scorecardresearch
 

Rooqma Ray In Laalkuthi: রহস্যে মোড়া 'লালকুঠি'-তে কী করছেন রুকমা? 'নতুন আশা নিয়ে শুরু করছি...' জানালেন পর্দার 'মাম্পি'

Rooqma Ray In Laalkuthi: প্রকাশ্যে আসা প্রোমো ইতিমধ্যে নজর কেড়েছে সকলের। একঘেয়ে কনটেন্ট থেকে এবার কিছুটা স্বাদ পরিবর্তন হতে চলেছে ছোট পর্দার দর্শকদের। বহুদিন পর বাংলা টেলিভিশনে দেখা যাবে সাসপেন্স-থ্রিলার।

Advertisement
অভিনেত্রী রুকমা রায় (ছবি: ফেসবুক) অভিনেত্রী রুকমা রায় (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • আসছে নতুন ধারাবাহিক 'লালকুঠি'।
  • বহুদিন পর বাংলা টেলিভিশনে দেখা যাবে সাসপেন্স-থ্রিলার।
  • মুখ্য চরিত্রে অভিনয় করছেন রুকমা রায়। 

২০২২ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bangla Television)। সে তালিকায় যোগ হল 'লালকুঠি' (Laalkuthi)-র নাম। জি বাংলায় আসতে চলেছে নতুন মেগা। যার, মুখ্য চরিত্রে অভিনয় করছেন রুকমা রায় (Rooqma Ray)। 

প্রকাশ্যে আসা প্রোমো ইতিমধ্যে নজর কেড়েছে সকলের। দেখে মনে করা হচ্ছে, একঘেয়ে কনটেন্ট থেকে এবার কিছুটা স্বাদ পরিবর্তন হতে চলেছে ছোট পর্দার দর্শকদের। বহুদিন পর বাংলা টেলিভিশনে দেখা যাবে সাসপেন্স-থ্রিলার (Suspense-Thriller)। যেখানে মেশানো থাকবে কিছুটা হরর (Horror)। 'লালকুঠি'-র অনেক অজানা রহস্য ফুটে উঠবে পর্দায়। 

Rooqma Ray new bangla serial Laalkuthi

সামান্য বিরতির পর ফের ছোট পর্দায় 'দেশের মাটি' (Desher Mati)-র মাম্পিকে দেখে ইতিমধ্যে উৎসাহী অনুগামীরা। আজতক বাংলার তরফে রুকমাকে যোগাযোগ করা হলে তিনি জানান, "নতুন ধারাবাহিক নিয়ে এই মুহূর্তে কিছু বলতে পারব না। নতুন করে অনেক আশা নিয়ে শুরু করছি। জি বাংলার সঙ্গে আমার এটা দ্বিতীয় কাজ। সুরিন্দর ফিল্মসও আমার পুরনো হাউজ। দর্শকদের থেকে আমার অনেকটা আশা আছে। কারণ তাঁরা আমায় কখনও ভোলেননি। সব সময় আমার প্রশংসা করেছেন আমার ফ্যানেরা। আমি যে কাজই করেছি, তাঁদের সমর্থন পেয়েছি। আশা করছি এটাও খুব ভাল হবে।" 

 

Rooqma Ray actress

আরও পড়ুন:  রকস্টার হবে সিড? 'মিঠাই-র নতুন ট্যুইস্টে ২ দলে ভাগ নেটিজেনরা

'দেশের মাটি' ধারাবাহিকের 'রাম্পি' (Rampi) অর্থাৎ রাজা -মাম্পি জুটি এখনও দারুণ হিট। দর্শকেরা নতুন ভাবে কতটা মেনে নেবেন তাঁকে? অভিনেত্রীর কথায়, "আমার মনে হয় প্রথমদিন থেকেই দর্শকেরা নতুন চরিত্র গ্রহণ করতে পারেন। আসলে এটা এত আগে থেকে বোঝা খুব মুশকিল। তবে প্রোমো সামনে আসার পর থেকে ভাল প্রতিক্রিয়া পাচ্ছি।" 

