scorecardresearch
 

Yo Yo Honey Singh: গায়ক হানি সিংয়ের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ স্ত্রী শালিনী-র

হানি সিং এবং তাঁর পরিবারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন শালিনী। শারীরিক হিংসা, যৌন হিংসা, মানসিক উৎপীড়ন এবং আর্থিক তছরুপের মতো অভিযোগ আনা হয়েছে হানি সিং, তাঁর বাবা-মা এবং বোনের বিরুদ্ধে। আদালত নির্দেশ জারি করেছে, যাতে শালিনী তাঁর স্ত্রী ধন ফেরত পান।

Advertisement
Yo Yo Honey Singh বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগে আদালতের দ্বারস্থ হলেন স্ত্রী শালিনী তলওয়ার Shalini Talwar. Yo Yo Honey Singh বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগে আদালতের দ্বারস্থ হলেন স্ত্রী শালিনী তলওয়ার Shalini Talwar.
হাইলাইটস
  • শারীরিক হিংসা, যৌন হিংসা, মানসিক উৎপীড়ন এবং আর্থিক তছরুপের মতো অভিযোগ আনা হয়েছে
  • হানি সিং, তাঁর বাবা-মা এবং বোনের বিরুদ্ধে।

বলিউড গায়ক এবং অভিনেতা হানি সিংয়ের (Yo Yo Honey Singh) বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগে আদালতের দ্বারস্থ হলেন স্ত্রী শালিনী তলওয়ার (Shalini Talwar)। হানি সিং এবং তাঁর পরিবারের বিরুদ্ধে Protection of Women from Domestic Violence Act অনুযায়ী দিল্লির তিস হাজারি আদালতে ৩ অগাস্টে মামলা দাখিল করা হয়েছে। চিফ মেট্রোপলিট্যান ম্যাজিস্ট্রেট তানিয়া সিংয়ের এজলাসে মামলাটি ওঠে।

শালিনীর পক্ষে আইনজীবী সন্দীপ কৌর, অপূর্বা পাণ্ডে এবং জি জি কাশ্যপ আদালতে মামলটি দাখিল করেন। আবেদন শোনার পর হানি সিংকে নোটিশ পাঠানো হয়েছে। আগামী ২৮ অগাস্টের মধ্যে হানি সিংকে তাঁর জবাব কোর্টে পেশ করতে নির্দেশ দেওয়া হয়েছে। আদালত আরও একটি নির্দেশিকা জারি করেছে, যেখানে হানি সিং এবং শালিনীর নামে যৌথ ভাবে যে সমস্ত স্থাবর-অস্থাবর সম্পত্তি রয়েছে তা কোনও ভাবে বিক্রি করা যাবে না।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shalini (@sheenz_t)


গুরুতর অভিযোগ শালিনীর
হানি সিং এবং তাঁর পরিবারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন শালিনী। শারীরিক হিংসা, যৌন হিংসা, মানসিক উৎপীড়ন এবং আর্থিক তছরুপের মতো অভিযোগ আনা হয়েছে হানি সিং, তাঁর বাবা-মা এবং বোনের বিরুদ্ধে। আদালত নির্দেশ জারি করেছে, যাতে শালিনী তাঁর স্ত্রী ধন ফেরত পান এবং শালিনী-হানির নামে যৌথ ভাবে যে সমস্ত সম্পত্তি রয়েছে তা কোনও ভাবে বিক্রি বা অন্যান্য আর্থিক লেনদেন করা যাবে না এই সময়ের মধ্যে।

Advertisement

 

হানি সিং - শালিনী তলওয়ার
হানি সিং - শালিনী তলওয়ার

শালিনী এবং হানি সিংয়ের সম্পর্ক ২০ বছরের। ২০১১ সালে তাঁরা শিখ রীতি অনুযায়ী দিল্লির ফার্ম হাউজে বিরাট অনুষ্ঠান করে বিয়ে সারেন। যদিও সে সময় হানি সিং তেমন পরিচিত নাম হয়ে ওঠেননি। একই বছর দীপিকা পাদুকোন এবং সইফ আলি খানের ককটেল সিনেমায় হানির গাওযা 'অংরেজি বিট পে' গানটি সুপারহিট হয়। তার পর নাম ছড়িয়ে পড়ে হানি সিংয়ের। মূলত র‌্যাপ এবং পার্টি নম্বর গাওয়ার জন্যই তাঁর যথেষ্ট নাম হয়েছে। খতরো কে খিলাড়ি সিজন ৫-এ ডায়ানা উপ্পলের সঙ্গে হানি সিংয়ের সম্পর্কের গুঞ্জন উঠেছিল। তবে তাতে শালিনীর সঙ্গে তাঁর সম্পর্কে কোনও প্রভাব পড়েনি। ২০১৪ সালে একটি টেলিভিশন অনুষ্ঠানে স্ত্রীর সঙ্গে সকলের পরিচয় করিয়ে দেন হানি। ডায়ানার সঙ্গে সম্পর্কের খবরেও বিরাম পড়ে।

 

Advertisement