scorecardresearch
 
 

Film Wrap: পাকিস্তানে রবীন্দ্রনাথ, নুসরতের বিরুদ্ধে মামলা নিখিলের

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? লকডাউন পরবর্তী সময়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

বিনোদনের সব খবর বিনোদনের সব খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

জনপ্রিয় পাক সিরিয়ালে ‘আমার পরান ...', ইমরানের দেশ মজেছে রবীন্দ্রসঙ্গীতে
কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরকে নিয়ে বাঙালি বরাবরই আবেগপ্রবন। তাঁর গান, কবিতা আজও আমাদের জীবনে চলার পথে চালিকাশক্তি। আমাদের সুখ-দুঃখ-প্রেম-বিরহ প্রতিটির সঙ্গে জড়িয়ে রয়েছেন তিনি। জন্মের সার্ধশতবর্ষ পেরিয়ে যাওয়ার পরেও তিনি চিরনবীন। তবে কেবল আমাদের দেশেই নয় বাঙালির পরিচিতির এক বৃহত্তর আধার রবীন্দ্রনাথ ঠাকুর। এপার বাংলার মতো ওপার বাংলাতেও তাঁর খ্যাতি সর্বজনবিদিত। এবার ভারতের আরেক প্রতিবেশী দেশ পাকিস্তানও মজেছে রবীন্দ্র সঙ্গীতে।


Nusrat Jahan: নুসরতের বিরুদ্ধে মামলা নিখিলের
আগে সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেত্রীর স্বামী নিখিল জানিয়েছিলেন, এ বিষয়ে তাঁর কাছে কোনও খবর নেই। সেই সঙ্গে তিনি বলেন যদি তাঁর স্ত্রী সন্তানসম্ভবা হয়ে থাকেন, তাহলে এই সন্তান তাঁর না। কারণ গত ৬ মাস তাঁরা আলাদা থাকছেন। তাঁদের মধ্যে কোনও সম্পর্কই নেই।


The Family Man 2 Review: চমকে ভরা, অনবদ্য অভিনয় মনোজ-সামান্থার
সিজনের শুরুতেই শ্রীকান্ত তিওয়ারিকে দেখানো হয়েছে একেবারে সাধারণ ছা-পোষা কর্পোরেট চাকুরে হিসেবে। ৯টা ৫টা ডিউটি। তার পর বাড়িতে ফিরে সংসারের কাজে সাহায্য করা। ছেলেমেয়েকে স্কুলে পৌঁছে দেওয়া। তাদের নিয়ে আসা। ডিনার তৈরি করা ইত্যাদি। যেমনটা সাধারণত অন্য শহরে সংসার পাতা কাপলরা করে থাকেন।


দুর্ঘটনায় পাঁজর ভাঙল DID-র বিকি দাসের, করতেন ফুড ডেলিভারি
শিশুদের শৈশব কেড়েছে, পড়ুয়াদের ক্লাস-ইস্কুল কেড়েছে, লক্ষ লক্ষ মানুষের চাকরি কেড়েছে। কাজ হারিয়ে বহু মানুষ অনেক চেনা প্রতিষ্ঠিত মুখ বাধ্য হয়েছেন রাস্তায় রাস্তায় ফেরি করতে, মোমো বিক্রি করতে বা ফুড ডেলিভারির কাজ করতে। যেমনটা ঘটেছে ডান্স ইন্ডিয়া ডান্স-এ সাড়া ফেলে দেওয়া বিকি দাসের ক্ষেত্রে। কলকাতার ছেলে বিকি ২০১৪ সালে ডান্স ইন্ডিয়া ডান্সের চতুর্থ সিজনে রানার আপ হয়েছিলেন।


Ekta Kapoor: ১৫ বছর বয়স থেকেই বিনোদন দুনিয়ায় টিভি ক্যুইন একতা
ইন্ডাস্ট্রিতে প্রায় ৩ দশক সময় কাটিয়ে ফেলেছেন টিভি ক্যুইন নামে খ্যাত একতা কাপুর। খুব ছোট বয়স থেকে প্রোডাকশন এবং ফিল্ম মেকিং নিয়ে কাজ শুরু করেন একতা। আজ একতার জন্ম। আসুন জেনে নিই তাঁর জীবনের কিছু অদেখা অজানা বিষয় সম্পর্কে।


Dilip Kumar: মৃত্যুর গুজব উড়িয়ে টুইট, আপাতত স্থিতিশীল দিলীপ কুমার
প্রবীণ বলিউড অভিনেতা দিলীপ কুমার (Dilip Kumar) নিঃশ্বাস-প্রশ্বাসের সমস্যা নিয়ে সকালে মুম্বইয়ের পি ডি হিন্দুজা হাসপাতালে (PD Hinduja Hospital) ভরতি হন। দুপুরের মধ্যে হোয়াটসঅ্যাপে তাঁর মৃত্যুর গুজব ছড়াতে থাকে। পরে তা সোশাল মিডিয়াতেও ছড়িয়ে পড়ে। স্বভাবতই দিলীপ কুমারের মতো একজন অভিনেতার মৃত্যুর খবর ভাইরাল হতে সময় লাগেনি।