scorecardresearch
 

Film Wrap: রেটিং চার্টে শ্রেষ্ঠ 'মিঠাই'! সামনেই বিয়ে মৌনী রায়ের

Entertainment News Today, 30th September 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
সৌমিতৃষা কুন্ডু ও মৌনী রায় সৌমিতৃষা কুন্ডু ও মৌনী রায়
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today 30th September 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

'মাম্মা লাভ' অটুট! মালদ্বীপ ভ্যাকেশনে 'রাজশ্রী'-র অন্তরঙ্গ মুহূর্তের সাক্ষী নেটপাড়া 

সমস্ত ব্যস্ততা থেকে নিজেদের জন্য কিছুটা সময় করে নিলেন টলিউডের পাওয়ার কাপল রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী। ভ্যাকেশনের জন্য মালদ্বীপকে বেছে নিয়েছেন তারকা দম্পতি। আর নিজেদের সোশ্যাল পেজে সেই ছবিতে ভরিয়েছেন তাঁরা। 


বারোয়ারি পুজোর ক্লাবগুলিকে স্বীকৃতি দিতে 'দাদাগিরি' সম্মান! 

এই দুর্গা পুজোয়, জি বাংলার উপস্থাপনা - 'দাদাগিরি সিজন ৯ হাত বাড়ালেই বন্ধু হওয়া যায় সন্মান'। বাংলার বারোয়ারি পুজোর ক্লাবগুলির জনকল্যাণমূলক কাজকে স্বীকৃতি দিতেই এই অভিনব উদ্যোগ চ্যানেলের। 


১ অক্টোবর থেকে OTT সাবস্ক্রিপশনে লাগু হবে RBI-র এই  নয়া নিয়মগুলি! 

রিসার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (Reserve Bank of India/ RBI) অ্যাডিশনাল ফ্যাক্টর অথেন্টিকেশন (Additional Factor Authentication/ AFA) নিয়মানুসারে এবার থেকে মাসের শুরুতেই ইউটিলিটি বিল (Utility Bill), ওটিটি সাবস্ক্রিপশন (OTT Subscription) এবং অন্যান্য পরিষেবার পেমেন্ট অটো ডেভিড (Auto Debit) হবে না। 


TRP: নম্বর কমল 'মিঠাই'-র! অপরিবর্তিত 'উমা', চমক দিল 'রাসমণি উত্তর পর্ব' 

একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলনায়।  


মহালয়ায় টেলিভিশনের পর্দায় কাঁদের দেখা যাবে মহিষাসুর রূপে? দেখুন PHOTOS

দেবীপক্ষের সূচনায় প্রতিবারই চ্যানেলগুলির মধ্যে একটা প্রতিযোগিতা থাকে, কে হবেন দেবী দুর্গা, কত ভাল কনটেন্ট হবে? দুর্গা ছাড়াও কে সাজবেন মহিষাসুর এই নিয়ে থাকে কৌতূহল। দেখে নেওয়া যাক তিন জনপ্রিয় চ্যানেলে কাঁদের দেখা যাবে এইবার মহিষাসুর রূপে। 

Advertisement


পুজোয় খাবেন শর্ষে ইলিশ, বাংলাদেশ থেকে মাছ নিয়ে ফিরছেন কৌশানী

বলা হয় চাঁদপুরে পদ্ম-মেঘনার মোহনাতেই নাকি পাওয়া যায় বিশ্বের সেরা ইলিশ। শুটিং সেরে ছয়-সাত দিন পর কলকাতায় ফিরবেন কৌশানী। পুজোয় বাড়ি ফিরে এবার পরিবারের সকলকে চাঁদপুরের পদ্মা-মেঘনার ইলিশ উপহার দিতে চান নায়িকা।


ভিকি-রশ্মিকার অন্তর্বাসের অ্যাড ঘিরে সোশালে জোর বিতর্ক

কিছু মানুষের কদর্য মানসিকতার খেসারত দিতে হচ্ছে সেলিব্রিটিদের। সাম্প্রতিককালে বহু শিল্পী এবং সেলেবরা এ ধরনের ট্রোলিংয়ের শিকার হয়েছে। তাঁরা কী পরবেন, কী খাবেন, কেমন ভাবে কথা বলবেন, তা সবই ঠিক করে দিতে চান এই নেটিজেনদের একাংশ! প্রায় সব কিছু নিয়ে এদের 'গেল গেল' রব।


'আমি মানব না, আমি বুঝব না', বাবাকে হারিয়ে বিহ্বল শ্রীলেখা

২৭ সেপ্টেম্বর সোমবার সকালে সোশাল মিডিয়ায় পোস্ট করে এই দুঃসংবাদ সকলকে জানান শ্রীলেখা। বছর কয়েক আগে মাকে হারিয়েছিলেন তিনি। এ বার চলে গেলেন তঁর 'বটগাছ'। হঠাৎ বাবাকে হারিয়ে শোকে বিহ্বল তিনি। রবিবারের পর থেকে তিনি বেশ কয়েকটি সোশাল পোস্ট করেছেন। তাতেই পরিষ্কার বাবাকে হারিয়ে তিনি কতটা শোকার্ত।

চিড়ের পোলাও খাওয়ার জন্য এ কী করলেন তৃণা!

জলখাবার হিসাবে চিড়ের পোলাও অত্যন্ত সমাদৃত। অভিনেত্রী তৃণা সাহারও (Trina Saha) হয়তো অত্যন্ত পছন্দের। কিন্তু তার জন্য কেউ এমন করতে পারেন! আঁতকে উঠবেন না, কোনও অপরাধ করে ফেলেননি বাংলা টেলিভিশনের গুনগুন। শুধু হিন্দি ধারাবাহিকের সংলাপের মাঝে তাঁর ইচ্ছেটাকে অভিনব কায়দায় তুলে ধরলেন তৃণা।


দুর্বলতা-লো প্রেসারের সমস্যা, হাসপাতালে ভর্তি শ্বেতা তিওয়ারি

শ্বেতা তিওয়ারি মুম্বইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সম্প্রতি, অভিনেত্রী ইনস্টাগ্রামে নিজের বই পড়ার একটি ছবি পোস্ট করেছেন। ভক্তরা এই ছবিতে দেখেছেন যে শ্বেতা তিওয়ারির হাতে ড্রিপ চলছে। ছবি দেখার পরই তাঁর অনুরাগীরা অভিনেত্রীর স্বাস্থ্য সম্পর্কে প্রশ্ন জিজ্ঞাসা করতে শুরু করেন।

দীর্ঘদিনের বয়ফ্রেন্ড সুরজের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন মৌনী!

কোচবিহারের মেয়ে মৌনী, নিজের শহরেও একটি অনুষ্ঠান রাখবেন। এই বছরই মৌনীর মা, তাঁর কাছের বন্ধু মন্দিরা বেদীর বাড়িতে সুরজ নাম্বিয়ারের বাবা - মায়ের সঙ্গে দেখা করেছিলেন।
 

 

Advertisement