scorecardresearch
 

Film Wrap: বিয়ে করেছেন যশ? Bigg Boss OTT-তে হবেন বিজয়ী?

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
করণ জোহার ও যশ দাশগুপ্ত করণ জোহার ও যশ দাশগুপ্ত
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 


যশের সঙ্গে নুসরতের বিয়ে? নায়িকার সিঁথির সিঁদুর উস্কে দিল নয়া জল্পনা 

নুসরত এবং সিঁদুর নিয়ে সমালোচনা,এখন এই দুটি কথা যেন সমার্থক হয়ে গেছে। বারবার তাঁকে কটাক্ষের মুখোমুখি হতে হয়েছে সিঁদুর পরে। যদিও প্রায় প্রতিবারই কারণ ভিন্ন হয়। এইবার সমালোচনার মূল কারণ বর্তমান পরিস্থিতি। 


সিঁদুর পরিয়ে বিয়ে করছেন যশ! প্রকাশ্য সেই ভিডিয়ো  

এই মুহূর্তে যশ দাশগুপ্ত ও  নুসরত জাহানের বিয়ের জল্পনা তুঙ্গে। অভিনেত্রী -প্রযোজক এনা সাহার বিশ্বকর্মা পুজোয় হাজির হয়েছিলেন 'যশরত'। আর সেখানেই যশের প্রেমিকার  সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর।  এই জল্পনার মাঝেই সামনে এল এক ভিডিয়ো। যেখানে সিঁদুর পরিয়ে দিচ্ছেন যশ।


কখন, কোথায় দেখবেন গ্র্যান্ড ফিনালে? বিশেষ পর্বের খুটিনাটি এক নজরে...   

শুরু হওয়ার পর থেকেই চর্চায় ছিল 'বিগ বস ওটিটি' (Bigg Boss OTT)। তবে এবারে এসেছে একেবারে শেষ লগ্ন। 'বিগ বস'-র প্রথম ডিজিটাল ভার্সন, 'বিগ বস ওটিটি' শনিবার শেষ হতে চলেছে। যার সঞ্চালনা করেছেন পরিচালক- প্রযোজক করণ জোহর (Karan Johar)। 


চাঁদের হাট  DBD-র মঞ্চে! দেখুন আগামী পর্বের আগাম ঝলক 

গত মে মাস থেকে শুরু হয়েছে জনপ্রিয় নাচের রিয়্যালিটি শো 'ডান্স বাংলা ডান্স' সিজন ১১। এই সিজনে এই শোয়ের থিম, 'নাচলেই হবে মুশকিল আসান'। এই সপ্তাহে অতিথি হয়ে শো-তে উপস্থিত থাকবেন অভিনেতা সোহম চক্রবর্তী এবং শ্রাবন্তী চ্যাটার্জী। 


ভবিষ্যতের গল্প বুনছেন সৌরভ! আসছে নতুন ওয়েব সিরিজ 'সাড়ে সাঁইত্রিশ'

Advertisement

পরিচালনায় ফিরছেন সৌরভ চক্রবর্তী (Sourav Chakraborty)। ভবিষ্যতের গল্প নিয়ে আসছে নতুন সিরিজ (Upcoming Web Series) 'সাড়ে সাঁইত্রিশ' (Saarey Shaitirish/ 37½)। রয়েছেন একঝাঁক পরিচিত অভিনেতারা। 


২০ কোটি টাকার কর ফাঁকি দিয়েছেন সোনু, দাবি আয়কর দফতরের

বলিউড অভিনেতা সোনু সুদ ২০ কোটি টাকার কর ফাঁকি দিয়েছেন বলে দাবি আয়কর দফতরে। গত মঙ্গলবার থেকে অভিনেতার বাড়ি ও অফিসে তল্লাশি চালিয়েছেন আয়কর দফতরের আধিকারিকরা। এরপর শনিবার এই তথ্য প্রকাশ্যে এনেছে আয়কর দফতর। এই খবর সামনে আসার পর স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে বলিউড মহলে।

এক ভিডিওতে সিংহলি সুন্দরীর আয় বেড়ে গেল দশগুণ, কত কামালেন জানেন !

এক ভিডিওতে তেই লাখপতি। মানিকে মাগে হিথে গেয়ে সিংহলী যুবতীর আয় বেড়ে দাঁড়াল এক ধাক্কায় দশগুণ। কত হল জানেন কী !

 

Advertisement