scorecardresearch
 

Women is Pregnant with 13 Babies: অবাককাণ্ড! মহিলার গর্ভে একসঙ্গে বড় হচ্ছে ১৩ জন বাচ্চা, মাথায় হাত চিকিৎসকদের

Women is Pregnant with 13 Babies: অবাককাণ্ড! মহিলার গর্ভে একসঙ্গে বড় হচ্ছে ১৩ জন বাচ্চা, মাথায় হাত চিকিৎসকদের। এর আগেও এমন ঘটনা ঘটিয়েছেন তিনি। একবার জোড়া একবার আবার তিনটি বাচ্চার জন্ম দিয়েছেন। দেখুন কাণ্ড...

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মহিলার গর্ভে একসঙ্গে বড় হচ্ছে ১৩ জন বাচ্চা
  • এর আগেও দুবার একাধিক বাচ্চা জন্ম দিয়েছেন তিনি
  • মাথায় হাত চিকিৎসকদের

Women is Pregnant with 13 Babies: এক গর্ভবতী মহিলার বিষয়ে দাবি করা হচ্ছে। যে তার পেটে ১৩ টি বাচ্চা রয়েছে। এর আগে ওই মহিলা একবার জোড়া এবং দ্বিতীয়বার তিনটি বাচ্চা জন্ম দিয়েছেন। এই মহিলা বাচ্চা পালন করার জন্য ডোনেশন চেয়ে আবেদন করেছেন কাউন্সিলর গেরারডো গুইরোর মাধ্যমে। ওই কাউন্সলির আপিল করেছেন ওই মহিলার গর্ভে তেরোটি বাচ্চা রয়েছে এবং তা পালন করার জন্য তাঁকে যেন সাহায্য করা হয়।

আগেও যমজ, ট্রিপলেট বাচ্চা জন্ম দিয়েছেন

এই বিষয়টি মেক্সিকোর এক্সট্রাপলুকা শহরের। ফায়ারম্যান অ্যান্টোনিও সোরিয়ানি প্রথমে ৬ টি বাচ্চার বাবা হয়ে গিয়েছেন। তার মধ্যে একটি টুইন্স এবং একটি ট্রিপলেট রয়েছে। রিপোর্ট অনুযায়ী এখন তার স্ত্রী মারিজ্জা হার্নান্দেজ একসঙ্গে ১৩ টি বাচ্চা জন্ম দিতে চলেছেন।

এখন এতগুলি বাচ্চা পালনের জন্য আর্থিক সাহায্য দিতে হবে

ব্রিটিশ নিউজ ওয়েবসাইট মিররে ছাপা রিপোর্ট অনুযায়ী স্থানীয় কাউন্সিলর লোকের কাছে এই ফ্যামিলিকে সাহায্য করার জন্য আবেদন জানিয়েছেন। তিনি বলেছেন, যে আপনারা সবাই একজোট হয়ে ওঁক্ সাহায্য করুন। সবার আগে এটা আমি বলতে চাই যে, আপনারা এই ব্যক্তি অ্যান্টোনিওকে চিনে নিন এবং তার সঙ্গে দেখা করে তাকে ডোনেশন দিন। যাতে তিনি তাঁর পরিবার ঠিকঠাকভাবে চালাতে পারেন।

২০২১ এর শেষে ফের গর্ভবতী হন মারিজ্জা

কাউন্সলির আরও জানিয়েছেন, অ্যান্টোনিও ১৪ বছর থেকে ফায়ারফাইটের সার্ভিস করছেন। কিন্তু স্যালারি খুব বেশি নয়। সেখানে বেশিরভাগ কাজ এমন হয় যে এত স্যালারি পাওয়া যাবেন। কারণ ১৯ টি বাচ্চা পালন করা তাদের পক্ষে অসম্ভব। গেরার্ডো আরও জানিয়েছেন যে অ্যান্টোনিও-র স্ত্রী এর আগে এক সঙ্গে একের বেশি বাচ্চা জন্ম দিয়েছেন। তিনি জানিয়েছেন, ২০১৭ তে তারা প্রথম বাচ্চা জন্ম দেয় এবং এরপর ২০২০ তে তারা জমজ বাচ্চা জন্ম দিয়েছেন। ২০২১ এর ফের মারিজ্জা গর্ভবতী খুব দ্রুতই তিনি একসঙ্গে ১৩ টি বাচ্চা জন্ম দিতে চলেছেন।

Advertisement

চিকিৎসকরাও অবাক

সাধারণভাবে এক্সপার্টরা এক সঙ্গে বড় সংখ্যায় বাচ্চা ডেলিভারি ঝুঁকির বলে মনে করেন। এর আগে এমন ঘটনা ঘটেছে কি না কেউ মনে করতে পারছেন না। তাঁরা জানিয়েছেন যে এভাবে ১৩ টি বাচ্চা জন্ম দেওয়া রেয়ার। কাউন্সিলর বিষয়টি মেয়র ফিলিপসকেও বলেছেন, তিনি তাঁর কাছে আবেদন করেছেন পরিবারের পাশে তারা যেন থাকেন। এই পরিবারের আর্থিক দিকটি দেখার আবেদন জানিয়েছেন।

 

Advertisement