scorecardresearch
 

Film Wrap: বলি থেকে টলি, বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে

Entertainment News Today, 31 July 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

'অভিনয় পেশা থেকেই অনেক কিছু পাওয়ার ছিল অর্পিতার'
অর্পিতা অভিনয় জগতে নাম যশ সবকিছু অর্জন করতে পারতেন। এমনটাই মনে করছেন টলিউডের প্রযোজক রানা সরকার। অর্পিতাকে নিয়ে দীর্ঘ পোস্ট করেছেন তিনি। একই সঙ্গে মনে করিয়ে দিয়েছেন, এমন বহু অর্পিতা লুকিয়ে রয়েছেন আমাদের সমাজে। সমাজ এদের আসল প্রতিভা থেকে দূরে সরিয়ে দিয়েছে। এর পিছনের অন্যতম কারণ আর্থিক এবং সামাজিক নিরাপত্তাহীনতা।


Nirmala Mishra: এই কালজয়ী গানগুলোতে চিরকাল বেঁচে থাকবেন নির্মলা
যাঁর কণ্ঠে এক সময় গোটা বাংলা মেতে উঠেছে, শেষ বয়সে কথাও বলতে পারতেন না। দীর্ঘ দিন ধরে শয্যাশায়ী ছিলেন। শনিবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে চলে গেলেন প্রবীন সঙ্গীত শিল্পী নির্মলা মিশ্র (Nirmala Mishra). লাল রং তাঁর ভীষণ প্রিয় ছিল। চশমার ফ্রেম থেকে নখ পালিশ সবেতেই লালের ছোঁয়া থাকত। বাংলা সঙ্গীত জগতকে দশকের পর দশক ধরে সমৃদ্ধ করেছেন নিজের গানে।


দুবাইয়ে ফের কাছাকাছি! জন্মদিনে একসঙ্গে কিয়ারা-সিদ্ধার্থ
Happy Birthday Kiara Advani: বলিউডের গর্জাস ডিভা কিয়ারা আদবানির (Kiara Advani) জন্য আজ একটি বিশেষ দিন। এটাও বিশেষ হতে যাচ্ছে, সব শেষে আজ জন্মদিন পালন করছেন এই অভিনেত্রী। কিয়ারা তার জন্মদিনের বিশেষ উপলক্ষ্যে দুবাইয়ে রয়েছেন এবং তার বয়ফ্রেন্ড সিদ্ধার্থ মালহোত্রার (Sidharth Malhotra) সঙ্গে তার বিশেষ দিনটি উদযাপন করছেন।


প্রয়াত সঙ্গীতশিল্পী নির্মলা মিশ্র, আজ শেষকৃত্য সম্পন্ন হবে
Nirmala Mishra Passes Away: বিশিষ্ট সঙ্গীতশিল্পী নির্মলা মিশ্র প্রয়াত। শনিবার রাতে চেতলার নিজের বাড়িতে জীবনাবসান হয় তাঁর। হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়।


মোদীর কেন্দ্রে TMC সাংসদ দেব, মাথায় তিলক কেটে বললেন,'হর হর মহাদেব'
মাথায় তিলক কেটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর লোকসভা কেন্দ্রে ঘাটালের তৃণমূল সাংসদ দেব। পুজো দিলেন কাশী বিশ্বনাথ মন্দিরে।

Advertisement

 

Advertisement