scorecardresearch
 

North Bengal Weather Today: উত্তরবঙ্গে বৃষ্টি চলবে আরও কিছুদিন, তাপমাত্রা সামান্য বাড়বে

North Bengal Weather Today: উত্তরবঙ্গে বৃষ্টি চলবে আরও কিছুদিন, তাপমাত্রা সামান্য বাড়বে বলে পূর্বাভাসে জানানো হয়েছে। আবহাওয়া মনোরম. পাহাড়ে সতর্কতা

Advertisement
North Bengal Weather Today: বৃষ্টি হবে, তাপমাত্রাও বাড়বে উত্তরবঙ্গে North Bengal Weather Today: বৃষ্টি হবে, তাপমাত্রাও বাড়বে উত্তরবঙ্গে
হাইলাইটস
  • উত্তরবঙ্গে বৃষ্টি চলবে আরও কিছুদিন
  • তাপমাত্রা সামান্য বাড়বে
  • আবহাওয়া মনোরম. পাহাড়ে সতর্কতা

উত্তরবঙ্গের ৫ জেলায় হাল্কা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস। এদিন আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, উত্তরবঙ্গের ৫ জেলা দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, আলিপুরদুয়ার ও কোচবিহারে আগামী ৪৮ ঘন্টা অর্থাৎ ২৮ মে শনিবার পর্যন্ত বজ্রবিদ্যুৎ-সহ হাল্কা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে। বাকি তিন জেলার কোনও কোনও জায়গায় হাল্কা বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

উত্তরবঙ্গের সব জেলাতেই বৃষ্টির সম্ভাবনা

পরবর্তী ২৪ ঘন্টা অর্থাৎ ২৮ মে শনিবার সকালের মধ্যে কয়েকটি জেলা বাদ দিয়ে বাকি সব জেলার আবহাওয়া শুকনো থাকার সম্ভাবনার কথা বলা হয়েছে। উত্তরবঙ্গের পাঁচটি জেলায় ভাল রকম বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এখনই শুকনো আবহাওয়া আসছে না। আগামী কয়েকদিনে এই আবহাওয়ার সামান্য পরিবর্তন হতে পারে। 

তাপমাত্রা

আগামী কয়েক দিন তাপমাত্রা ২ থেকে ৩ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত বাড়তে পারে বলে পূর্বাভাসে জানানো হয়েছে। তাপমাত্রা বাড়লেও তা এখনই সহ্যের সীমা পার করবে না। ৩০ ডিগ্রির মধ্যেই উত্তরের ৬ টি জেলার তাপমাত্রা থাকবে। তবে দক্ষিণ দিনাজপুর ও মালদার তাপমাত্রা সামান্য় বাড়তে পারে।

পাহাড়ে সতর্কতা

পাহাড়ে সতর্কতা জারি করা হয়েছে। ঝড় বৃষ্টিতে ধসের সম্ভাবনা তেমন না থাকলেও, কোনও রকম ঝুঁকি নিতে রাজি নয় প্রশাসন। দার্জিলিং ও কালিম্পংয়ের পাহাড়ি এলাকায় বিশেষ সতর্কতা জারি করা রয়েছে।

উত্তরবঙ্গের সব জেলার গড় তাপমাত্রা

কোচবিহার ২৫

দার্জিলিং ১৫

মালদা ২৫.৪

শিলিগুড়ি ২৪.৮

জলপাইগুড়ি ২৪.৯

আলিপুরদুয়ার ২৫
 


 

Advertisement