scorecardresearch
 

Film Wrap: ওয়েব সিরিজে ইমন! ঘনিষ্ঠ ছবি পোস্ট গৌরব-ঋদ্ধিমার

Entertainment News Today,24th November 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
আজকের বিনোদনের সেরা খবর আজকের বিনোদনের সেরা খবর
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today 24th November 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 


বব বিশ্বাস হয়ে উঠতে কৃত্রিম ভাবে না, আমি নিজের প্রচেষ্টায় ওজন বাড়িয়েছি: অভিষেক

গত বছর জানুয়ারি মাসে খবর চাউর হতেই জল্পনার শীর্ষে ওঠে 'বব বিশ্বাস' ছবিটি। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। জুনিয়র বচ্চন জানালেন, কেন তিনি তাঁর চরিত্রের জন্য নিজের প্রয়াসে ওজন বাড়াতে অনড় ছিলেন।


ইমনকে খুনের দায়ে ফাঁসবেন অনির্বাণ! আসছে থ্রিলারধর্মী ওয়েব সিরিজ 'শব চরিত্র' 

নতুন থ্রিলারধর্মী ওয়েব সিরিজ 'শব চরিত্র' খুব শীঘ্রই আসছে ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে। এই সিরিজে রয়েছেন একঝাঁক পরিচিত মুখ। মুখ্য চরিত্র অবিনাশের ভূমিকায় রয়েছেন অনির্বাণ চক্রবর্তী। 


প্রেমের ১১ বছর! ভেজা চুমুতে প্রেমমাখা মুহূর্ত শেয়ার গৌরব-ঋদ্ধিমার 

টলিপাড়ার জনপ্রিয় জুটি গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষ। সোশ্যাল পেজে প্রেম উদযাপন করে একে অপরের প্রতি অগাধ ভালোবাসার কথা জানিয়েছেন জুটি। 


"আমার নগ্ন শরীর যে কেউ দেখতে পেত!" ন্যুড ছবি লিক হওয়া নিয়ে এখনও আতঙ্কে জেনিফার   

বেশ কিছু তারকা আছেন, যাঁদের জীবনে বিতর্ক লেগেই থাকে। হলিউড অভিনেত্রী জেনিফার লরেন্স, এই মুহূর্তে আলোচনায় রয়েছেন তাঁর গর্ভাবস্থা নিয়ে। গত কয়েক বছর ধরে আরও একটি বিষয় নিয়ে বিভিন্ন সময় চর্চায় এসেছেন এই হলিউড নায়িকা। 


লন্ডনে পাড়ি দিয়েছেন দেবলীনা-গৌরব! তারকা জুটির স্টাইল স্টেটমেন্ট নজর কাড়ছে নেটিজেনদের

লন্ডনে গিয়েছেন জনপ্রিয় টলি জুটি দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়। দু'জনের সোশ্যাল পেজেই ভরেছে সেই ছবিতে। সামনেই প্রথম বিবাহ বার্ষিকী। তবে সেই সময় দু'জনে বিদেশেই থাকবেন কিনা, তা এখনও জানা যায়নি। 

Advertisement


'টিচার রেপ করার চেষ্টা করেছিল', অনুষ্ঠানে অকপট বাঙালি অভিনেত্রী

কিশোরীবেলায় তাঁর সঙ্গে ঘটে যাওয়া জঘন্য ঘটনার বিরুদ্ধে কিছুই করতে পারেননি। সম্ভবত দেবলীনা এখনও সেই বিষয়ে দুঃখিত। Ladies Vs Gentleman 2 শো চলাকালীন তিনি জানান, ছোটবেলায় তার অঙ্কের শিক্ষক তাঁকে ধর্ষণের চেষ্টা করেছিলেন। কিন্তু দেবলীনা সেই সময়ে শিক্ষকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে পারেননি।

শুরুতেই ছক্কা অনির্বাণের! গেইলপুরের 'রাক্ষস' বাস্তব জীবনেও সবটা খেতে পারে? প্রশ্ন উস্কে দিল 'মন্দার'

শেক্সপিয়ারের 'ম্যাকবেথ' (Macbeth), সর্বকালের সেরা ট্র্যাজেডিগুলির মধ্যে একটি। আর সেটাই নিজের পরিচালনায় হাতেখড়ির বিষয় হিসাবে বেছে নিয়েছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। 'ম্যাকবেথ'-র রূপান্তর 'মন্দার'-র ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই প্রত্যাশা বেড়েছিল দর্শকদের।


প্রিয়াঙ্কা কি প্রেগনেন্ট? নিক-প্রিয়াঙ্কা নতুন কিছু 'Expect' করছেন!

বলিউড এবং হলিউডের পাওয়ার কাপল প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিবাহবিচ্ছেদের খবর তাদের ভক্তদের হতবাক করেছে। বিবাহবিচ্ছেদের গুজবের মধ্যে ২৩ নভেম্বর নেটফ্লিক্সে জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট অনুষ্ঠানটি মুক্তি পায়। ফ্যামিলি রোস্ট শোতে জোনাস ব্রাদার্স তাদের পার্টনারদের সঙ্গে যোগ দিয়েছিল। এই সময় প্রিয়াঙ্কা চোপড়া স্বামী নিক জোনাসকে প্রচণ্ডভাবে রোস্ট করেন।

'ধ্যানভঙ্গ' করা সাজে শ্রীলেখা, জানতে চাইলে 'মেয়ে পছন্দ?'

পরনের পোশাক নজরে না এলেও সেটা সাবেকি তা বুঝতে অসুবিধা হয় না। খোলা চুল, গলায় পান্না-হিরে দিয়ে সাজানো ভারী নেকপিস, কানে ঝোলা দুল। এই ছবিতেই স্পষ্ট কেন এখনও বহু পুরুষের ক্রাশ তিনি। কিন্তু আমচকা ফেসবুকে কেন এমন পোস্ট? তবে কি ফের কনে সেজে ছাদনাতলায় বসতে চাইছেন অভিনেত্রী? সত্যি কি তবে বিয়ের জন্য পাত্র খুঁজছেন শ্রীলেখা?


বডিবিল্ডার না হয়ে অভিনেতা হয়েছিলেন রবি, ভাগ্যিস!

পর্দায় অভিনেতা রবি ঘোষের যে রূপ দেখা যায়, ব্যক্তি হিসেবে একেবারেই তিনি তার বিপরীতের। একটি গুরুগম্ভীর মানুষ, যিনি সময় পেলেই রামকৃষ্ণ কথামৃত পড়ে সময় কাটাতেন। আর পড়তেন প্রবন্ধ-নাটকের নানা বই। প্রথম জীবনে কমিউনিজিমে দীক্ষিত হয়েও পরবর্তী কালে রামকৃষ্ণ-বিবেকানন্দ পড়তেন। সে অর্থে নিজে পূজার্চনা না করলেও, অন্যের বিশ্বাস-ভক্তিকে কখনও ছোট করেননি।


PHOTOS: গোলাপী বিকিনিতে সি বিচে উষ্ণতা ছড়ালেন TV অভিনেত্রী

Aamna Sharif: তাঁকে (Aamna Sharif) দেখা যাচ্ছে বেবি পিঙ্ক শেডের বিকিনিতে। তাঁর পরনে রয়েছে ক্রস নেক্ট বিকিনি টপ আর বিকিনি প্যান্ট।


 

Advertisement