scorecardresearch
 

JCB চড়ে বিয়ে করতে গিয়ে বিপত্তি, মাটি ফেলার কায়দায় বর-কনেকে ফেলল যন্ত্র

জেসিবি চড়ে বিয়ে করতে গিয়েছিলেন দম্পতি। উদ্দেশ্য কিছু আলাদা করা। কিন্তু এমন বিপত্তির মুখে পড়তে হবে জানা ছিল না। দেখুন ভিডিও।

Advertisement
ভাইরাল ছবি ভাইরাল ছবি
হাইলাইটস
  • জেসিবি চড়ে বিয়ে করতে গিয়ে বিপত্তি
  • উপর থেকে নীচে পড়লেন বর-কনে

JCB তে চড়ে বিয়ে করতে গেলেন বর-বধূ। এমন অভিনব ঘটনার সাক্ষী থাকতে বিয়ের নিমন্ত্রণ ছাড়াই অনেকে হাজির হয়েছিলেন রগড় দেখতে। জেসিবিতে চড়ে বিয়ে বলে কথা। কিন্তু তাঁরা যে ঘটনার সাক্ষী থাকলেন তা জেসিবিতে চড়ে বিয়ে দেখার চেয়েও বাড়তি। এতটা রসদ পাবেন আশা করেননি উপস্থিত জনতা।

আসলে জেসিবিতে চড়ে বিয়ের আসরে আসেন হবু বর ও কনে। সবার তারিফ কুড়োবেন বলে ভাবছেন। এমন সময় জেসিবি হঠাৎ ভাঁজ হয়ে যায়। তাতে উপর থেকে একেবারে নীচে পড়েন দুজন। ঘটনায় হতচকিত হয়ে পড়েন বর-কনে। টুইটারে এই ভিডিও পোস্ট হতেই সব ধরণের প্রতিক্রিয়া আসতে শুরু করেছে। মুহূর্তে ভাইরাল ভিডিও।

আসলে একটু অন্য রকম ভাবে নিজেদের বিয়ের আসর জমানোর কথা চিন্তা করেছিলেন ওই কাপল। তাই তাঁরা জেসিবিতে বিয়ের আসরে আসেন। মেগা এন্ট্রির সময় আচমকা জেসিবির সামনের অংশের ভাঁজ খুলে যায়। ফলে আচমকা উপর থেকে টাল সামলাতে না পেরে নীচে খাবার টেবিলের উপর পড়েন। যা দেখে মাথায় হাত অতিথিদের।

এই ভিডিও ঝড়ের গতিতে টুইটারে ভাইরাল হয়েছে। অনেকে এই ঘটনায় নানা রকম টুইট, কমেন্ট করেছেন। তবে জেসিবি চালকের মূর্খতার পরিচায়ক বলেও তোপ দেগেছেন। কেউ কেউ বলেন, আরও বেশি সতর্ক থাকার প্রয়োজন ছিল। আবার কেউ বিয়ের মতো আসরে এই ধরণের স্টান্টবাজির বিরোধিতা করেন।

তবে ঘটনাটি কোথাকার, তা নিয়ে কোথাও কোনও ইঙ্গিত মেলেনি। তবু এটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই হাজারের বেশি ভিউ ও শেয়ার হয়ে গিয়েছে।

 

Advertisement
Advertisement