scorecardresearch
 

Entertainment News Today: বিনোদনের আজকের সেরা খবরগুলি, এক নজরে...

Entertainment News Today,25th May 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
বিনোদনের আজকের সেরা খবর বিনোদনের আজকের সেরা খবর

Top Entertainment News, Today 25th May: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

 'মনেই হচ্ছে না যে ওঁরা নেই!' বেলাশুরু যেন মাস্টার ক্লাস হয়েই থেকে যাবে পৌলমী-সোহিনীদের কাছে

সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্ত পাড়ি দিয়েছেন না ফেরার দেশে। তবুও 'বেলা শুরু'- র পর্দায় তাঁরা যেন একেবারে জীবন্ত।সৌমিত্র কন্যা পৌলমী বসু ও স্বাতীলেখা কন্যা সোহিনী সেনগুপ্তর কেমন লাগল 'বেলা শুরু'?


কেরিয়ারের শুরুতে মডেলিং করে ১৫০০ টাকা বেতন নিয়েছিলেন ঐশ্বর্য! Viral PHOTO  

ঐশ্বর্য, চলচ্চিত জগতেরে পা রাখেন ১৯৯৭ সালে। সম্প্রতি কান চলচ্চিত্র উৎসব থেকে ফিরেছেন অমিতাভ বচ্চনের পুত্রবধূ। বলিউড নায়িকার লুক বেশ ভাইরাল হয়েছে ইতিমধ্যে। 


৪ বছর পর ছোট পর্দায় কামব্যাক 'হিয়া'- অপরাজিতার?

টেলিপাড়া সূত্রে নতুন খবর, এই ধারাবাহিকে নাকি দ্বিতীয় লিড হিসাবে দেখা যাবে অভিনেত্রী অপরাজিতা ঘোষ দাসকে। এক সময় স্টার জলসার 'এখানে আকাশ নীল' ধারাবাহিকে হিয়া চরিত্রে সকলের মন জয় করেছিলেন অপরাজিতা।


আশ্রম ৩ মুক্তির আগে ভয়ের আবহে শুটিংয়ের কথা মনে করলেন প্রকাশ ঝা

ক্ষমতার রাজনীতি হোক বা বিশ্বাসের নামে ধর্মীয় নেতাদের রাজনীতি, কোনও ভয় ছাড়াই তাদের সত্য ঘটনা বড় পর্দায় দেখানোর শিল্প আশ্চর্যজনক। 

Cannes 2022: গাউনে লালপরী Deepika Padukone! দেখুন ছবি

দীপিকা পাদুকোন (Deepika Padukone) কান 2022 ফিল্ম ফেস্টিভ্যালে (Cannes FIlm Festival 2022) প্রতি দিনই খবরে থাকছেন। অভিনেত্রী কানের রেড কার্পেটে তার সুপার সিজলিং লুক দিয়ে সারা বিশ্বের মানুষকে পাগল করে তুলছেন।

Advertisement

বিকিনিতে মোহময়ী 'Mermaid' Malaika! দেখুন Viral Pictures

মালাইকা অরোরা (Malaika Arora) প্রায়শই তার ছবি এবং গ্ল্যামারাস লুক দিয়ে সোশ্যাল মিডিয়ায় আধিপত্য বিস্তার করেন। মালাইকা ৪৮ বছর বয়সি হতে পারেন কিন্তু তার ফিটনেস কারও থেকে কম নয়, সৌন্দর্যের দিক থেকে তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করা সহজ কাজ নয়।

Kangana Ranaut: পর পর ৪ ফ্লপ! বলিউড 'ক্যুইন'-এর রাজত্ব কি শেষ?

কুইনের পরে, কঙ্গনা রানাউতের সফল চলচ্চিত্রগুলির মধ্যে রয়েছে তনু ওয়েডস মনু রিটার্নস, মণিকর্ণিকা। এরই মধ্যে তার অভিনীত অনেক ছবিই ফ্লপ। এর মধ্যে রয়েছে রিভলভার রানী, উঙ্গলি, আই লাভ নিউইয়র্ক, কাট্টি বাট্টি, রেঙ্গুন, সিমরনের মতো সিনেমা। জেনে নিন কঙ্গনা রানাওয়াতের ফ্লপ ছবি সম্পর্কে।

'গাঁটছড়া' দেখেন রোনাল্ডো, সেটেই 'ভিডিও কল' ফুটবলারের!

বাংলা ধারাবাহিক দেখেন প্রবাদপ্রতীম ফুটবলার রোনাল্ডো! ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করলেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়।


 

Advertisement