scorecardresearch
 

Film Wrap: চ্যাম্পিয়ন ফ্লোরিনা, ক্রমশ প্রকাশ্যে যশরত সম্পর্ক?

Entertainment News Today, 11th October 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Super Dancer Chapter 4 Winner: সুপারে ডান্সারের সেরা হল ফ্লোরিনা গোগোই
অসমের ফ্লোরিনা প্রথম থেকেই এই শো-এর অন্যতম জনপ্রিয় প্রতিযোগী ছিল। তার হিপহপ স্টাইলে গোটা দেশ মেজেছিল। দুর্দান্ত ট্রফি এবং শো জেতার জন্য ১৫ লক্ষ টাকা নগদ পুরস্কার পেয়েছে সে। একই সময়ে, ফ্লোরিনার সুপার গুরু তুষার শেঠি তার কঠোর পরিশ্রম এবং উজ্জ্বল কোরিওগ্রাফির জন্য ৫ লক্ষ টাকা পুরস্কার পেয়েছেন।


Nusrat-Yash: সম্পর্ক ক্রমশ প্রকাশ করছেন! যশের জন্মদিনে বিশেষ পোস্ট নুসরতের
ধীরে ধীরে গোপনীয়তা আলগা করছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে তাঁর প্রেম, সম্পর্ক সবটাই নিজে থেকে প্রকাশ্যে আনছেন তিনি। বিগত কয়েকমাস ধরে বারবার প্রশ্নবাণের মুখোমুখি হতে হয়েছে তাঁকে যশের সঙ্গে সম্পর্ক নিয়ে। এমনকী তাঁর সন্তান ঈশানের (Yishaan) বাবা কে? এই নিয়েও কম ঝক্কি পোহাতে হয়নি তাঁকে।


নাচের মঞ্চে জমজমাট শারদীয়ার বিশেষ পর্ব! ঢাকের তালে শারদ সেলিব্রেশন
Dance Bangla Dance Sharodiya Episode: জনপ্রিয় নাচের রিয়্যালিটি শো 'ডান্স বাংলা ডান্স' সিজন ১১ -এর মঞ্চে হবে শারদীয়া স্পেশাল পর্ব। ঢাকের তালে হবে জমজমাট সেলিব্রেশন। হাজির থাকবেন দুই টলি ক্যুইন - তনুশ্রী চক্রবর্তী ও ঋতাভরী চক্রবর্তী।


Srabanti Chatterjee: রোশনের বিরুদ্ধে খোরপোশের মামলা শ্রাবন্তীর
রোশন প্রায় মাস তিনেক আগে বধূ ফেরতের মামলা করেছেন শিয়ালদহ ব্যাঙ্কশাল কোর্টে। মামলার কয়েকটি শুনানিও হয়ে গিয়েছে। যদিও সেই শুনানিতে আদালতে উপস্থিত ছিলেন না শ্রাবন্তী। ঠিক সে সময় আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা করলেন শ্রাবন্তী। একই সঙ্গে রোশনের কাছ থেকে ভরণপোষণের টাকাও দাবি করলেন।


Mumbai Drug Bust: শাহরুখের ড্রাইভারকে জেরা, আরিয়ানকে নিয়ে কী জানালেন?
ক্রুজ ড্রাগস মামলায় রোজই উঠে আসছে নিত্যনতুন তথ্য। বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছেন এনসিবি কর্তারা। শনিবার রাতেও বেশকিছু জায়গায় তল্লাশি চালিয়েছে এনসিবি, যাতে বেশ কয়েকজন শীর্ষ আধিকারিকও সামিল ছিলেন। এছাড়া গোড়েগাঁও এলাকাতেও চালানো হয় তল্লাশি অভিযান, হেফাজতে নেওয়া হয় বেশ কয়েকজনকে। 

Advertisement


নীল বিকিনিতে খোলা বক্ষ বিভাজিকা, মালদ্বীপে 'নীলপরী' সোফি
সম্প্রতি মালদ্বীপে ছুটি কাটিয়ে এসেছেন মডেল-অভিনেত্রী সোফি চৌধুরী। নিজের হট লুকিং ছবিগুলি এখনও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন সোফি। পরপর বিকিনি ছবি শেয়ারে সরগরম নেট দুনিয়া। গোলাপী বিকিনিতে সোফির এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। গোলাপী বিকিনির ওপর নীল ছাপা শ্রাগ পরে ছবি পোস্ট করেন সোফি।

 

Advertisement