scorecardresearch
 

Film Wrap: জন্মদিনে ঋতু স্মরণ! বাড়ি ফিরে নুসরতের প্রথম পোস্ট

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
নুসরত জাহান ও ঋতুপর্ণ ঘোষ নুসরত জাহান ও ঋতুপর্ণ ঘোষ
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

ছেলে ঈশানকে নিয়ে বাড়িতে ফিরেই প্রথম ছবি পোস্ট নুসরতের! 

সন্তান নিয়ে বাড়িতে ফেরার পর মঙ্গলবার প্রথম ছবি পোস্ট করেন নুসরত। গত ২৬ অগাস্ট পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী - সাংসদ নুসরত জাহান। বুধবার রাতেই কলকাতার পার্কস্ট্রিটের একটি প্রথম সারির বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি।  


TRP-র লড়াইয়ে প্রথম হওয়ার দৌড়? ৩ চ্যানেলে একই সময় রিয়্যালিটি শো

সকল চ্যানেলগুলিই ছুটছেন নতুন কনটেন্টের পিছনে। আর সেখানে গান বা নাচের রিয়্যালিটি শো টিআরপি (TRP)-র প্রতিযোগিতার ইঁদুর দৌড়ে কিছুটা এগিয়ে যেতে সাহায্য করে। ফলস্বরূপ একই সময় সম্প্রচারিত হচ্ছে একাধিক চ্যানেলের শো-গুলি। 


গুনগুনের 'ন্যাকামো'-তে বিরক্ত দর্শক! মিষ্টি ফিরে পাবে তাঁর সন্তানকে?  

বর্তমানে সম্প্রচারিত বাংলা টেলিভিশনের প্রথম সারির ধারাবাহিকগুলির (Bengali Serial) মধ্যে 'খড়কুটো' (Khorkuto) একেবারে প্রথমের দিকেই আসে। তবে বর্তমানে সম্প্রচারিত পর্বে ফের শুরু হয়েছে এই মেগাকে নিয়ে ট্রোলিং। 


ডিভোর্স না নিয়েও আলাদাই থেকেছেন এই বলি সেলেবরা

বলিউড ইন্ডাস্ট্রিতে সেলেবদের সম্পর্ক ভাঙা-গড়ার খবর আসতেই থাকে। এমন অনেক কাপল আছেন যারা প্রেম সম্পর্কের পর পর বিয়ে করেছেন, কিন্তু তাদের বিয়ের পরিণতি খুব ভালো হয়নি। কেউ কেউ ডিভোর্স করেছেন, আবার কেউ কেউ আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন। আসুন জেনে নেওয়া যাক এমন কিছু বলিউড দম্পতির কথা, যাঁরা ডিভোর্স না করেও আলাদাই থেকেছেন।


কাটল বন্দিদশা, গ্রেফতারির ২৬ দিন পর জামিন পরীমনির

গত ৪ অগাস্ট গ্রেফতার করা হয়েছিল বাংলাদেশের নামকরা অভিনেত্রী পরীমনিকে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাও হয়ে নায়িকার বিরুদ্ধে। তাতে তিন দফায় জামিনের আবেদন নাকচও হয় পরীর। অবশেষে গ্রেফতারির ২৬ দিন পর জামিন মঞ্জুর হল অভিনেত্রীর। মঙ্গলবার ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ তার জামিন মঞ্জুর করেন।

Advertisement


প্রিয় ঋতুকে 'আকাশের ঠিকানায়' চিঠি প্রসেনজিতের

পরিচালকের নির্দেশ আর বোঝাপড়ার মধ্যে কখন যে মনের বোঝাপড়া তৈরি হয়ে গিয়েছিল তা বুঝতেই পারেননি দুজনে। হয়ে উঠেছিলেন অভিন্ন হৃদয়ের বন্ধু। তাই বন্ধুর জন্মদিনে শুভেচ্ছা তো জানাতেই হবে। জানালেন টলিউডের বুম্বা দা। খোলা চিঠিতে ভাগ করে নিলেন তাঁর মরমী চিন্তা আর বন্ধুপ্রীতি।


'কোল্ডড্রিংকে মাদক মিশিয়ে আমার পর্ন বানিয়েছে', অভিযোগ প্রাক্তন মিস ইন্ডিয়ার

রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি মামলার তার ঝাড়খণ্ডের ধানবাদ পর্যন্ত ছড়িয়ে পড়তে দেখা যাচ্ছে। পর্ন ভিডিও মামলায় মুম্বাইয়ের একটি প্রযোজনা সংস্থার বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন ধানবাদের বাসিন্দা প্রাক্তন মিস ইন্ডিয়া ইউনিভার্স পরী পাসওয়ান। পরী অভিযোগ করেন যে প্রযোজনা সংস্থাও তার সাথে নোংরা কাজ করেছে। যদিও সংস্থাটির মালিক কে সে সম্পর্কে জানেন না পরী।


শুভ জন্মদিন ঋতুপর্ণ, আশা করি 'মোহন অভিসারে' ভালো আছেন

রবীন্দ্রনাথ এবং সত্যজিৎ রায়ের সৃষ্টি তাঁর কাজের উপর গভীরভাবে লক্ষ্য করা যেত। আজ তাঁর ৫৮তম জন্মতিথি। ২০১৩ সালে তিনি হঠাৎ চলে না গেলে ভারতীয় সিনেমা আরও বেশ খানিকটা সমৃদ্ধ হতে পারত তাঁর ছোঁয়ায়।


 

Advertisement