scorecardresearch
 

Film Wrap: শ্রীলেখাকে বিয়ের প্রস্তাব, কুকথায় ছয়লাপ নুসরতের পোস্ট

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

শ্রীলেখাকে বিয়ের প্রস্তাব ইতালীয় যুবকের! কী বললেন অভিনেত্রী?
শ্রীলেখা জানিয়েছেন, ওই যুবক পেশায় একজন মডেল। তার সঙ্গে একটি রেস্তোরাঁয় ওয়েটারের কাজ করেন। খাদ্যরসিক শ্রীলেখাকে দেখে বিয়ের প্রস্তাবও দেন তিনি। জানান, মডেল এবং অভিনেত্রীর জুটি ভালোই জমবে। তবে তা নিছক কথার খেয়ালেই মাথা থেকে বার করে দিয়েছেন শ্রীলেখা।


Nusrat Jahan: নুসরতের সব পোস্টেই ছেলের পিতৃ পরিচয় নিয়ে কুমন্তব্য
গত ৩০ অগাস্ট ছেলেকে নিয়ে বাড়ি ফেরার পর থেকে একের পর এক ছবি পোস্ট করছেন নায়িকা। এমনিতে সোশাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় থাকেন নুসরত। ছেলের সান্নিধ্যে জীবন রঙিন হয়ে উঠলেও একের পর এক মনোক্রোম ছবি পোস্ট করছেন নুসরত। সম্ভবত একটি সিরিজ হিসাবে এই ছবিগুলি তাঁর ফ্যানদের উপহার দিচ্ছেন। কিন্তু তাতে কুমন্তব্য থামছে না। ছবির কমেন্ট বক্সে একের পর এক কুমন্তব্য ধেয়ে এসেছে।


Urfi Javed: 'প্রচার চাইলে নগ্ন হয়ে এয়ারপোর্টে যেতাম', বিস্ফোরক উরফি
বিগ বস ওটিটির প্রাক্তন প্রতিযোগী উরফি জাভেদ রিয়েলিটি শোয়ের চেয়ে তার বিমানবন্দরের পোশাক নিয়ে বেশি শিরোনামে এসেছিলেন। সম্প্রতি, উরফির বিমানবন্দরের সাজ-পোশআক ভাইরাল হয়েছে। যেখানে তাকে ব্রা ফ্লন্ট করতে দেখা গিয়েছে। উরফি বলেছিলেন, তিনি যদি শুধু প্রচার চাইতেন তাহলে পোশাক ছাড়াই বিমানবন্দরে যেতেন। উরফি এই বিষয়েও অসন্তুোষ প্রকাশ করেন যে তাঁর সম্পর্কে কথা বলার পরিবর্তে লোকেরা কেবল পোশাকের বিষয়ে কথা বলছে।


শিক্ষক দিবসের উপহার, সিধু-অনিন্দ্য-অরিতের স্কুল বাড়ির গান
প্রায় বছর দেড়েক হয়ে গেল, স্কুল বন্ধ। ছাত্র-ছাত্রীরা স্কুলে যেতে পারছে না। তাদের ভীষণ মন খারাপ। অন-লাইন ক্লাসে তো আর স্কুলের রূপকথার জগৎটা খোলা না। এই মন খারাপের থিম নিয়েই শিক্ষক দিবসে নতুন গানে স্কুল বাড়ির গান নিয়ে হাজির সিধু, অনিন্দ্য এবং ক্লাস এইটে পড়া অরিৎ। গানের সুর, কথা, ভিডিও পরিচালনায় শহরের অনিন্দ্য বসু, নিবেদনে সিধু।

Advertisement

পবনদীপ-অরুণিতা ট্রোলড! 'ক্যায়া সে ক্যায়া হো গয়া দেখতে দেখতে'
Pawandeep Rajan-Arunita Kanjilal: নিজেদের বন্ধু এবং প্রিয় শিল্পীর মিউজিক ভিডিও শেয়ার করেন সেলেব্রিটিরা। আর সেইগুলির প্রচার করেন। অরুণিতা এবং পবনদীপ সম্প্রতি জুবিন নাটিয়াল আর প্রকৃতি কক্করের 'গজব কা হ্যায় দিন'-এর ওপর পারফর্ম করেন।


এবার ‘মানিকে মাগে হিথে’গাইলেন হিরো আলম, শুনবেন নাকি?
জনপ্রিয় সিংহলি গানের সুরে ‘তেল গেল ফুরাইয়া… বাতি যায় নিভিয়া… কী হবে আর কান্দিয়া?’র মতো বাংলা কথা সাজানো হয়েছে হিরোর গানে। একটি মাইক্রোফোনের সামনে দাঁড়িয়ে গোটা ভিডিওটি শুট করেছেন হিরো আলম।

 

Advertisement