scorecardresearch
 

সিদ্ধার্থকে Tribute শেহনাজের, React করলেন রশিদ খান, কি বললেন আফগান তারকা?

সিদ্ধার্থ শুক্লাকে ট্রিবিউট জানালেন শেহনাজ গিল। তাতে রিয়্যাক্ট করলেন আফগান ক্রিকেটার রশিদ খান। কি বললেন তিনি জানেন ?

কি বললেন রশিদ ? কি বললেন রশিদ ?
হাইলাইটস
  • সিদ্ধার্থ শুক্লাকে ট্রিবিউট ভিডিও শেহনাজের
  • তাতে কমেন্ট করলেন ক্রিকেটার রশিদ খান
  • আফগান তারকার বক্তব্যে লাইক শেহনাজের

শেহনাজ গিল, সিদ্ধার্থ শুক্লার জন্য Tribute ভিডিও, "তু ইয়েহি হ্যায়", মুক্তি পাওয়ার পরে সবাইকে আবেগপ্রবণ করে তুলেছিলেন। সিদ্ধার্থ শুক্লাকে গায়ক-অভিনেতা, প্রেমিক বলে ভাইরাল হয়, ভক্তরা যাঁরা তাদের 'সিডনাজ' বলে ডাকে তারা ক্লিপটি দেখে অবিশ্বাস্যভাবে অনুপ্রাণিত হয়েছিল। তারা ভিডিওটির প্রশংসা করতে মন্তব্যে শেহনাজকে ভগবানের শক্তিপ্রদানের জন্য প্রার্থনা করেছিলেন। এবার সেই কমেন্টে নিজের নাম লেখালেন আফগান ক্রিকেটার তারকা রশিদ খানও।

কি লিখলেন রশিদ খান ?

আফগান ক্রিকেটার ভিডিওতে তাঁর চিন্তাভাবনা শেয়ার করতে ইনস্টাগ্রামে গিয়েছিলেন। ভিডিওটির প্রতিক্রিয়া জানিয়ে তিনি বলেন, "আল্লাহ আপনাকে শক্তি দিন"। তিনিও পোস্টটি পছন্দ করেছেন।

রশিদ

রশিদ খান কে?

রশিদ খান একজন আফগান ক্রিকেটার এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়েও খেলেন। 1998 সালে জন্মগ্রহণ করেন, তিনি 20 বছর বয়সে টেস্ট ম্যাচের অধিনায়কত্ব করা সর্বকনিষ্ঠ ক্রিকেটার হয়েছিলেন।

এর আগে অনুষ্কা শর্মাকে রশিদের স্ত্রী বলে ভুল তথ্য আসে

ভারতীয় অভিনেত্রীর সাথে এটি রশিদের প্রথম সংযোগ নয়। গুগল সার্চের একটি পুরো এপিসোড ছিল, অনুষ্কা শর্মার নাম তার স্ত্রী হিসেবে দেখানো হয়েছে এবং ইন্টারনেট তা নিয়ে ঝাঁপিয়ে পড়েছে। বিষয়টি ছিল এমন, যে ক্রিকেটার একটি ইনস্টাগ্রাম চ্যাট সেশনে উল্লেখ করেছেন যে, তাঁর প্রিয় বলিউড অভিনেত্রীরা হলেন প্রীতি জিন্টা এবং অনুষ্কা শর্মা। এটি 2018 সালের ঘটনা। তারপর গুগলে তা ট্রেন্ডিং হয়। এত সার্চ হয়, গুগল কনফিউজড হয়ে যায়। গুগল অভিনেত্রীর নাম তার স্ত্রী হিসাবে দেখিয়েছিল।

ভিডিওটি ১৮ মিলিয়ন ভিউ পার করেছে

29 অক্টোবর মুক্তি পাওয়ার পর "তু ইয়েহি হ্যায়" ইউটিউবে 18 মিলিয়ন ভিউ অতিক্রম করেছে ৷ এতে দেখানো হয়েছে বিগ বস 13-এ সিদ্ধার্থ শুক্লার সাথে কাটানো ভালো মুহূর্তগুলিকে স্মরণ করে বিদেশী লোকেশনের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন বিচলিত শেহনাজ ৷ টেলিভিশন স্টার সিদ্ধার্থ শুক্লা গত ২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তার বয়স ছিল 40।