scorecardresearch
 

Film Wrap: যশকে 'হাজবেন্ড' সম্বোধন নুসরতের, কেন লজ্জায় পড়লেন সৌরভ?

Entertainment News Today, 11th October 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

সম্পর্কে শিলমোহর! যশকে 'Husband' বলে পরিচয় নুসরতের
Nusrat Jahan-Yash Dasgupta Married: বিয়ে করেছেন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। বিশ্বাস না হলেও, এটাই সত্যি। রবিবার নেটমাধ্যমে এই কথা নিজেই স্বীকার করলেন নায়িকা। এই পুজোতেই কি তাহলে একসঙ্গে লেন্সবন্দী হবেন 'যশরত'?


Dadagiri Season 9: স্ত্রী ডোনার শাড়ি কিনতে গিয়ে লজ্জায় সৌরভ! দেখুন মজার ভিডিও
একের পর এক পর্বে প্রতিযোগীরা আসছেন এবং আনলিমিটেড মজা করছেন সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) সঙ্গে। সম্প্রতি একটি পর্বে নিজের স্ত্রী সম্পর্কে একটি ঘটনা বলছিলেন এক প্রতিযোগী। সে সময় সৌরভেরও নিজের একটি ঘটনা মনে পড়ে যায় যা স্ত্রী ডোনার সঙ্গে শাড়ি কিনতে গিয়ে ঘটেছিল।


'Golondaaj' প্রিমিয়ার নাইটে চাঁদের হাট! দেখুন PHOTOS
Golondaaj Premiere: ১০ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে 'গোলন্দাজ'। তার আগের দিন শহরের একটি মাল্টিপ্লেক্সে হয়ে গেল এই স্পোর্টস ফিল্মের প্রিমিয়ার। হাজির ছিলেন ছবির কলা-কুশলীরা সহ আরও একাধিক টলিপাড়ার তারকারা। বলা চলে এদিন কার্যত হয়েছিল চাঁদের হাঁট।


ভেস্তে গেল শুনানি, কমপক্ষে আরও ৩ দিন হাজতেই আরিয়ান
শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান, যিনি মাদক মামলায় গ্রেফতার হয়েছেন, তাঁর সমস্যা আরও বেড়েছে। দায়রা আদালতে তার জামিনের ১১ অক্টোবর শুনানি হওয়ার কথা ছিল, যানা যাচ্ছে সেই শুনানি ১৩ অক্টোবর হবে। এই কারণে, আরিয়ানকে এখন কমপক্ষে তিন দিন জেলে থাকতে হবে।


আট থেকে আশির বিনোদনের জন্য পুজোয় ডিজিটাল মিউজিক্যাল যাত্রা! ভাবনায় শিলাজিৎ
Yo Devi: নাচ, গান, হুল্লোড়ে জমজমাট 'ইয়ো দেবী' (Yo Debi), 'ডিজিটাল মিউজিক্যাল যাত্রা' (Digital Musical Cineplay) মূলত সঙ্গীত শিল্পী তথা অভিনেতা শিলাজিৎ মজুমদারের (Silajit Majumder) মস্তিষ্ক প্রসূত।  


ট্রোল বন্ধ করতে BIG B ছাড়লেন পান মশলার বিজ্ঞাপন, ফেরালেন পারিশ্রমিক
এই বিজ্ঞাপনটি করার জন্য তাঁকে অনেক কু-কথা শুনতে হয়েছিল। অভিনেতা এই বিষয়ে খুব বেশি প্রতিক্রিয়া দেননি, কিন্তু এখন অমিতাভ বচ্চন এই বিষয়ে পদক্ষেপ নিয়েছেন। তিনি এই বিজ্ঞাপন থেকে তার নাম প্রত্যাহার করেছেন। এর কারণ ব্যাখ্যা করে, অভিনেতা বলেছেন যে তিনি এটি করছেন যাতে এটি নতুন প্রজন্মকে পান মশলা খেতে অনুপ্রাণিত না করে।

Advertisement


PHOTOS : শরীর থেকে চুঁইয়ে পড়ছে যৌনতা, টলিউড কাঁপাতে তৈরি 'হট' জিনা
টলিউডে আগুন ঝরাতে আসছেন মফস্বলের মেয়ে জিনা। ইতিমধ্যেই একটি ছবিতে অভিনয় করেছেন। হাতে রয়েছে দুটি ওটিটির অফার। বোল্ড লুক আর হটনেসে ইতিমধ্য়েই দুই বাংলায় জেন ওয়াই সেনসেশন জিনা।

 

Advertisement