scorecardresearch
 

Film Wrap: স্তন নিয়ে খোঁটা সায়ন্তনীকে, কিম-লিয়েন্ডারের নতুন জুটি

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Leander Paes Kim Sharma: ইনস্টাগ্রামে সম্পর্ক ঘোষণা কিম-লিয়েন্ডারের
মোহব্বতে চলচ্চিত্র খ্যাত অভিনেত্রী কিম শর্মা এবং টেনিস খেলোয়াড় লিয়েন্ডার পেজের সম্পর্ক নিয়ে গত কয়েক মাস ধরে আলোচনা চলছিল। দুজনকে প্রায়ই এক সঙ্গে ছুটি কাটাতে দেখা গিয়েছে। জল্পনা ছিল দুজন একে অপরকে ডেট করছেন। কিম শর্মা সে জল্পনায় ইতি টানলেন। ইনস্টাগ্রামে লিয়েন্ডারের সঙ্গে তাঁর সম্পর্ক অফিশিয়ালি ঘোষণা করলেন কিম।


স্তনের আকার নিয়ে কুকথা শুনেছেন সায়ন্তনী
শুধু পুরুষ নয়, মহিলাদের কুমন্তব্যের শিকার হয়েছেন অভিনেত্রী সায়ন্তনী ঘোষ। সাক্ষাৎকারে সায়ন্তনী বলেন, তখন আমার ১৭-১৮ বছর বয়স। একদিন কলকাতায় একটি মডেল শুটে গিয়েছিলাম। শুটের প্রস্তুতি চলাকালীন একটি চেয়ারে বসে ছিলাম। সাধারণত জনমানসে ধারণা রয়েছে মডেল মানেই রোগা পাতলা, লম্বা এবং স্লিম হবে। আমি কোনও দিনই খুব রোগা ছিলাম না।  এক মহিলা পাশ থেকে যাওয়ার সময় মন্তব্য করেন, তোমার স্তন বড়।


PHOTOS : স্বস্তিকার হটনেস-এ বোল্ড ফ্যানেরা, সোস্যাল সাইটে আগুন
বয়স কত জানতে চাইবেন না। এখনও আগুন স্বস্তিকা। সোস্যাল সাইটে নতুন ছবির অ্যালবাম পোস্ট করার পরই আঁচ ছড়াচ্ছেন এই টলিউডের স্টাইল ডিভা।


সেরে ফেললেন তৃতীয় বিয়ে, নববধূকে নিয়ে সামনে এলেন অপূর্ব
বাংলাদেশের টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। সোশ্যাল মিডিয়ার দৌলতে এপার বাংলাতেও এখন তিনি যথেষ্ট জনপ্রিয়। বহু মহিলাদেরও ‘ক্রাশ’ তিনি! সুদর্শন অপূর্বর প্রেমের অভিনয় দেখে মন গলেছে এমন বাঙালি কন্যের সংখ্যা কম না। সেই অপূর্বই ফের বসলেন বিয়ের পিড়িতে।


ধোনি সম্পর্কে এই প্রশ্নের উত্তর জানেন না সৌরভ ও বীরু! KBC-র মঞ্চে বিপাকে কিংবদন্তিরা
কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে গিয়েছিলেন প্রাক্তন ভারতীয় দলের অধিনায়ক ও বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় ও প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বীরেন্দ্র সেহওয়াগ। ক্রোড়পতি সোনি টিভির অন্যতম বিখ্যাত ও জনপ্রিয় টেলিভিশন শো।

Advertisement


সাকিবের কাছাকাছি পরীমনি! পিছিয়ে পড়লেন মুশফিকুর রহিম
ক্রিকেটার সাকিব আল হাসান বাংলাদেশে অত্যন্ত জনপ্রিয়। ফেসবুকে বাংলাদেশের খেলোয়াড়দের মধ্যে সবচেয়ে বেশি ফলোয়ার রয়েছে আলরাউন্ডার সাকিবের। অন্যদিকে বাংলাদেশ দলের আরেক ক্রিকেটার মুশফিকুর রহিমের ফলোয়ার সংখ্যাও কিছু কম নয়। তবে এবার এই দুই ক্রিকেটারকেই চ্যালেঞ্জ করে বসলেন অভিনেত্রী পরীমনি।

 

Advertisement