Advertisement

 

Rooqma Ray new bangla serial Laalkuthi

আরও পড়ুন:  ফের বিয়ে করলেন 'বাদাম কাকু'- ভুবন! এবার আয়োজনে জিৎ

'লালকুঠি'-র প্রোমোতে দেখা যাচ্ছে, টুকটুকে লাল শাড়িতে কোথাও যাওয়ার জন্য সুন্দর করে সেজে প্রস্তুত রুকমা। খোঁপায় মালা, সিঁথিতে চওড়া সিঁদুর, ঠিক যেন নববধূ। এদিকে বাইরে প্রবল বর্ষণ। ফোন আসতেই তিনি বললেন, "আমি একদম রেডি। বৃষ্টিটা একটু ধরলেই আসছি...।" একেবারে খোশ মেজাজে গুনগুন করে গাইছেন, '...এই মাধবী রাতে..ও গো মায়া ভরা চাঁদ'। 

 

Rooqma Ray new bangla serial Laalkuthi

আরও পড়ুন:  টিজারের পরতে পরতে রহস্য! প্রৌঢ়র হাত থেকে মুক্তি পাবে প্র্যাঙ্কস্টার গ্রুপ?

হঠাৎই বুটের খটখট আওয়াজ, কেউ যেন সিঁড়ি দিয়ে উঠে এলো। রুপমার মনে হতে লাগল যেন কেউ আছে, অথচ তাকে দেখা যায় না। আচমকা দমকা হাওয়ায় বন্ধ হয়ে গেল দরজা। অনেক চেষ্টা করেও দরজা টেনে খুলতে পারে না রুকমা। হঠাৎ তার মাথার উপরে কেউ ছুঁড়ে মারে রক্তমাখা ছুঁড়ি... কোন রহস্য লুকিয়ে আছে এই বাড়িতে? আশা করা যায়, তা জানা যাবে খুব শীঘ্রই। 

 

 

থ্রিলার-সাসপেন্স হোক কিংবা হরর গল্প, বাংলা সাহিত্যে তা অত্যন্ত জনপ্রিয় এবং পাঠকেরাও তা উপভোগ করেন। টেলিভিশনও সেই অভিযোজন দেখেছে। তবে ছোটপর্দায় এই ঘরানার মেগা খুব কম দেখা যায়। একটু ভিন্ন পথে হেঁটে দর্শক মন কতটা জয় করতে পারে এই ধারাবাহিক সেটাই এখন দেখার। তবে এখনও পর্যন্ত জানা যায়নি, কোন স্লটে সম্প্রচারিত হবে 'লালকুঠি'। 

আরও পড়ুন: ছোট পর্দায় আরও এক নারীকেন্দ্রিক গল্প! আসছে 'টুম্পা অটোওয়ালি' 

প্রসঙ্গত, ২০১৪ সালে ফ্যান্টাসি-ড্রামা ‘কিরণমালা’ ধারাবাহিকে রাজকুমারী কিরণমালার চরিত্রে, অভিনয়ে হাতিখড়ি হয় রুকমা রায়ের। এরপরে আরও একাধিক ধারাবাহিকে অভিনয় করলেও, তিনি বেশি জনপ্রিয়তা পান 'সুপার সিঙ্গার জুনিয়র' সিজন ১-র সঞ্চালনার পর।  'বাঘ বন্দি খেলা', 'খড়কুটো', 'দেশের মাটি'-র মতো মেগাতে বারবার নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন তিনি। ছোট পর্দায় সবচেয়ে জনপ্রিয় হলেও, 'রহস্য রোমঞ্চ', 'ব্যোমকেশ'-র মতো একাধিক ওয়েব সিরিজেও অভিনয় করেছেন রুকমা রায়। 

 

Advertisement