scorecardresearch
 

Dadagiri: অনুপমের আবদারে 'দাদাগিরি'-র মঞ্চে প্রথমবার অন্তাক্ষরী! গান ধরলেন সৌরভ...

Anupam Roy- Sourav Ganguly: একথা শুনে সেই মুহূর্তে রাজি হয়ে গেলেন মহারাজ। তিনি অনুপমকে বললেন, "এটা প্রথম হল 'দাদাগিরি'-তে। দারুণ ব্যাপার।" দারুণ খুশি উপস্থিত সকলে।     

Advertisement
সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে 'দাদাগিরি'-র মঞ্চে অনুপম রায় (ছবি: ইন্সটাগ্রাম) সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে 'দাদাগিরি'-র মঞ্চে অনুপম রায় (ছবি: ইন্সটাগ্রাম)

'দাদাগিরি আনলিমিটেড' (Dadagiri Unlimited) সিজন ৯ শুরুর পর থেকে প্রায় প্রতি পর্বেই থাকছে নানা চমক। একদিকে যেমন হাজির থাকছেন বিভিন্ন ক্ষেত্রের তারকারা। সেরকম রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসছেন বিভিন্ন ক্ষেত্রের মানুষেরা। তারা শেয়ার করছেন তাদের বিভিন্ন অভিজ্ঞতা। সকলেই সাক্ষী থাকছেন, তাদের নানাবিধ গুণের। 'দাদাগিরি' (Dadagiri) -র আগের সাতটি সিজনের মতো এবারও সঞ্চালনা করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। 

'দাদা' -কে সামনে পেয়ে প্রায় প্রতি পর্বেই প্রতিযোগীরা নানা প্রশ্নবাণ ছুঁড়ে দেন তাঁর দিকে। আর দাদাও অকপটে মজার উত্তর দেন। তবে পরবর্তী পর্বের ক্ষেত্রে একটু আলাদা রকম হবে বিষয়টা। রবিবারের পর্বে হাজির থাকবেন সন্দীপ্তা সেন, অনুপম রায় (Anupam Roy) সহ অন্যান্য তারকারা। 

আরও পড়ুন: ছোটবেলার ক্রাশের সঙ্গে স্বপ্নপূরণ! দেবের সঙ্গে গঙ্গাবক্ষে টেলি নায়িকারা 

যেখানে অনুপম, সেখানে গান হবে না তা কখনও হয়? এক্ষেত্রেও অন্যথা হবে না তার। 'আমাকে আমার মতো থাকতে দাও' - এই জনপ্রিয় গানটি গিটার বাজিয়ে গাইলেন শিল্পী। হঠাৎ অনুপমের মাথায় আসায় 'দাদাগিরি'-তে অন্তাক্ষরী (Antakshari) খেললে কেমন হয়? যেমন ভাবনা, তেমন ইচ্ছে প্রকাশ। 

আরও পড়ুন: মন খুলে কথা বলার মঞ্চ! শুরু হল দেবশংকরের 'আপনি কী বলেন'

একথা শুনে সেই মুহূর্তে রাজি হয়ে গেলেন মহারাজ। তিনি অনুপমকে বললেন, "এটা প্রথম হল 'দাদাগিরি'-তে। দারুণ ব্যাপার।" এরপরই অনুপমের কণ্ঠে শোনা গেল 'সব পেলে নষ্ট জীবন...'। অন্তাক্ষরীর নিয়ম অনুযায়ী শেষ অক্ষর দিয়ে গান ধরতে হবে পরের জনকে। আর সেই পালা পড়ল খোদ সঞ্চালকের। 'ন' অক্ষর দিয়ে লাজুক মুখে তিনি গান ধরলেন, 'নজরকে সামনে জিগর কে পাশ...।" দারুণ খুশি উপস্থিত সকলে।     

Advertisement

 

 

আরও পড়ুন:  নির্মল ও বুড়ির জীবন যুদ্ধে জয়লাভের গল্প! প্রকাশ্যে 'আয় খুকু আয়'-র টিজার

কখনও মজার গুগলি তো, কখনও নাচে প্রতিযোগীদের নিজস্ব কায়দায় 'বোল্ড' করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এই সিজনেই টলি -টেলি নায়িকা থেকে শুরু করে খুদেদের সঙ্গে মঞ্চে কোমর দোলাতে দেখা গেছে তাঁকে বহুবার। এবার দর্শকরা বিরত থাকবে না, প্রিয় 'দাদার' গান থেকেও।

আরও পড়ুন:  হাতে বন্দুক -গিটার, গায়ে রক্তের দাগ! 'রকস্টার' রূপে সামনে এলেন যশ 

প্রসঙ্গত, কিছুদিন আগে নিজের ইন্সটা পেজে একটি 'দাদাগিরি'-র সেটের নিজের একটি ছবি শেয়ার করেছিলেন সৌরভ। ক্যাপশনে তিনি লিখেছিলেন, "আরও একটি সিজন প্রায় শেষের দিকে...।" এই পোস্ট দেখে মন ভেঙেছে নেটিজেন ও অনুগামীদের। কমেন্ট বক্সে তাঁরা ভরিয়েছেন দুঃখ ও হতাশায়। এখনই সকলে বলছেন, "খুব মিস করব...। "   
 

Advertisement