scorecardresearch
 

Kalyan Banerjee Asit Majumder : 'বদল নয়, বদলা চাই', 'ধোলাই-পেটাই হবে,' কল্যাণ-অসিতের শাসানি

Kalyan Banerjee Asit Majumder: বদল নয়, বদলা চাই। শনিবার এভাবেই হুঁশিয়ারি দিলেন তৃণমূল সাংসদ কল্য়াণ বন্দ্যোপাধ্যায়ের। এদিন চুঁচুড়ায় তৃণমূলের এক কর্মসূচি ছিল। সেখানে তিনি এমন মন্তব্য করেছেন। পাশাপাশি তৃণমূল বিধায়ক অসিত মজুমদারও বিতর্কিত মন্তব্য করেছেন। তিনি শাসিয়েছেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম কুৎসা হলে ধোলাই হবে, পেটাই হবে।

Advertisement
অসিত মজুমদার এবং কল্য়াণ বন্দ্যোপাধ্যায় অসিত মজুমদার এবং কল্য়াণ বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • বদল নয়, বদলা চাই
  • শনিবার এভাবেই হুঁশিয়ারি দিলেন তৃণমূল সাংসদ কল্য়াণ বন্দ্যোপাধ্যায়ের
  • এদিন চুঁচুড়ায় তৃণমূলের এক কর্মসূচি ছিল

Kalyan Banerjee Asit Majumder: বদল নয়, বদলা চাই। শনিবার এভাবেই হুঁশিয়ারি দিলেন তৃণমূল সাংসদ কল্য়াণ বন্দ্যোপাধ্যায়ের। এদিন চুচুড়ায় তৃণমূলের এক কর্মসূচি ছিল। সেখানে তিনি এমন মন্তব্য করেছেন। পাশাপাশি তৃণমূল বিধায়ক অসিত মজুমদারও বিতর্কিত মন্তব্য করেছেন। তিনি শাসিয়েছেন, মমতা বন্দ্যোপাধ্য়ায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম কুৎসা হলে ধোলাই হবে, পেটাই হবে। তৃণমূলের এই নেতার মন্তব্যের কড়া সমালোচনা করেছে বিরোধীরা।

কল্যাণ যা যা বলেছেন
এদিন কল্যাণ বন্দ্য়োপাধ্যায় বলে, "আমাদের একটা ভুল মমতাদি করেছিল। আমি সেটা মনে করতে চাই। দিদির সমালোচনা করা আমার উচিত নয়। কিন্তু আমার এখন মনে হচ্ছে। আগে মনে হয়নি কখনও। বদলা নয়, বদল চাই। বদলার বদলে বদলা চাই। এটাই করা হবে।"

তিনি আরও বলেন, "আমাদের ক্ষমা করবেন মমতাদি। আমি বলে ফেললাম। আপনি যে মানসিকতা নিয়ে বলেছিলেন, সেই মানসিকতার লোক অন্যান্য বিরোধী দল নয়। আপনার অনেক বড় মানসিকতা। আপনার হৃদয় অনেক বড়।"

আরও পড়ুন: ব্রণ মামুলি নয়, হতে পারে বড়সড় অসুস্থতার লক্ষণ, কী ধরনের অসুখ?

আরও পড়ুন: এবার গোসাবায় বাঘের পায়ের ছাপ, পৌঁছেছে বন দফতর

আরও পড়ুন: রোজ জমা করুন ৬৭ টাকা, ৫ বছরে আপনার সন্তান লাখপতি

কল্যাণ বলেন, "তাই আপনি বলেছিলেন, বদলা নয়, বদল চাই। কিন্তু আজকে যেভাবে সিপিআইএম, যেভাবে বিজেপি, যেভাবে কংগ্রেস নোংরামো করছে, আমাদের সেই দিনই বলা উচিত ছিল, বদলার বদলে বদলা নিতে হবে।" 

অসিত মজুমদারের হুঙ্কার
দলের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মতো বিতর্কিত মন্তব্য করেছেন চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অশিত মজুমদারের। তিনি বলেন, কোথাও যদি আমাদের নেত্রী, আমাদের মা, ভারতের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে, অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কেউ অসম্মান করেন, পাল্টা হবে তো? পাল্টা দেবেন তো? মমতা বন্দ্যোপাধ্য়ায়ের অসম্মানের পাল্টা চাই। এদিকে, সেখানে উপস্থিত সমর্থকরা তাঁৎ তালে তাল মেলান।

Advertisement

এরপর তিনি স্লোগান দেন। তাঁর সঙ্গে গলা মেলান সেখানে উপস্থিত তৃণমূল কর্মী-সমর্থকেরা। অসিতের স্লোগান ছিল, মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে কুৎসা হল ধোলাই হবে পেটাই হবে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে কুৎসা হল ধোলাই হবে পেটাই হবে। 

 

Advertisement