসবুক প্রোফাইলে ওই ভিডিও শেয়ার করে অসিত (Asit Majumder) লিখেছেন, "একটা পাগল আর ছাগল আছে চুঁচুড়ায়। তার কথা শুনুন।"

যেখানে চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদারের উদ্দেশে কটাক্ষ করতে শোনা গিয়েছে তপনকে। সপ্তগ্রামের বিধায়কের মন্তব্য নিয়ে অবশ্য প্রকাশ্যে প্রতিক্রিয়া দেননি অসিত। তবে তিনিও নেটমাধ্যমে আক্রমণ শানিয়েছেন তপনকে।

পুরভোটের প্রচারে
তপনের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, সম্প্রতি হুগলির বাঁশবেড়িয়ায় পুরভোটের প্রচারে গিয়েছিলেন তিনি। সেখানেই তিনি এমন মন্তব্য করেছেন। যা নিয়ে বিতর্ক দানা বেঁধেছে। অসিত এ প্রসঙ্গে বলছেন, ‘‘এটা আমার দলের ব্যাপার। যা হয়েছে, তা তো দেখতেই পাচ্ছেন। বাকিটা মানুষ বুঝবে।’’

তবে নেটমাধ্যমে তপনের এই বিতর্কিত মন্তব্য ছড়িয়ে দিয়েছেন তিনি। নিজের ফেসবুক প্রোফাইলে ওই ভিডিও শেয়ার করে অসিত লিখেছেন, ‘একটা পাগল আর ছাগল আছে চুঁচুড়ায়। তার কথা শুনুন।’

Advertisement

‘অম্লমধুর’ সম্পর্ক
দুই বিধায়কই চুঁচুড়ার বাসিন্দা। স্থানীয়রা জানেন, দু’জনের সম্পর্ক ‘অম্লমধুর’। ২০১৯ সালে লোকসভা নির্বাচনের পর দু’জনের সম্পর্ক বেশ মজবুত হয়েছিল। দু’জনকে এক মঞ্চে দেখাও যাচ্ছিল বিভিন্ন অনুষ্ঠানে। গত বিধানসভা ভোটে দু’জনই পুনর্নির্বাচিত হয়েছেন। কিন্তু পুরভোটের প্রার্থী ঘোষণা হতেই দু’জনের দ্বন্দ্ব ফের প্রকট হয়েছে। 

হুগলির চুঁচুড়া পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর তথা তপনের ভাই গোবিন্দ দাশগুপ্ত এ বার টিকিট পাননি। ২১ নম্বর ওয়ার্ড এ বার মহিলাদের জন্য সংরক্ষিত হয়েছে। তবে মহিলাদের জন্য সংরক্ষিত হওয়ায় ১০ নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর ইন্দ্রজিৎ দত্তকে প্রার্থী করা হয়েছে ১৫ নম্বর ওয়ার্ডে। 

২৪ নম্বর ওয়ার্ড সংরক্ষিত হওয়ায় ২৬ নম্বরে প্রার্থী করা হয়েছে পার্থ সাহাকে। তপনের ভাই বলে গোবিন্দকে টিকিট দেওয়া হয়নি বলে জল্পনা শুরু হয়েছে চুঁচুড়ার তৃণমূল কর্মীদের একাংশের মধ্যে। এর পর পুরভোটের মুখে দুই বিধায়ক নতুন করে কাজিয়ায় জড়িয়ে পড়ায় তাঁদের মধ্যে দূরত্ব আরও বাড়ল বলেই মনে করা হচ্ছে।

 

Advertisement