scorecardresearch
 

Film Wrap: বলি থেকে টলি, বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে

Entertainment News Today, 28 July 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

৬ দিনে ৬০ কোটি কামাতে হিমশিম শমশেরা, প্রত্যাশা পূরণে ব্যর্থ
'শমশেরা' (Shamshera) ছবির মাধ্যমে চার বছর পর বড় পর্দায় ফিরলেন রণবীর কাপুর (Ranbir Kapoor). কিন্তু আফসোস, জোরালো হওয়া সত্ত্বেও তার প্রত্যাবর্তন ছিল ফ্লপ। 'শমশেরা' থেকে বক্স অফিসে অসাধারণ পারফরম্যান্স (Shamshera Box Office Collection) আশা করছিল ভক্ত ও তারকারা। কিন্তু এমনটা বাস্তবে ঘটল না।


'দিপু' এবার 'ভাসান বাপি'! 'ডান্স ডান্স জুনিয়র'-র মঞ্চে নতুন চমক রোহনের
Rohaan Bhattacharjee- Dance Dance Junior: একেবারে নতুন ফরম্যাটে আসছে 'ডান্স ডান্স জুনিয়র' -র এই সিজন। যেখানে একেবারে নয়া অবতারে দেখা যাবে অভিনেতা রোহন ভট্টাচার্যকে।


রণবীরের ফটোশুটে অবাক! তাহলে এই ছবিগুলি দেখুন
রণবীর সিং-এর ফটোশুটের খবর আজকাল। কিন্তু ৯০-এর দশকের ফটোশুটের কিছু ঝলক দেখলে অবাক হবেন। এই ছবিগুলি সেই যুগে ভাইরাল হয়েছিল, তবে আজ সেগুলি দেখতে বেশ মজার। এই শুটে কোমর দেখিয়ে কিলার পোজ দিয়েছেন সুনীল শেঠি।


Pori Moni: গোলাপি শাড়ি পরিমণি খেলেন সাধ, যত্ন করে খাওয়ালেন 'মা'
পরনে গোলাপি শাড়ি, কানে ঝুমকো, হাতে চুড়ি আর সামনে রকমারি সুখাদ্যের সম্ভার। সামনে বসে যত্ন করে মেয়েকে খাওয়াচ্ছেন মা। সম্প্রতি ফেসবুকে ছবি ভিডিও শেয়ার করে সাধ খাওয়ার মুহূর্ত ফ্যানদের সঙ্গে ভাগ করে নিলেন বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পরিমণি (Pori Moni). শীঘ্রই তাঁর জীবনে নতুন একজন আসতে চলেছে যাকে পেয়ে মাতৃত্ব উদ্‌যাপন করবেন পরিমণি।


TRP: লক্ষ্মীকে টেক্কা দিয়ে শীর্ষে 'মিঠাই'! বিরাট রদবদল রেটিং চার্টে
Bengali Serial BARC 2022 29th week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়।

Advertisement


১৪ বছর বয়সে ধর্ষণ, ৩৪ বছর পর অপরাধীর মুখোমুখি এই বিখ্যাত অভিনেত্রী
কয়েক বছর আগে তার জীবন সম্পর্কিত একটি চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করেছিলেন। অ্যাশলে বলেছিলেন যে তাকে ৭ বছর বয়সে শ্লীলতাহানি করা হয়েছিল এবং তারপর ১৯৯৮ সালে মাত্র ১৪ বছর বয়সে তাকে ধর্ষণ করা হয়েছিল। নিজের যন্ত্রণা প্রকাশ করে অ্যাশলে বলেছিলেন, 'এটা একটা অলৌকিক ঘটনা যে আমাকে পাচার করা হয়নি।'


কলেজ সার্ভিস কমিশনে দুর্নীতিতেই কলেজে চাকরি লগ্নজিতার? গায়িকার দাবি...
Lagnajita Chakraborty: এসএসসি দুর্নীতিতে জড়িতে আছেন বলেই অভিযোগ পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে। তবে এরই মাঝে দুর্নীতিতে নাম জড়ায় লগ্নজিতা চক্রবর্তীর। তবে খবরটি ভুয়ো বলে এবার সোশ্যাল সোচ্চার হলেন সঙ্গীতশিল্পী।

 

Advertisement