scorecardresearch
 

Film Wrap: গুরুতর আহত প্রিয়াঙ্কা! ভিকি-ক্যাটের বিয়ের থিম জানেন?

Entertainment News Today,4th December 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
আজকের বিনোদনের সেরা খবর আজকের বিনোদনের সেরা খবর
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today 4th December 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

শ্যুটিং চলাকালীন মত্ত বাইকের ধাক্কা! দুর্ঘটনায় আহত প্রিয়াঙ্কা -অর্জুন  

শটের জন্য একেবারে তৈরি দু'জনেই অপেক্ষা করছিলেন পরিচালকের 'অ্যাকশন' বলার। ঠিক সেই সময়ই ঘটে যায় বিপত্তি। এক বাইক এসে ধাক্কা মারে তাঁদের বাইককে। ছিটকে পড়েন দুই অভিনেতাই। 


ব্রেকআপের জল্পনা উড়িয়ে ফ্রেমবন্দি ক্রুশল- অদ্রিজা! প্রেমের গানে তুমুল নাচ করলেন জুটিতে

আবারও একই সঙ্গে ফ্রেমবন্দি টেলি দুনিয়ার দুই পরিচিত মুখ অদ্রিজা রায় ও ক্রুশল আহুজা। টলি পাড়ায় কান পাতলেই শোনা যায় তাঁদের সম্পর্কের কথা। মাঝে বিচ্ছেদের জল্পনা ছিল ঠিকই। 


মেহেন্দি, সঙ্গীত থেকে বিয়ে! ভিকি-ক্যাটরিনার সব অনুষ্ঠানে থাকবে থিম

আগামী ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন ক্যাট -ভিকি। বি-টাউনের প্রথম সারির দুই অভিনেতার বিয়ে, আর চর্চা হবে না তা কখনও হয়? এই জন্যেই জুটির বিয়ের ছোট খাটো কোনও তথ্যও সংবাদের শিরোনামে থাকছে। 


শাড়ি পরে বনেটে শুয়ে মোনালিসা, নেট দুনিয়ায় তুললেন ঝড়; দেখুন

ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপরিচিত মুখ অভিনেত্রী মোনালিসা, সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তাঁর ছবি ও ভিডিও ইন্টারনেট জুড়ে ভাইরাল হচ্ছে। মোনালিসার ভক্তরা শুধু ভোজপুরি সিনেমার দর্শক নন, সারা দেশেই ছড়িয়ে আছে তাঁর অনুরাগীরা। ইনস্টাগ্রামে খুবই সক্রিয় থাকেন মোনালিসা। প্রায় প্রতিদিনের আপডেট দিতে থাকেন তিনি।


'পোশাক পরেন না কেন?' ট্রোলারদের অভিনব জবাব Urfi Javed-এর

'বিগ বস ওটিটি'-এর সেনসেশন উরফি জাভেদের জনপ্রিয়তা বিদ্যুতের গতিতে ছড়াচ্ছে। প্রতিদিন তিনি চর্চায় থাকেন, নিজের অদ্ভুত পোশাকের কারণে। উরফি যেখানেই যান, যাই করেন, পাপারাৎজিদের ক্যামেরা তাঁর পিছু পিছু ঘুরতে থাকে। উরফি জাভেদের জনপ্রিয়তা ইন্সটাগ্রাম, সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে।

Advertisement


ব্রাউন মিনি ড্রেসে Disha Patani-র নতুন ছবি, Post করতেই ভাইরাল

নতুন ছবি পোস্ট করেছেন বলিউড ডিভা দিশা পাটানি। স্টানিং লুকে কাত নেট দুনিয়া। শুরু হয়েছে হৃদকম্প।
 

 

Advertisement