scorecardresearch
 

Film Wrap: বলি থেকে টলি, বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে

Entertainment News Today, 27 July 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

'পুরস্কারের পরেও কেউ ফিনান্স করবে না, পেয়ারের মন্ত্রী নেই', ক্ষোভ শ্রীলেখার
স্পষ্ট ভাষায় ফের একবার ক্ষোভ উগড়ে দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra). দীর্ঘ দিন ধরে বাংলা ছবির ইন্ডাস্ট্রিতে দাপটের সঙ্গে অভিনয় করেছেন। একই ভাবে অত্যন্ত স্পষ্ট বক্তা হিসাবে তিনি যথেষ্ট পরিচিত। সাদাকে সাদা, কালোকে কালো বলতে কোনও দিন রাখঢাক করেননি। যেমনটা এবারও করলেন না।


পুরনো ফর্মে আবির, হত্যামঞ্চের ট্রেলারে ক্ষুরধার 'ব্যোমকেশ'
প্রতীক্ষার অবসান। অবশেষে মুক্তি পেল 'ব্যোমকেশ হত্যামঞ্চ' ছবির (Byomkesh Hotyamancha Trailer) ট্রেলার। আগামী ১১ অগাস্ট ছবি মুক্তি। তার আগে দর্শকদের যথেষ্ট প্রত্যাশা রয়েছে ছবিটি নিয়ে। ৪ বছর পর আবার বড় পর্দায় স্বমহিমায় আসছেন ব্যোমকেশ বক্সী ওরফে আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee). ফলে আলাদা প্রত্যাশা ছিলই।


ছোটবেলায় কেমন দেখতে ছিলেন Uorfi, দেখুন PHOTOS
উরফি জাভেদের (Uorfi Javed) ছবি দেখার পর ভক্তরা উফফ বলা থেকে নিজেকে আটকাতে পারবেন না। উরফি তার অদ্ভুত এবং সুপার স্টাইলিশ পোশাকের সঙ্গে ফ্যাশন জগতে আলোড়ন সৃষ্টি করেছেন। উরফির গ্ল্যামার নিয়ে সর্বত্রই আলোচনা, কিন্তু আপনি কি জানেন ছোটবেলায় আপনার প্রিয় ফ্যাশনিস্তা উরফি জাভেদ দেখতে কেমন ছিল? চলুন আজ আপনাদের দেখাই।


শেষবার সঙ্গম কবে? বিজয়কে প্রশ্ন করণের, উত্তর দিলেন অনন্যা
বিজয় দেবেরাকোন্ডার (Vijay Deverakonda) সঙ্গে অনন্যা পান্ডে (Ananya Panday) তাদের আসন্ন ছবি লাইগার-এর (Liger) প্রোমোশন করতে আসছেন কফি উইথ করণ-এ। সম্প্রতি করণ এই পর্বের প্রোমো প্রকাশ করেছেন এবং এটি স্পষ্টভাবে দেখা যাচ্ছে যে করণ এই শোতে বিজয়কে এমন অনেক প্রশ্ন করেছেন যা রীতিমতো এই তারকাদের পক্ষে অস্বস্তিকর হয়ে উঠছে।


কঙ্গনার Emergency অটল বিহারী বাজপেয়ী কে? দেখুন ফার্স্ট লুক
প্রথমত, ইন্দিরা গান্ধীর (Indira Gandhi) ভূমিকায় কঙ্গনা রানাওয়াতের জোরালো লুক সবাইকে অবাক করেছিল। এরপর জয়প্রকাশ নারায়ণের ভূমিকায় চমকে দেন অনুপম খের। এবার প্রকাশ পেয়েছে ছবির আর একটি গুরুত্বপূর্ণ চরিত্রের লুক। কঙ্গনার জরুরি অবস্থাতে প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর (Atal Bihari Vajpayee) ভূমিকায় কে অভিনয় করবেন, তা প্রকাশ্যে এসেছে।

Advertisement


দীর্ঘ ৬ বছরের সম্পর্কে ফাটল? টাইগার- দিশার ব্রেকআপের জল্পনা
Tiger Shroff- Disha Patani Breakup: দীর্ঘ ৬ বছরের সম্পর্কে বিচ্ছেদ বলিউড জুটি দিশা পাটানি এবং টাইগার শ্রফের। সকলের মনেই  প্রশ্ন জাগছে, কী এমন হল যে, আলাদা হওয়ার সিদ্ধান্ত নিলেন তাঁরা?


ব্রণ নিয়ে বারবার কটাক্ষ! ট্রোলারদের মোক্ষম জবাব দিলেন ইমন
Iman Chakraborty: এর আগেও রবীন্দ্রসঙ্গীত গাওয়ার ধরন থেকে শাখা-পলা না পরা, কোনও কিছুই বাদ যায়নি ট্রোলিংয়ের তালিকা থেকে। শিল্পী মানসিক দিক থেকে ভেঙে পড়েছেন বহুবার। কিন্তু তবুও হার মানেনি।


'তুমিই যে আমার মা'-তে নতুন এন্ট্রি 'ম্যান্ডি'-র! আরুর জীবনে আরোহির জায়গা নিতে পারবে?
Bangla Serial: দর্শকদের মনের কাছে পৌঁছেছে অভিনেতা সুমন দে- প্রিয়া মণ্ডল। সেই সঙ্গে সকলের মন জয় করছে শিশু শিল্পী আরাধ্যা বিশ্বাস। ধারাবাহিকে আসছে নতুন ট্যুইস্ট। আগমনে হচ্ছে নতুন এক চরিত্রের।

 

Advertisement