scorecardresearch
 

North Bengal Weather Today: এখনই পিছু ছাড়ছে না, উত্তরবঙ্গে ফের ভারী বৃষ্টির পূর্বাভাস

North Bengal Weather Today on 3 june: উত্তরবঙ্গের পিছু ছাড়ছে না নাছোড় বৃষ্টি। কিছুতেই পূর্বাভাসে বলা হচ্ছে না, বৃষ্টির সম্ভাবনা তেমন নেই। রবিবারও বৃষ্টি হয়েছে শিলিগুড়ি সহ উত্তরবঙ্গের বিভিন্ন এলাকায়।

Advertisement
রবিবারও বৃষ্টি হয়েছে শিলিগুড়ি সহ উত্তরবঙ্গের বিভিন্ন এলাকায়। রবিবারও বৃষ্টি হয়েছে শিলিগুড়ি সহ উত্তরবঙ্গের বিভিন্ন এলাকায়।
হাইলাইটস
  • এখনই পিছু ছাড়ছে না বৃষ্টি
  • উত্তরবঙ্গে ভারী বৃষ্টির পূর্বাভাস
  • কোন জেলায় কেমন বৃষ্টি জানুন

উত্তরবঙ্গের পিছু ছাড়ছে না নাছোড় বৃষ্টি। কিছুতেই পূর্বাভাসে বলা হচ্ছে না, বৃষ্টির সম্ভাবনা তেমন নেই। রবিবারও বৃষ্টি হয়েছে শিলিগুড়ি সহ উত্তরবঙ্গের বিভিন্ন এলাকায়। আরও একটা দিন উত্তরবঙ্গে ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর। ফলে স্বস্তি বজায় থাকছে। কারণ বৃষ্টি বন্ধ হলেই গুমোট আবহাওয়া চেপে ধরছে আট জেলার সমতল অংশকে।

উত্তরবঙ্গের ৩ জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস

উত্তরবঙ্গের ৩ জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর। এদিন বিকেলে দেওয়া আবহাওয়া দফতরের পূর্বাভাসে বলা হয়েছে, ৪ জুলাই সোমবার সকালের মধ্যে জলপাইগুড়ি, আলিপুরদুয়ার ও কোচবিহারের কোনও কোনও জায়গায় বজ্রবিদ্যুৎ-সহ ভারী বৃষ্টি হতে পারে।

হালকা থেকে মাঝারি বৃষ্টি এই জেলাগুলিতে

বাকি পাঁচ জেলায় বজ্রবিদ্যুৎ-সহ হাল্কা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে। পরবর্তী ২৪ ঘন্টা অর্থাৎ ৫ জুন মঙ্গলবার সকালের মধ্যে সবকটি জেলাতেই বজ্রবিদ্যুৎ-সহ হাল্কা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

তাপমাত্রা 

উত্তরবঙ্গের জেলাগুলিতে তাপমাত্রা থাকবে গত কয়েক দিনের মতোই। আপাতত দিনের তাপমাত্রার পরিবর্তনের কোনও সম্ভাবনা নেই বলে জানানো হয়েছে। উত্তরবঙ্গের গড় তাপমাত্রা ৩২ ডিগ্রি। পাহাড়ের দুই জেলার গড় তাপমাত্রা ১৭ ডিগ্রি। শিলিগুড়িতে দিনের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩০ ডিগ্রি।

তবে বৃষ্টি থেমে থাকলে আর্দ্রতা অস্বস্তিতে ফেলতে পারে। আর্দ্রতা প্রায় ৭৭ থেকে ৮০ শতাংশের মধ্যে থাকবে বলে জানা গিয়েছে। তাছাড়া রোদ উঠলে অস্বস্তি আরও বাড়তে পারে।

 

 

Advertisement