scorecardresearch
 

Mumbai Fire : মুম্বইয়ের বহুতলে আগুন, নিহত ৭, আহত ১৫

Mumbai Fire: মুম্বইয়ের ভাটিয়া হাসপাতালের কাছে একটি বহুতল ভবনে বড়সড় আগুন। এখনও পর্যন্ত খবর, অগ্নিকাণ্ডে অন্তত ৭জন নিহত এবং ১৫ জন আহত হয়েছেন।

Advertisement
মুম্বইয়ের বহুতলে আগুন, নিহত অন্তত ৭ জন মুম্বইয়ের বহুতলে আগুন, নিহত অন্তত ৭ জন
হাইলাইটস
  • মুম্বইয়ের ভাটিয়া হাসপাতালের কাছে একটি বহুতল ভবনে বড়সড় আগুন
  • অগ্নিকাণ্ডে অন্তত ৭জন নিহত এবং ১৫ জন আহত হয়েছেন
  • শনিবার ভোরের ঘটনা

Mumbai Fire: মুম্বইয়ের ভাটিয়া হাসপাতালের কাছে একটি বহুতল ভবনে বড়সড় আগুন। এখনও পর্যন্ত খবর, অগ্নিকাণ্ডে অন্তত ৭জন নিহত এবং ১৫ জন আহত হয়েছেন। শনিবার ভোরের ঘটনা।

আরও পড়ুন: বিশ্বভারতীর অনুমতি না পেলে বিকল্প জায়গায় পৌষমেলা করতে চায় বোলপুর পুরসভা

আরও পড়ুন: ভুল করেও পেঁপে খাওয়া উচিত নয় এঁদের, হতে পারে বড়সড় ক্ষতি

নানা চকের ঘটনা
পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মুম্বইয়ের তারদেও এলাকায় নানা চকের কমলা বিল্ডিংয়ের উনিশ তলায় আগুন লাগে। এদিন সকাল সাড়ে ৭টা নাগাদ আগুন লাগে বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে।

আরও পড়ুন: গাজরের এই ৬ জবরদস্ত ফায়দা জানলে রোজ খাবেন, দেখুন...

একের পর এক ইঞ্জিন
মুম্বই ফায়ার ব্রিগেড এটিকে লেভেল-৩ (মেজর) আগুন হিসেবে চিহ্নিত করেছে। আগুন নেভানোর জন্য সেখানে এক এক করে দমকলের ১৩টি ইঞ্জিন ঘটনাস্থলে যায়। এবং হতাহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য রয়েছে পাঁচটি অ্যাম্বুলেন্স পাঠিয়ে দেওয়া হয়।

আরও পড়ুন: কোষ্ঠকাঠিন্য বিপজ্জনক, এই ১০ ঘরোয়া উপায়েই মুশকিল আসান

আহতদের ভর্তি করতে অস্বীকার 
মুম্বইয়ের মেয়র কিশোরী পেডনেকার দাবি করেছেন, হাসপাতাল আহতদের ভর্তি করতে অস্বীকার করেছে। তারা কেন এমন করেছে, তা আমরা খুঁজে বের করব। এবং এ সম্পর্কে বিএমসি কমিশনারকেও জানাব বলে হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

উদ্ধার করে হাসপাতালে
এই ঘটনায় এলাকায় তুমুল চাঞ্চল্য ছড়ায়। ওই ঘটনায় আহতদের মধ্যে সাতজনকে নায়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা দু'জনকে মৃত বলে ঘোষণা করেন। পরে আরও তিনজন পরে মারা যান। বাকি দুজনের অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: PWD ইঞ্জিনিয়ারের বাড়িতে জলের বদলে বেরোচ্ছে টাকা! মাথায় হাত দুর্নীতি দমন শাখার

Advertisement

আহত ১৫ জনকে পাশের ভাটিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। একজন ডাক্তার জানিয়েছেন,তিনজন রোগীর অবস্থা গুরুতর। বাকিরা সাধারণ ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। পরে আহত অবস্থায় এক ব্যক্তি মারা যান।

আরও পড়ুন: ক্রিপ্টোকারেন্সি নিষিদ্ধ হচ্ছে? আশঙ্কায় দর পড়ছে, শুরু নগদে ভাঙানোর হিড়িক

কারণ খোঁজার চেষ্টা করা হচ্ছে
কস্তুরবা হাসপাতালে দু'জন আহত ব্যক্তিকে নিয়ে যাওয়া হয়। যাঁদের মধ্যে একজন পরে মারা যায়। সবার নাম-পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। কী করে আগুন লাগল তা তদন্ত করে দেখছে পুলিশ, দমকল।

 

Advertisement