scorecardresearch
 

SRK-কে প্রোডিউসার বলেছিলেন, "তুমি বক্স অফিসে চলবে না", ভিডিও Viral

বলিউডের বেতাজ বাদশা, কিং খান, অথবা SRK। এগুলো বললেই আর পরিচয়ের দরকার হয় না। এ হেন শাহরুখ খানকে এক প্রোডিউসার বলেছিলেন, "তুমি বক্স অফিসে চলবে না"। শাহরুখের ভিডিও ভাইরাল।

Advertisement
শাহরুখকে প্রোডিউসার বলেছিলেন, চলবে না শাহরুখকে প্রোডিউসার বলেছিলেন, চলবে না
হাইলাইটস
  • শাহরুখকে প্রোডিউসার বলেছিলেন তাঁকে দিয়ে হবে না
  • সেই পুরনো ভিডিও এখন ভাইরাল
  • কী বলেছিলেন শাহরুখ, শুনুন নিজের কানেই

বলিউডের কিং খান বা বাদশা। যে নামেই ডাকুন না কেন, বুঝতে অসুবিধা হয় না কারোরই। শাহরুখ খান গত কয়েক দশক ধরে বলিউডের একচ্ছত্র সম্রাট হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। তার ফ্যান ফলোইং বিশ্বের যে কোনও অভিনেতার কাছে ঈর্ষার বিষয়। শুধু অভিনয়ই নয় তিনি এখন মন দিয়েছেন প্রোডাকশন, খেলাধুলা সহ অন্য সেক্টরের ব্যবসাতেও। চলতি বছরে শাহরুখের দীর্ঘদিন পর একের পর এক ছবি আসছে। ঠিক সেই পুরোনো দিনের মতোই উত্তেজনায় ফুটছেন খোদ শাহরুখ নিজেও। প্রার্থনা একটাই সিনেমা গুলো যেন দর্শকদের পছন্দ হয়।

শাহরুখকেও শুনতে হয়েছিল আপনাকে দিয়ে হবে না

কিন্তু এহেন শাহরুখ খানের এই যাত্রায় কিন্তু সহজ ছিল না। তাকে উঠে আসতে হয়েছে অনেক কষ্ট করে। অনেক কাঠ-খড় পুড়িয়ে সাধারণ টিভি সিরিয়াল থেকে উঠে এসে তিনি বলিউডের শিখরে পৌঁছেছেন নিজের দক্ষতায়। সম্প্রতি শাহরুখ খানের একটি পুরনো ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। যাতে শাহরুখ নিউ কামার্সদের পজেটিভিটি শেয়ার করেছেন।

এসআরকে-কে গোবিন্দা এবং সানি দেওলের সঙ্গে তুলনা করা হয়েছিল

ক্যারিয়ার শুরুর দিনে শাহরুখের একটা ভিডিও এখন বাজারে খুব ভাইরাল। যখন তিনি সুপারস্টার হয়ে গিয়েছিলেন। তখন নিজের স্ট্রাগলের সময়ের কথা বলতে গিয়ে, তিনি নিউ কামার্সদের মোটিভেট করার কাজ করছিলেন। শাহরুখ এই ভিডিওতে বলেছেন, যে কীভাবে স্ট্রাগলের সময়ে তাকে একজন প্রডিউসার গোবিন্দা এবং সানি দেওলের সঙ্গে তুলনা করেছিলেন।

Advertisement

"আমাকে ডিসকারেজ করেন প্রোডিউসার"

শাহরুখ বলেন জীবনে অনেক সমস্যা আসবে, অনেক বাধা আসবে। কিন্তু কখনও সাহস হারাবেন না এবং এটাই আমি করেছি। কিং খান বলেছেন যে এক প্রডিউসারের সঙ্গে আমি দেখা করতে গিয়েছিলাম। তিনি আমাকে জিজ্ঞেস করেন, ডান্স করতে পারো তুমি? আমি বলি, হ্যাঁ করতে পারি। এরপর আমি তাকে ডান্স করে দেখাই।কিন্তু তিনি বলেন যে আপনি তো গোবিন্দা কে নকল করছেন। আবার তিনি বলেন যে, আপনি অ্যাকশন করতে পারো? আমি অ্যাকশন করে দেখাই, তখন তিনি আমাকে বলেন, আপনি তো সানি দেওলের মত করছেন।

শাহরুখ নিউকামার্সদের মোটিভেট করেন

শাহরুখ মনে করে বলেন যে, প্রোডিউসার আমাকে জিজ্ঞাসা করেন, কোনও ডায়লগ বলতে পারো? আমি সেটিও করে দেখাই। কিন্তু তিনি আমাকে ডিসকারেজ করেন। তিনি বলেন, "তুমি বক্স অফিসে একদম চলবে না।" তোমার বক্সঅফিসে চলা অসম্ভব ওই দিনই আমি ঠিক করে নিয়ে আমি বক্স অফিসে নিজেকে চালিয়েই দেখাবো। শাহরুখ খান এই ভিডিওতে নিজের সাকসেস স্টোরি বিষয়ে আলোচনা করতে গিয়ে এক্সাইটেড হয়ে পড়েন।

একগুচ্ছ সিনেমা SRK এর হাতে

কোনওভাবেই তার সাফল্য এবং ব্যক্তিত্ব আজ আর কোনও পরিচিতির অপেক্ষা রাখে না। ওয়ার্ক ফ্রন্টের কথা বলতে গেলে শাহরুখ খান আজকাল নিজের আসন্ন সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। রাজকুমার হিরানির ডাংকি শুটিং শুরু হয়ে গিয়েছে। অন্যদিকে তাঁর পাঠান ফিল্ম পাইপলাইনে রয়েছে। এছাড়া তার জওয়ান নামের একটি multi-language ফিল্ম বাজারে আসতে চলেছে।

 

Advertisement